Television Gossip: প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী সৌমিতৃষা! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন প্রেমিকের একগুচ্ছ ছবি

Television Gossip
Television Gossip

Television Gossip: অবশেষে প্রকাশ্যে অভিনেত্রী সৌমিতৃষার প্রেমিকের ছবি, দেখুন কার প্রেমে পাগল হলেন পর্দার মিঠাই

হাইলাইটস:

  • বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
  • অভিনেত্রীর প্রেমজীবন নিয়ে হঠাৎই চর্চা শুরু
  • অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের একাধিক ছবি শেয়ার করেছেন

Television Gossip: বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ এর প্রধান নায়িকা ছিলেন সৌমিতৃষা কুন্ডু। ছোটপর্দার থেকে এখন দেবের ‘প্রধান’ মুভিতেও নায়িকা হয়েছেন সৌমিতৃষা কুন্ডু। গতকাল ১২ই আগস্ট সোমবার ‘হইচই’তে প্রিমিয়ার হয়েছে দেব-সৌমিতৃষা অভিনীত সিনেমা ‘প্রধান’। এই সব কিছুর মাঝে হঠাৎই চর্চায় অভিনেত্রী সৌমিতৃষার প্রেমজীবন।

We’re now on WhatsApp- Click to join

প্রকাশ্যে এলো অভিনেত্রী সৌমিতৃষার প্রেমিকের নাম

পূর্বে বহুবার অনেকের সাথেই অভিনেত্রীর নাম জড়িয়েছে। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে তেমন মুখ খোলেন না অভিনেত্রী সৌমিতৃষা। তবে এবার প্রেমিকের নাম জানালেন অভিনেত্রী সৌমিতৃষা। এখন অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শুধুই তাঁর মনের মানুষ। কিন্তু তিনি কে জানেন?

জানা গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষার এই ভালোবাসার মানুষ অভিনয় জগতের মানুষ নয়। তিনি আসলে খেলাধুলার জগতের মানুষ ইতালীয় সাঁতারু থমাস চেকন (Thomas Ceccon)। যাঁরা অলিম্পিকস দেখছেন তাঁরা হয়তো চিনতে পেরেছেন থমাস চেকনকে।

We’re now on TelegramClick to join

এছাড়াও থমাস চেকনের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। সৌমিতৃষাও তাঁদের মধ্যে এক অন্যতম। এই ইতালীয় সাঁতারুর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ লাভ ইমোজি দিয়ে শেয়ার করেছেন অভিনেত্রী সৌমিতৃষা। যা থেকে স্পষ্ট এই খেলোয়াড়েরই প্রেমে পড়েছেন অভিনেত্রী।

Read More- Click to join

তবে অভিনেত্রীর প্রেমের খবর আদৌ এই ইতালীয় সাঁতারুর কাছে পৌঁছবে কিনা তা জানা নেই। অন্যদিকে ‘প্রধান’ সিনেমার পর ইতিমধ্যেই সৌরভ দাসের সাথে একটি নতুন ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী সৌমিতৃষা। তবে আপাতত ছোটপর্দায় কামব্যাক করার ইচ্ছাপ্রকাশ করেন নি সৌমিতৃষা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.