Television Gossip: ‘রানী রাসমণি’র পর আবারও ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

Television Gossip
Television Gossip

Television Gossip: ছোটপর্দায় ফিরতে চলেছে অভিনেত্রী দিতিপ্রিয়া! দেখুন কোন মেগা সিরিয়ালে এন্ট্রি নেবেন দিতিপ্রিয়া

হাইলাইটস:

  • বাংলা টেলিভশন জগতের অতি পরিচিত মুখ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়
  • ছোট পর্দা থেকে দীর্ঘদিনের বিরতির রেশ কাটিয়ে কামব্যাক করছেন অভিনেত্রী
  • কামব্যাকের প্রসঙ্গে অকপটে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

Television Gossip: দর্শকদের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া ফিরছেন আবার ছোট পর্দায়। দীর্ঘদিনের বিরতি জীবন কাটিয়ে আবারও কামব্যাক করতে চলেছেন টেলিভিশনের পর্দায় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জি বাংলার মেগা সিরিয়াল ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে রাণীমার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি এবং অর্জন করেছিলেন বাংলা জোড়া খ্যাতি।

We’re now on WhatsApp- Click to join

ধারাবাহিক জগতে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া  

‘করুণাময়ী রাণী রাসমণি’ শেষ হওয়ার পর অভিনেত্রীকে বহুদিন ছোটপর্দায় দেখা যায়নি। তবে রানী রাসমণি শেষ হওয়ার পর কয়েকটি ওয়েব সিরিজ এবং বাংলা সিনেমায় অভিনয় করতে দেখা গেছে দিতিপ্রিয়াকে। কিন্তু তবে এবার শোনা যাচ্ছে জি বাংলায় নয় স্টার জলসার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী।

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিকে কামব্যাক করছেন এমনটাই খবর। টেলিপাড়ার খবরসূত্রে আগামী দিনে বড়সড় এন্ট্রি নিতে চলেছেন স্টার জলসার বিখ্যাত ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। জানা যাচ্ছে এই ধারাবাহিকে সূর্য-দীপার মেয়ে রূপার বড়বেলার চরিত্রে সরাসরি এন্ট্রি নেবেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

We’re now on Telegram- Click to join

খবরটা কি সত্যি? এ প্রসঙ্গে অভিনেত্রী কী বলেছেন দেখুন

অভিনেত্রীকে জানতে চাওয়া হলে এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় জানিয়েছেন, ‘চুক্তি সক্রান্ত কিছু কথা এখনও বাকি রয়েছে। আগামী ২৮শে আগস্ট আমার এম.এ-র ফাইনাল পরীক্ষা আছে। সেটা শেষ হলেই বাকি আরও কথা এগোবে।’ এই প্রসঙ্গত দিতিপ্রিয়া বর্তমানে সোশিয়োলজি নিয়ে এম.এ করছেন। তবে এ থেকে প্রায় বোঝাই যাচ্ছে যে আগামী দিনে অভিনেত্রী দিতিপ্রিয়ার এই ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে এন্ট্রি নিলে এরপর তাঁকে কেন্দ্র করেই এগোবে ধারাবাহিকের বাকি গল্প।

Read More- পর্ণাকে সরিয়ে বেঙ্গল টপার হল কে? টিআরপি তালিকার স্কোর দেখে অবাক দর্শকমহল!

তবে দিতিপ্রিয়ার ছোটপর্দায় দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে আবারও ছোটপর্দায় কামব্যাক করার খবরটি পেয়ে দারুন উচ্ছাসিত অনুরাগীরা। খুব ছোট বয়স থেকেই শিহুশিল্পী হিসাবে বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন দিতিপ্রিয়া। রানী রাসমণিতে প্রথমে রাণীমার অল্প বয়সের চরিত্রে অভিনয় সুযোগ পেয়েছিলেন তিনি। তবে নিজের অভিনয় গুণের জন্যই সুযোগ পেয়ে যান রাণীমার বড়বেলার চরিত্রে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.