Television News: অভিনেত্রী নিধি শাহ সম্প্রতি সুধাংশু পান্ডে-র শো থেকে বনরাজ শাহের প্রস্থান সম্পর্কেও মুখ খুলেছেন

Television News
Television News

Television News: অভিনেত্রী নিধি শাহ তার ঘনিষ্ঠ বন্ধু এবং কস্টার সুধাংশু পান্ডে শো ছেড়ে দেওয়ার পরে ভেঙে পড়েছেন

হাইলাইটস:

  • অভিনেত্রী নিধি শাহ অভিনেতার সাথে তার যাত্রার কথা স্মরণ করেছেন
  • সম্প্রতি অভিনেত্রী নিধি শাহ তাঁর এ বিষয়ে প্রতিক্রয়াও জানিয়েছেন

Television News: সম্প্রতি অভিনেত্রী শেয়ার করেছেন যে প্রাথমিকভাবে, তিনি ভেবেছিলেন যে সুধাংশুর সিরিয়াল ছেড়ে দেওয়ার খবরটি একটি রসিকতা ছিল। তিনি এটিকে ‘হৃদয়বিদারক’ বলেও অভিহিত করেছেন যে তিনি আর শোয়ের অংশ নন। নিধি ১ম দিন থেকে অভিনেতার সাথে তার ‘আশ্চর্যজনক’ যাত্রার কথাও স্মরণ করেছিলেন এবং তাকে তার ‘ঘনিষ্ঠ’ বন্ধু বলে ডাকেন।

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী আরও বলেছেন যে তারা বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হন এবং প্রায়শই পেশাদার আলোচনার পাশাপাশি ব্যক্তিগত সমস্যাগুলি ভাগ করে নিতেন।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে নিধি বলেছেন, “সত্যি বলতে, প্রাথমিকভাবে, আমি এটি একটি রসিকতা বলে মনে করেছি। আমি বিশ্বাস করেছিলাম যে সে কিছু কাজ করবে এবং সেটে ফিরে আসবে। আমি গতকাল পর্যন্ত এটি বিশ্বাস করছিলাম না যখন তিনি তার ইনস্টাগ্রামে এটি ঘোষণা করেছিলেন। আমি জানতাম না যে তাকে শোতে ফিরে থাকতে রাজি করাতে তাকে কী বলতে হবে, কারণ এটি একটি ব্যক্তির সিদ্ধান্ত। এটা হৃদয়বিদারক এবং দুঃখজনক যে তিনি আর শোয়ের অংশ নন।”

We’re now on Telegram- Click to join

১ম দিন থেকে, আমরা শো-এর একটি অংশ ছিলাম এবং একজন ব্যক্তি হিসাবে তাকে জানার এটি একটি আশ্চর্যজনক যাত্রা ছিল। সে ছিল আমার সবচেয়ে কাছের বন্ধুদের একজন। আমরা একে অপরের সাথে বড় হয়েছি এবং ধীরে ধীরে বন্ধনটি বন্ধুত্বে বিকশিত হয়েছে এবং আমরা পেশাদার আলোচনার পাশাপাশি একে অপরের সাথে আমাদের ব্যক্তিগত সমস্যাগুলি ভাগ করে নিতে শুরু করেছি। আমরা শোয়ের সেটে প্রতি মিনিটে তাকে মিস করছি,” তিনি যোগ করেছেন।

Read More- গেম চেঞ্জারের প্রযোজক দিল রাজু মুভিটির মুক্তির তারিখ ঘোষণা করেছে

এর আগে, বেশ কয়েকটি প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছিল যে প্রধান অভিনেতা রূপালী গাঙ্গুলী এবং গৌরব খান্না শো ছেড়ে চলে যাচ্ছেন। তবে রাজন শাহী সাফাই দেওয়ার পর রিপোর্ট মিথ্যা বলে প্রমাণিত হয়। সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে শাহ বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যা। গৌরব এবং রূপালী উভয়ই অনুষ্ঠানের অংশ এবং তাদের চরিত্রগুলি গল্পের অবিচ্ছেদ্য অংশ। আমি জানি না এই গুজবগুলো কোথা থেকে আসে।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.