Television Gossip: ৪০০ বছরের পুরনো মন্দিরে বিয়ে করবেন অদিতি এবং সিদ্ধার্থ, এমনটাই জানালেন অভিনেত্রী নিজেই

Television Gossip
Television Gossip

Television Gossip: শ্রীরাঙ্গাপুরম মন্দিরে গোপনে বাগদান সেরে ছিলেন অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ, একথা সরাসরি জানিয়েছেন সিদ্ধার্থ

হাইলাইটস:

  • মার্চ মাসে বাগদান করেছিলেন অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ
  • ওয়ানাপার্টির কাছে শ্রীরাঙ্গাপুরম মন্দিরে এই দম্পতি আংটি বদল করেছিলেন
  • এখন জানা যাচ্ছে তারা এক আইকনিক মন্দিরে তাঁদের বিয়ের পরিকল্পনা করেছেন

Television Gossip: কয়েক মাস জল্পনা-কল্পনার পর, অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ এই বছরের মার্চে বাগদান করেছিলেন। ওয়ানাপার্টির কাছে শ্রীরাঙ্গাপুরম মন্দিরে ঘনিষ্ঠ পরিবারের সদস্যদের উপস্থিতিতে দম্পতি আংটি বদল করেন।

We’re now on WhatsApp- Click to join

তাদের বিয়ের আয়োজনও হবে ভারতে, একটি আইকনিক মন্দিরে।

সম্প্রতি তার বিয়ের স্থান সম্পর্কে প্রকাশ করে, অদিতি বলেছেন, “বিয়েটি ওয়ানাপার্টির একটি ৪০০ বছরের পুরানো মন্দিরকে কেন্দ্র করে হবে যা আমার পরিবারের জন্য তাৎপর্যপূর্ণ।”

We’re now on Telegram- Click to join

একই কথোপকথনে, অদিতি তার প্রস্তাবের দিনটিও স্মরণ করেছিলেন এবং মজার গল্প শেয়ার করেছেন, “আমি আমার নানির কাছে ছিলাম, যে কয়েক বছর আগে মারা গেছে। একদিন, সিদ্ধার্থ আমাকে জিজ্ঞাসা করেছিল যে সে এটি দেখতে পাবে কিনা, আমি তার কতটা ঘনিষ্ঠ ছিলাম তা ভালভাবে জেনে। তিনি হাঁটু গেড়ে বসে পড়লেন এবং আমি তাকে জিজ্ঞাসা করলাম, ‘এখন আপনি কী হারিয়েছেন? কার জুতার ফিতা খোলা?’ তিনি বলতে থাকেন, ‘আদ্দু, আমার কথা শোনো।’ এবং তারপর তিনি প্রস্তাব দিয়ে বলেছিলেন যে তিনি আমাকে আমার প্রিয় শৈশবের জায়গায় নিয়ে আসতে চেয়েছিলেন, একটি আমার দাদির আশীর্বাদে।”

তাঁদের বাগদানের সময় ঘিরে অনেক জল্পনা ছিল এবং অদিতি এবং সিদ্ধার্থ গোপনে বাগদান করেছেন বলে জানা গেছে।

Read More- কেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ ব্লকবাস্টার হয়ে উঠেছে, এর পিছনে ৩টি কারণ জেনে নিন

একই বিষয়ে সিদ্ধার্থ একটি ইভেন্টে শেয়ার করেছিলেন, “অনেকে আমাকে বলেছিল যে আমরা গোপনে এটি করেছি (বাগদান)। পরিবারের সাথে গোপনে কিছু করার মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে। আমরা যাদের আমন্ত্রণ জানাইনি। মনে হয় এটি একটি গোপন, কিন্তু যারা সেখানে ছিলেন তারা জানেন যে এটি ব্যক্তিগত ছিল।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.