Khadaan Movie Teaser: ‘খাদান’-এর টিজারেই ঝড় তুললেন অভিনেতা দেব! কপালে তিলক আর খোল বাজিয়ে নতুন রূপে হাজির যীশু

Khadaan Movie Teaser
Khadaan Movie Teaser

Khadaan Movie Teaser: মুখে দাড়ি-গোঁফে ভর্তি, কুড়ুল হাতে মাফিয়ার অবতারে ফিরলেন দেব, রিলিজ ‘খাদান’-এর টিজার

হাইলাইটস:

  • ‘খাদান’-এ নতুন লুকে নজর করলেন দুই বিখ্যাত অভিনেতা দেব এবং যীশু
  • অ্যাকশনে মোড়া ‘খাদান’ সিনেমায় অসাধারণ সংলাপ দেবের
  • আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ‘খাদান’ সিনেমা

Khadaan Movie Teaser: দেবের সিনেমা মানেই ভক্তদের সামনে নতুন কিছু তুলে ধরা। দেব (Dev) এমনটাই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে, তিনি মনে করেন তিনি নিজেই নিজের প্রতিযোগী। শুরু থেকেই নিজের সিনেমা নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তাই প্রতিটা সিনেমাতেই নিজেকে নতুন রূপে তুলে ধরেন দেব। আর এবারেও এমনই রূপে আবারও পর্দায় ফিরলেন দেব। অ্যাকশন অবতারে কামব্যাক করলেন ‘খাদান’ (Khadaan) এর টিজার নিয়ে।

অবশেষে প্রকাশ্যে এল ‘খাদান’-এর টিজার-

অ্যাকশনে ভরপুর ‘খাদান’-এর টিজার। এক মিনিট ১৮ সেকেন্ডের এই টিজার জুড়ে দেবের অসাধারণ লুক অসাধারণ স্ক্রিন প্রেজেন্স এবং টানটান সংলাপ দেখে এক মুহূর্তের জন্যও চোখের পলক ফেলতে পারে নি দর্শকমহল। তাই টিজার দেখেই বোঝা যাচ্ছে সিনেমা কি হতে চলেছে!

We’re now on WhatsApp- Click to join

রাজনৈতিক আর সামাজিক পরিস্থিতির প্রেক্ষাপটে জুড়ে কয়লা খনিকে কেন্দ্র করেই দুই বন্ধু শ্যাম মাহাতো এবং মোহন দাসের বন্ধুত্বকে ঘিরেই আবর্তিত হবে ‘খাদান’-এর গল্প। এই ‘খাদান’ মুভিতে শ্যাম মাহাতোর চরিত্রে অভিনয় করছেন দেব। আর শ্যাম মাহাতোর বন্ধু মোহন দাসের চরিত্রে অভিনয় করছেন যীশু (Jisshu) সেনগুপ্ত।

‘খাদান’-এর টিজারটি দেখুন-

‘খাদান’ সিনেমায় দেব এবং যীশুর লুকেই রয়েছে দারুন চমক। একদিকে দেখা যাচ্ছে কুড়ুল হাতে, মুখে দাড়ি-গোঁফে ভর্তি, দেবের চোখেমুখে স্পষ্ট আগুনের তেজ। আর ঠিক যেন কয়লা খনি থেকে উঠে আসা এক ক্ষমতাশালী মাফিয়া। অন্যদিকে রয়েছে সাদা ধুতি পাঞ্জাবিতে গলায় খোল ঝোলানো একেবারে শান্ত স্বভাবের মোহন দাস অর্থাৎ যীশু।

We’re now on Telegram- Click to join

তবে টিজার দেখেই মনে হচ্ছে দেব যেন একাই একশো। কখনও তাঁর গলায় শোনা ডায়লগগুলি হল, ‘ফ্যামিলি নিয়ে ব্যস্ত আছি বলে, কি ভেবেছিস অ্যাকশনটা ভুলে গিয়েছি? তারপরই আবার দেখা গেল জ্বলন্ত বিড়ি মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে কুড়ুল দিয়ে লাশ টানতে টানতে শ্যাম বলে উঠলেন ‘অ্যাকশানটা আমারই কাজ!’

আর তারপরই ঠিক সেই দৃশ্যেই দেখা গেল বিস্তীর্ন এলাকা জুড়ে রয়েছে কয়লা খনি আর তার পাশ দিয়ে বাইক ছুটিয়ে চলেছেন দেব। এবং তার বাইকের উল্টো দিকে ফিরে বসে হাসিমুখে খোল বাজাতে বাজাতে যীশু বলে উঠছেন ‘জয় গুরু’! আর শ্যাম তখন কুড়ুল দিয়ে কয়লা বোঝাই ট্রেনের দরজা ভাঙছেন। আর টিজারের শেষ দৃশ্যে অট্টহাসি হেসে দেব বলে উঠলেন ‘এইজমি খাদান হবে, নয়তো শ্মশান!’

Read More- হঠাৎই ফেসবুক থেকে বিরতি নিলেন শ্রীলেখা! কী এমন হল অভিনেত্রী শ্রীলেখার?

আগামী শীতের শুরুতে ২০শে ডিসেম্বর বড়দিন উপলক্ষ্যে মুক্তি পাবে দেব এবং যীশু অভিনীত ‘খাদান’ সিনেমা। এই সিনেমায় দেবের বিপরীতে নায়িকা চরিত্রে রয়েছেন বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। এছাড়াও এই সিনেমায় রয়েছেন বরখা বিস্ত, জন ভট্টাচার্য সহ আরো একধিক অভিনেতা/অভিনেত্রীরা। পরিচালনায় রয়েছেন সুজিত দত্ত, এই সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস এবং থাকছে দেবের প্রযোজনা সংস্থাও।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.