Sara Ali Khan: অভিনেত্রী সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় একটি ওয়ার্কআউট ভিডিও পোস্ট করেছেন, দেখুন

Sara Ali Khan
Sara Ali Khan

Sara Ali Khan: সারা আলি খানের আপার আর্ম ওয়ার্কআউট অনুসরণ করুন

হাইলাইটস:

  • সারা আলি খান সর্বদা তার ভক্তদেরকে তার ওয়ার্কআউট সেশন সম্পর্কে পোস্ট করেন
  • সাম্প্রতিক তিনি তাঁর ওয়ার্কআউট সেশনের ভিডিও শেয়ার করেছেন
  • সারা আলি খানের ওয়ার্কআউট সেশনগুলি আমাদের কাছে অনুপ্রেরণা

Sara Ali Khan: ফিটনেস যদি একটি শিল্প হয়, তবে সারা আলি খান সেই শিল্পী যিনি এটি আয়ত্ত করেছেন। অভিনেত্রী একজন বড় সময়ের ফিটনেস উৎসাহী এবং বিভিন্ন ধরণের ব্যায়াম অনুশীলন করেন। তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তার ঝলক শেয়ার করে, তিনি সর্বদা তার ভক্তদের তার ওয়ার্কআউট সেশন সম্পর্কে পোস্ট করেন। সম্প্রতি, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন, তার পাওয়ার-প্যাকড সোলডার এবং উপরের হাতের ওয়ার্কআউট দেখায়। ভিডিওতে, অভিনেত্রী ভারী ওজনের ব্যায়াম করতে পারেন যা শরীরের জন্য অত্যন্ত কার্যকর। তিনি তারের মেশিন পুলি দিয়ে শুরু করেছিলেন যা আপনার ট্রাইসেপ এবং বাইসেপের জন্য প্রয়োজনীয়। এগুলি আপনার শরীরকে শক্তিশালী করে, আপনাকে আরও ওজন তুলতে, কনুইয়ের স্বাস্থ্যের উন্নতি করতে এবং কাঁধের আরও ভাল স্থিতিশীলতা দেয়।

We’re now on WhatsApp- Click to join

প্রথম ব্যায়াম এর পর সারা তারপর ওজনযুক্ত স্কোয়াট করেছিলেন যা শক্তিশালী জয়েন্টগুলি তৈরি করতে এবং শরীরের গতিশীলতা উন্নত করতে কার্যকর। তারপরে অভিনেত্রী তার ওয়ার্কআউট সেশনটি কয়েক সেট ডিপ-বার ব্যায়ামের সাথে সম্পন্ন করেন যা বুকে, ট্রাইসেপ এবং কাঁধের অঞ্চলে শক্তি এবং পেশী ভর তৈরি করতে সহায়তা করতে পারে।

We’re now on Telegram- Click to join

সারা আমাদের সাথে তার ওয়ার্কআউট সেশনগুলি ভাগ করে নেওয়া এই প্রথম নয়। তিনি ঘন ঘন শক্তিশালী Pilates করতে ভালবাসেন। তিনি সম্প্রতি তার ভাস্কর্য অ্যাবসের পিছনে ওয়ার্কআউট ভাগ করেছেন। এটি তার তির্যক এবং কোর উপর ফোকাস করে এবং ফোকাস কেন্দ্রীভূত রেখে কাঁধের স্থায়িত্ব উন্নত করে।

Read More- সারা আলি খানের জন্মদিন-ফ্যাশন ডিভা থেকে রিলেটেবল আইকন পর্যন্ত তার যাত্রা

সারা আলি খানের ওয়ার্কআউট সেশনগুলি হল সপ্তাহান্তে সঠিক ধরনের অনুপ্রেরণা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.