Animated Series: এই সপ্তাহে আত্মপ্রকাশ করতে চলেছে অ্যাকশনে ভরপুর অ্যানিমেটেড সিনেমা এবং সিরিজ

Animated Series
Animated Series

Animated Series: স্ট্রিমিংয়ের জন্য প্রস্তুত, ৪টি অ্যাকশনে ভরপুর অ্যানিমেটেড সিনেমা এবং সিরিজগুলি

হাইলাইটস:

  • আগাথা অল অ্যালং’ থেকে শুরু করে ‘টোয়াইলাইট অফ দ্য গডস’ পর্যন্ত
  • এই সপ্তাহে রিলিজ করতে চলেছে ৪টি নতুন সিনেমা এবং সিরিজ

Animated Series: এই সপ্তাহে অ্যানিমেটেড অ্যাকশনগুলি স্ট্রিমিং হতে প্রস্তুত, দেখুন

আগাথা অল অ্যালং

‘ওয়ান্ডাভিশন’-এর সাফল্যের পর, ক্যাথরিন হ্যান ‘আগাথা অল অ্যালং’-এ বিখ্যাত MCU জাদুকরী আগাথা হার্কনেস হিসেবে ফিরে আসেন। সিরিজটি ১৮ই সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করে, সেটি ‘ওয়ান্ডাভিশন’-এর ইভেন্টের পরে শুরু হয় যা দেখে আগাথা একটি শক্তিশালী স্পেলের অধীনে তার ক্ষমতা হারিয়ে ফেলে। তাকে তার ক্ষমতা পুনরুদ্ধার করতে এবং হেক্স ভাঙতে তার কভেন তৈরি করতে হবে এবং উইচেস রোড সেট করতে হবে। Patti LuPone এবং Aubrey Plaza-এর মতো নতুন কাস্ট সদস্যদের সাথে, এই Disney+ Hotstar স্পিন-অফ কিছু রোমাঞ্চ, শীতলতা এবং মার্ভেলের জাদুকরী জগতের পরিচয় দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp- Click to join

দ্য পেঙ্গুইন

কলিন ফ্যারেল ‘দ্য ব্যাটম্যান’-এর এই অত্যন্ত প্রত্যাশিত এইচবিও ম্যাক্স স্পিন-অফ-এ আইকনিক ভিলেন ওজ কোবলপট, যিনি ‘দ্য পেঙ্গুইন’ নামে বেশি পরিচিত, তার ভূমিকার পুনরাবৃত্তি করেন। গথামের আন্ডারওয়ার্ল্ডে সেট করা, এই সিরিজটি সিনেমার ঘটনাগুলির পরে পেঙ্গুইনের ক্ষমতায় উত্থানকে অন্বেষণ করবে। সিরিজটি ১৯শে সেপ্টেম্বর আত্মপ্রকাশ করেছে।

We’re now on Telegram- Click to join

টোয়াইলাইট অফ দ্য গডস

জ্যাক স্নাইডার অ্যানিমেশনের জগতে তার সর্বশেষ রিলিজ সেটের জন্য প্রস্তুত। ‘টোয়াইলাইট অফ দ্য গডস’ শিরোনাম, ১৯শে সেপ্টেম্বর নেটফ্লিক্সে আত্মপ্রকাশ করা সিরিজটি নর্স পুরাণের একটি প্রাপ্তবয়স্ক-ভিত্তিক গ্রহণের পরিচয় দেয়। এই অ্যাকশন-প্যাকড সিরিজটি সিগ্রিডকে কেন্দ্র করে, একজন যোদ্ধা যিনি যুদ্ধে রাজা লেইফকে রক্ষা করেন, শুধুমাত্র থরের নৃশংস আক্রমণে তার বিবাহের রাতটি ব্যাহত হয়, যা দেবতা এবং পুরুষদের মধ্যে যুদ্ধের জন্ম দেয়। পৌরাণিক ফ্যান্টাসি এবং মহাকাব্যিক যুদ্ধের ভক্তদের তাদের ক্যালেন্ডারে এটি চিহ্নিত করা উচিত।

Read More- যে ওটিটি সিনেমা এবং ওয়েব সিরিজগুলি এই সপ্তাহে মুক্তি পাচ্ছে তার লিস্টটি দেওয়া হল

মনস্টারস: দ্য লাইল এবং এরিক মেনেনডেজ স্টোরি

১৯শে সেপ্টেম্বর, রায়ান মারফি তার সর্বশেষ নেটফ্লিক্স অ্যান্থলজি সিরিজ ‘মনস্টারস: দ্য লাইল অ্যান্ড এরিক মেনেনডেজ স্টোরি’ উপস্থাপন করবেন যা কুখ্যাত লাইল এবং এরিক মেনেনডেজ কেস, যেখানে দুই ভাই তাদের পিতামাতাকে ১৯৮৯ সালে হত্যা করার জন্য দোষী সাব্যস্ত হয়েছিল। নিকোলাস আলেকজান্ডার শ্যাভেজ এবং কুপার কচ কুখ্যাত ভাইবোনদের চিত্রিত করেছেন, জাভিয়ের বারডেম এবং ক্লো সেভিগনি কাস্টে যোগ দিয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.