Sonam Bajwa: উৎসবের মরসুমে ট্রাডিশনাল লুকে নজর কারলেন অভিনেত্রী সোনম বাজওয়া

Sonam Bajwa
Sonam Bajwa

Sonam Bajwa: সোনম বাজওয়ারের ৫টি সেরা সালোয়ার স্যুট লুকের ছবি দেখে নিন

হাইলাইটস:

  • সালোয়ার স্যুট দর্শকদের মুগ্ধ করলেন অভিনেত্রী সোনম বাজওয়া
  • অভিনেত্রীর সেরা পাঁচটি সালোয়ার স্যুট লুকের ছবি দেখুন
  • এবং আপনিও সোনম বাজওয়ারের এই সালোয়ার স্যুট লুক থেকে অনুপ্রেরণা নিন

Sonam Bajwa: প্রতিভাবান অভিনেত্রী এবং মডেল সোনম বাজওয়া ট্রেন্ডি পোশাকের শৈলী দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন। ক্লাসিক আনারকলি থেকে শুরু করে আধুনিক জাম্পসুট পর্যন্ত, সোনমের ট্রেন্ডি পোশাকের ভান্ডার রয়েছে এই প্রতিবেদনে।

We’re now on WhatsApp- Click to join

এই উৎসবের মরসুমে, সোনম বাজওয়ার দ্বারা অনুপ্রাণিত কিছু আকর্ষণীয় স্যুট ডিজাইনের সাথে আপনার জাতিগত পোশাক আপগ্রেড করুন। এখানে, আমরা অভিনেত্রীর পাঁচটি সেরা সালোয়ার স্যুট লুক সংকলন করেছি যা আপনাকে উৎসবের উদযাপনের জন্য যথেষ্ট ইঙ্গিত দেবে।

We’re now on Telegram- Click to join

উৎসব মরসুমে সোনম বাজওয়ারের সালোয়ার স্যুট-

কালো স্যুট

বিস্তৃত লেসের বিবরণ এবং প্যাচ ডিজাইনে সজ্জিত এই অলঙ্কৃত কালো স্যুটটি আরাম এবং শৈলীর একটি নিখুঁত মিশ্রণ সরবরাহ করে। সবুজ রঙে একটি বিপরীত নেট দুপাট্টার সাথে জুটি বেঁধে, সোনম নিছক কমনীয়তা প্রকাশ করেছেন। তিনি একটি সূক্ষ্ম মেকআপ লুক সহ কালো পাথরের কানের দুল বেছে নিয়েছিলেন।

আনারকলি স্যুট

একটি ইথারিয়াল গোলাপী আনারকলি সেটে তাঁর ফ্যাশন শৈলী প্রদর্শন করেছেন। অভিনেত্রী একটি খোলা হেয়ারস্টো এবং ড্রপ কানের দুল দিয়ে তার লুকটি সম্পূর্ণ করেছেন।

শোভাময় স্যুট

সোনমের পোশাকের মতো একটি সুন্দর অলঙ্কৃত গোলাপী সালোয়ার স্যুটে আপনার উৎসবের মেজাজ উজ্জ্বল করুন। ন্যূনতম নান্দনিকতার সাথে আপনার লুককে স্টাইল করুন।

ডুয়াল শেড স্যুট

একটি সুন্দর ডুয়াল-শেড সালোয়ার স্যুটের সাথে উৎসবে উদযাপন করুন। এখানে, লাল সালোয়ার এবং সিলভার অর্গানজা দোপাট্টার সাথে যুক্ত নীল কামিজটি একটি দুর্দান্ত কমনীয়তা দেখায়, যা এর রাজকীয় আবেদনকে আরও বাড়িয়ে তোলে। লুকটি উজ্জ্বল করতে আপনার মেকআপ ন্যূনতম রাখুন।

Read More- অভিনেত্রী অনন্যা পান্ডে তাঁর স্টাইলিশ লুক দিয়ে নজর কেড়েছেন

হলুদ সালোয়ার স্যুট

এই হলুদ এবং গোলাপী সালোয়ার স্যুটটি উৎসবের মরসুমে আলোকিত করার জন্য আরেকটি দুর্দান্ত পছন্দ। গোলাপি গলা এবং হাতার কাজটি এই পোশাকের বিশেষত্ব। সোনম এটিকে মোজরিস এবং একটি ট্রেন্ডি ব্রেইড হেয়ারস্টাইলের সাথে যুক্ত করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.