Hina Khan: অভিনেত্রী হিনা খান তার কেমোথেরাপি সেশনের আগে চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন, দেখুন

Hina Khan: অভিনেত্রী হিনা খান ভিডিওর পাশাপাশি একটি নোটসও শেয়ার করেছেন

হাইলাইটস:

  • স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী
  • প্রথম পদক্ষেপ নেওয়ার সময় অভিনেত্রী হাসেন, পরে কান্নায় ভেঙে পড়েন
  • তিনি মাত্র কয়েকদিন আগেই তার ভক্তদের সাথে খবরটি ভাগ করে নিয়েছিলেন

Hina Khan: ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী হিনা খান। তিনি মাত্র কয়েক দিন আগে তার ভক্তদের সাথে খবরটি ভাগ করে নিয়েছিলেন এবং তিনি রোগের সাথে লড়াই করার জন্য তার যাত্রায় সবাইকে সাথে নিয়ে যাচ্ছেন। এখন, হিনা কেমোথেরাপি সেশনের আগে তার চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন। প্রথম পদক্ষেপ নেওয়ার সময় অভিনেত্রী হাসেন, পরে কান্নায় ভেঙে পড়েন। ভিডিওর পাশাপাশি তিনি একটি নোটসও শেয়ার করেছেন।

We’re now on WhatsApp- Click to join

তিনি একটি শক্তিশালী নোট সহ ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন। এতে লেখা ছিল, “আপনি পটভূমিতে কাশ্মীরি ভাষায় আমার মায়ের কান্নার আওয়াজ শুনতে পাচ্ছেন (আমাকে আশীর্বাদ করছেন) কারণ তিনি নিজেকে এমন কিছু দেখার জন্য প্রস্তুত করেছিলেন যা তিনি কল্পনাও করতে পারেননি। হৃদয়বিদারক আবেগ (sic) পরিচালনা করার জন্য আমাদের সকলের কাছে একই সরঞ্জাম নেই।”

“সেখানে থাকা সমস্ত সুন্দরীদের কাছে, বিশেষ করে মহিলারা যারা একই যুদ্ধে লড়ছেন, আমি জানি এটা কঠিন, আমি জানি আমাদের বেশিরভাগের জন্য, আমাদের চুল এমন মুকুট যা আমরা কখনই খুলে ফেলি না। কিন্তু আপনি যদি এমন কঠিন যুদ্ধের মুখোমুখি হন যে আপনাকে আপনার চুল – আপনার গর্ব, আপনার মুকুট হারাতে হবে? আপনি যদি জিততে চান তবে আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। এবং আমি (sic) জিততে পছন্দ করি।”

এখানে ভিডিওটি দেখুন:

নোটে আরও লেখা ছিল, “আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই যুদ্ধে জেতার জন্য নিজেকে সম্ভাব্য সব সুযোগ দেব। আমি আমার সুন্দর চুল পড়া শুরু করার আগে ছেড়ে দিতে পছন্দ করি। আমি কয়েক সপ্তাহ ধরে এই মানসিক ভাঙ্গন সহ্য করতে চাইনি। তাই, আমি আমার মুকুট ছেড়ে দেওয়া বেছে নিয়েছি কারণ আমি বুঝতে পেরেছি আমার আসল মুকুট হল আমার সাহস, আমার শক্তি এবং আমার নিজের প্রতি আমার ভালোবাসা। আর হ্যাঁ… আমি এই পর্বের জন্য একটি সুন্দর উইগ তৈরি করতে আমার নিজের চুল ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছি। চুল ফিরে আসবে, ভ্রু ফিরে আসবে, দাগ ম্লান হয়ে যাবে, কিন্তু আত্মা অবশ্যই পুরো থাকতে হবে (sic)।”

“আমি আমার গল্প, আমার যাত্রা রেকর্ড করছি, যাতে নিজেকে আলিঙ্গন করার আমার প্রচেষ্টা সেখানে সবার কাছে পৌঁছায়। যদি আমার গল্পটি এই হৃদয়স্পর্শী তবে উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতার একটি দিনও কারও জন্য আরও ভালো করে তুলতে পারে তবে এটি মূল্যবান (sic)।

তিনি তার বয়ফ্রেন্ড রকি জয়সওয়াল সহ যারা তাকে এই যাত্রায় সমর্থন করছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

We’re now on Telegram- Click to join

তিনি উপসংহারে বলেছিলেন, “এছাড়াও এই দিনটি এমন লোকদের উপস্থিতি ছাড়া যেভাবে আমি আশা করেছিলাম সেভাবে যেতে পারতো না যারা আমাকে সমর্থন করার শপথ নিয়েছেন। এটিকে যতটা সম্ভব আরামদায়ক করার জন্য তার সেলুনে তার ব্যস্ত দিন শেষে সান্তাক্রুজ থেকে আসার জন্য.. দ্বৈশ চুল কাটা পছন্দ করেছেন আপনাকে ধন্যবাদ এবং ভালোবাসি। ঈশ্বর আমাদের কষ্ট লাঘব করুন এবং আমাদের বিজয়ী হওয়ার শক্তি দিন প্লিজ প্রার্থনা করুন আমার জন্য প্রার্থনা করুন (sic)।”

Read More- বলিউডের টেলিভিশন জগতের বড় পর্দার অভিনেত্রী হিনা খান স্টেজ ৩ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন, আসুন আমরা সবাই হিনা খানের দ্রুত আরোগ্য কামনা করছি

হিনা স্টেজ ৩ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছে। তার নির্ণয়ের পর থেকে, হিনা খান অনুপ্রেরণামূলক সামগ্রী পোস্ট করছেন। তিনি শিল্প সহকর্মী এবং ভক্তদের কাছ থেকে তার দ্রুত আরোগ্য কামনা করে অনেক বার্তা পেয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.