Bollywood News: রাখী বন্ধনে নারীদের নিরাপত্তার বিষয়ে একটি গুরুত্বপূর্ণ নোট শেয়ার করলেন অভিনেত্রী কাজল

Bollywood News
Bollywood News

Bollywood News: মহিলাদের সুরক্ষা বিষয়ে একটি নজরকারা বিবৃতি শেয়ার করলেন বলিউড অভিনেত্রী কাজল

হাইলাইটস:

  • সাম্প্রতিক কাজল তাঁর সোশ্যাল মিডিয়ায় এই রাখী বন্ধন উপলক্ষে একটি হৃদয়গ্রাহী ছবি শেয়ার করেছেন
  • এবং ছেলেমেয়েদের কীভাবে আরও ভাল মানুষ হতে হয় তার উপরও জোর দিয়েছেন
  • এছাড়া আরও বলিউড তারকারা তাঁদের রাখী বন্ধনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন

Bollywood News: বলিউড অভিনেত্রী কাজল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাখী বন্ধন উপলক্ষে মহিলাদের সুরক্ষা সম্পর্কে একটি বিবৃতি শেয়ার করেছেন। তিনি তার বাচ্চাদের, যুগ এবং নাইসা দেবগণের একটি হৃদয়গ্রাহী ছবি শেয়ার করেছেন এবং ছেলেমেয়েদের কীভাবে আরও ভাল মানুষ হতে হবে তা শেখানোর গুরুত্বের উপর জোর দিয়েছেন।

অভিনেত্রী কাজল লিখেছেন, “রক্ষা করনে ওয়ালা আজ তুমহারা দিন হ্যায়, সমস্ত রক্ষাকারীরা যেন আজকে বুঝতে পারে যে এটিই উয়া পুরুষ করে তোলে.. আপনার আশেপাশের মহিলাদের ভয় ছাড়া বাঁচতে যথেষ্ট নিরাপদ বোধ করে .. আসুন শেখাই। আমাদের ছেলেরা যেন ভালো হয়। #HappyRakshaBandhan #SiblingLove #ProudMom।”

এখানে কাজলের পোস্টটি দেখুন:

কিছু বলিউড সেলিব্রিটি তাদের বন্ডকে বিশেষ করে তোলে এমন স্মৃতি স্মরণ করে স্পর্শকাতর উপাখ্যানও ভাগ করেছেন। উদযাপনগুলি এক নস্টালজিয়া নিয়ে এসেছে, কারণ ভক্তরা তাদের প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের একটি আভাস পান। কঙ্গনা রানাউত ভাই অক্ষত রানাউতের সাথে একাধিক ছবি শেয়ার করেছেন।

We’re now on Telegram- Click to join

ফটোগুলিতে, তাকে মিষ্টি খাওয়াতে এবং তাকে শক্ত আলিঙ্গন করতে দেখা যায়। সঞ্জয় দত্ত তার বোনদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। “তোমাদের দুজনকে আমার পাশে থাকা আমাকে অনেক সুখে পূর্ণ করে। আমার অবিরাম সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ, প্রিয়া এবং অঞ্জু। খুশি কাপুর এবং শানায়া কাপুর ভাই অর্জুন কাপুরের সাথে রাখী উদযাপন করছেন।

We’re now on WhatsApp- Click to join

এদিকে কাজলের হাতে দুটি ছবি রয়েছে। কৃতি শ্যাননের সঙ্গে তার দো পট্টি রয়েছে। দো পট্টির টিজারও প্রকাশিত হয়েছে। টিজারটি মানালির একটি বায়বীয় দৃশ্য দিয়ে খোলা হয়েছে এবং কাজলকে একজন বাইকে চড়ে একজন পুলিশ হিসাবে দেখা যাচ্ছে। পুরো ভিডিও জুড়ে তার কণ্ঠ পটভূমিতে শোনা যায়। তিনি জীবনের ভুল এবং সঠিক পরিস্থিতি সম্পর্কে কথা বলছেন। কৃতি শ্যাননের চরিত্রটিও একটি গ্ল্যামারাস চরিত্রে দেখানো হয়েছে। তাকে ধূসর ছায়ায় দেখা যাচ্ছে। মনে হচ্ছে এটি একটি হত্যা রহস্য কিন্তু এখনও কিছুই পরিষ্কার নয়।

Read More- বিবাহবিচ্ছেদ পোস্টে অভিষেক বচ্চনের ‘লাইক’ ঐশ্বর্য রাইয়ের একক আম্বানি বিবাহের উপস্থিতির মধ্যে জল্পনা সৃষ্টি করেছে

কাজলকে খুব শীঘ্রই দেখা যাবে মহারাগ্নি – কুইন অফ কুইনস-এ প্রভু দেবার সঙ্গে। এই অ্যাকশন-প্যাকড থ্রিলারটি রাজীব মেননের ‘মিনসারা কানাভু’ (১৯৯৭) এ তাদের সহযোগিতার পর থেকে প্রায় তিন দশক পর এই অভিনেতাদের দীর্ঘ প্রতীক্ষিত পুনর্মিলনকে চিহ্নিত করে। এই সিনেমাটিক প্রচেষ্টা পরিচালনা করছেন পরিচালক চরণ তেজ উৎপলাপতি। সম্প্রতি, অজয় ​​দেবগণ টিজার উন্মোচন করেছেন। টিজারে কাজলের গতিশীল চরিত্রকে হাইলাইট করা হয়েছে যা তীব্র লড়াইয়ে জড়িত, এবং অসাধারণ দক্ষতা এবং স্বভাব প্রদর্শন করে। পাশাপাশি, চলচ্চিত্রটি নাসিরুদ্দিন শাহ, সম্যুক্ত মেনন, যীশু সেনগুপ্ত এবং আদিত্য সিল সহ একটি দুর্দান্ত লাইনআপ নিয়ে গর্বিত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.