Television Gossip: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মেয়ে মালতির সাথে ছবি শেয়ার করলেন, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টটি দেখে নিন

Television Gossip
Television Gossip

Television Gossip: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মেয়ে মালতির সাথে কি ছু মিষ্টি সময় উপভোগ করার কিছু মুহুর্ত শেয়ার করেছেন

হাইলাইটস:

  • অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন
  • ছবিটিতে মালতিকে আরামদায়ক রাতের পোশাকে দেখা যাচ্ছে
  • কিছুদিন আগে প্রিয়াঙ্কা তার ভাই সিদ্ধার্থের প্রি-বিবাহের অনুষ্ঠানে ভারতের উপস্থিত হয়েছিলেন

Television Gossip: প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ে মালতিকে নিয়ে যুক্তরাষ্ট্র দেশে ফিরে এসেছেন। অভিনেত্রী তাদের পুনর্মিলনের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

পুনর্মিলনের মুহূর্ত

বুধবার, অভিনেত্রী তার মেয়ের একটি চতুর ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিজে যখন তিনি ট্রিপ শেষে বাড়ি ফিরেছিলেন।

আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা। এই দম্পতির একটি দুই বছর বয়সী কন্যা, মালতি মারি চোপড়া জোনাস।

We’re now on WhatsApp- Click to join

আরামদায়ক রাতের পোশাকে মালতিকে দেখা যাচ্ছে। তাকে বিছানায় শুয়ে মায়ের সাথে কিছু মিষ্টি সময় উপভোগ করতে দেখা যায়। আসলে, ছবিটিতে আয়নার প্রতিফলনে, প্রিয়াঙ্কাকে মুহূর্তটি ক্যাপচার করতে দেখা গেছে। তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিটি শেয়ার করার সময় দেবদূত ইমোজি ব্যবহার করেছেন।

প্রিয়াঙ্কার ভারত সফর

গত সপ্তাহে, প্রিয়াঙ্কা তার ভাই সিদ্ধার্থের প্রি-বিবাহের অনুষ্ঠানে ভারতের মুম্বাইতে এসেছিলেন। সিদ্ধার্থ হল অভিনেত্রীর ছোট ভাই। এই সপ্তাহের শুরুতে, তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ভক্তদের সাথে অনুষ্ঠানের একটি আভাস শেয়ার করেছিলেন।

তিনি প্রকাশ করেছেন যে, তার ভাই এই অনুষ্ঠানটিকে আরও বিশেষ করে তুলেছে। ইভেন্টের বেশ কয়েকটি ছবি এবং একটি থ্রোব্যাক ছবির ভিডিও শেয়ার করেছেন।

সোমবার, তিনি মারাঠি ফিল্ম পানির ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন, যা তিনি প্রযোজক হিসাবে সমর্থন করছেন।

We’re now on Telegram- Click to join

২৭শে আগস্ট, তিনি ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি প্রকাশ করেন যে তিনি ফিরে যাচ্ছেন। তিনি তার বিমানের জানালা দিয়ে দেখার, একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি এটির সাথে ক্যাপশন দিয়েছেন “শীঘ্রই দেখা হবে, মুম্বাই,” সাথে হাত ভাঁজ করা এবং হৃদয়ের ইমোজি।

Read More- ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়েতে ম্যাজেন্টা শাড়িতে নজর কারলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কাকে পরবর্তীতে হেডস অফ স্টেটে দেখা যাবে, যার সহ-অভিনেত্রী ইদ্রিস এলবা এবং জন সিনা। তিনি দ্য ব্লাফ নামে একটি আসন্ন মহাকাব্য অ্যাকশন-থ্রিলারেরও একটি অংশ।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.