Ishaan Khatter: নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুললেন অভিনেতা ইশান খট্টর

Ishaan Khatter
Ishaan Khatter

Ishaan Khatter: সম্পর্কের বিষয়ে অভিনেতা ইশান খট্টর কী প্রকাশ করেছেন দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি অভিনেতা ইশান খট্টরকে নতুন সিরিজ দ্য পারফেক্ট কাপলে দেখা গেছে
  • একটি সাক্ষাৎকারে, ইশান তার সম্পর্কের বিষয়ে কথা বলেছেন

Ishaan Khatter: ইশান খট্টর নতুন সিরিজ দ্য পারফেক্ট কাপলে নজর কেড়েছেন। সাম্প্রতিক একটি নতুন সাক্ষাৎকারে, ইশান খোলাখুলিভাবে তার সম্পর্কের বিষয়ে কথা বলেছেন এবং ভাগ করেছেন যে তিনি নিজের একটি পরিবার রাখতে চান এবং একগামী হতে চান।

We’re now on WhatsApp- Click to join

সাক্ষাৎকারের সময়, যখন ইশানকে তার প্রেমের জীবন সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং তিনি আগামী কয়েক বছর কীভাবে দেখছেন, অভিনেতা বলেছিলেন, “আমিও একটি পরিবার, বাচ্চাদের নিয়ে ভাবি। আমি এমনই সরল। আমি বিশ্বাস করি আপনার একজন অংশীদার থাকতে পারে, একগামী হতে পারে… আমার ২০ বছর বয়সে আমার ন্যায্য অভিজ্ঞতা রয়েছে, কিন্তু আমি চিন্তাভাবনা এবং প্রতিষ্ঠানের পবিত্রতাকে সম্মান করার প্রয়োজন অনুভব করি। সামাজিক অর্থে নয়, ব্যক্তিগতভাবে। এছাড়াও, এটা সুন্দর হবে, তাই না?”

তিনি আরও বললেন যে, “যদি আপনি কাউকে খুঁজে পান তবে পছন্দ করুন। তাই যখনই আমি আমার জীবনে সত্যিকারের সংযোগ অনুভব করেছি, প্রকৃত সংযোগ যা কেবল রসায়ন এবং স্বাচ্ছন্দ্যের চেয়ে বেশি, আমি আদর্শবাদী হতে চাই এবং মনে করি যে হয়তো আমি এটিকে ধরে রাখতে পারি।”

We’re now on Telegram- Click to join

সম্প্রতি প্রকাশিত নেটফ্লিক্স সিরিজে ইশান সুদর্শন এবং রহস্যময় শুটার ডিভালের ভূমিকায় অভিনয় করেছেন। তাকে বর বেঞ্জির সেরা মানুষ এবং বোর্ডিং স্কুল থেকে শৈশবের সেরা বন্ধু হিসাবে দেখা হয়।

Read More- দিলজিৎ দোসাঞ্জ কনসার্টে টিকিটের জন্য ৪১,২৬৫ টাকা খরচ করলেন দিলজিৎ-এর এক ভক্ত

দ্য পারফেক্ট কাপলে আরও অভিনয় করেছেন নিকোল কিডম্যান, ডাকোটা ফ্যানিং, ইভ হিউসন, বিলি হাউল, জ্যাক রেনর, লিভ শ্রেইবার এবং ইসাবেল আদজানি। সিরিজটি এলিন হিল্ডারব্র্যান্ডের বেস্টসেলিং উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। ইশানকে পরবর্তীতে দ্য রয়্যালস-এ দেখা যাবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.