Mithun Chakraborty: আর জি কর-কাণ্ডের প্রতিবাদে নয়া মোড়! অসুস্থ শরীর এবং হাতে প্লাস্টার নিয়েই এবার পথে নামলেন মহাগুরু

Mithun Chakraborty
Mithun Chakraborty

Mithun Chakraborty: ‘তিলোত্তমা’র বিচারের দাবিতে প্রথমবার পথে নেমেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

হাইলাইটস:

  • বিচার চাইতে এবার পথে অভিনেতা মিঠুন চক্রবর্তী
  • প্রথমবার রাস্তায় নেমেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী
  • মিছিলে আমজনতার জন্য বিশেষ বার্তা মহাগুরুর

Mithun Chakraborty: আর জি কর কাণ্ডে প্রতিবাদী আন্দোলনে এর আগে পথে নেমেছেন বহু সাধারণ মানুষ থেকে শুরু করে একাধিক টলি তারকারাও। এবার পথে নামলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিচারের দাবিতে গতকাল প্রথমবার পথে নামলেন মহাগুরু। এদিন ভাঙা হাত নিয়েই বিজেপির একটি প্রতিবাদী মিছিলে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। প্রতিবাদী মিছিলেই আমজনতার জন্য বিশেষ বার্তা দেন তিনি।

We’re now on WhatsApp- Click to join

পথে নেমেছেন মহাগুরু 

এবার শহরের রাজপথে মিছিলে পা মেলালেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সিমলা স্ট্রিট থেকে শ্যামবাজার পর্যন্ত এদিন বিবেক জাগরণ মিছিল করে বিজেপি। সেখানেই যোগ দিতে দেখা গেছে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। তিনি অসুস্থ অবস্থায় হাতে প্লাস্টার বেঁধেই মিছিলে অংশ নেন। বিজেপির কোনো অংশ হিসেবে নয়, মহাগুরু একজন সাধারণ নাগরিক হিসেবে পথে নেমেছেন।

প্রতিবাদী আন্দোলন নিয়ে সরব অভিনেতা 

এর আগে তিনি আর জি কর কাণ্ড নিয়ে মুখ খুললেও শুধুমাত্র মৌখিক প্রতিবাদে আর থেমে থাকেন নি তিনি তাই এবার প্রতিবাদে সামিল হয়ে প্রথমবার রাস্তায় নামলেন তিনি।

We’re now on Telegram- Click to join

তিনি বলেছেন, ‘এই বাংলাকেই তিনি দেখতে চেয়েছেন। সবাই নিজেদের মতো প্রতিবাদ করছে দেখে তাঁর ভীষণ ভালো লাগছে। এই আন্দোলনে কোনো রাজনীতির রঙ যাতে না লাগে সেই ক্ষেত্রে তিনি মন্তব্য করে বলেছেন, ‘তিনি নিজে রাজনীতি নিয়ে কিছু বলবেন না। নয়তো সবাই বলবে, বিজেপির লোক বলেছে।’

Read More- প্রতিবাদী আন্দোলনের মাঝেই নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে মুখোমুখি ঋতাভরী! মুখ্যমন্ত্রীকে সমর্থন ইশার

মহাগুরু বলেন যে, তিনি অনেক আগে থেকেই বলেছেন যে আগামীতে রাজের অবস্থা আরো ভয়াবহ হতে পারে। এবং বাঙালি হিসেবে মাথা উঁচু করে দাঁড়ানোর যে ক্ষমতা সেটাই হারিয়ে ফেলছে। এই জঘন্য অপরাধের সঙ্গে যুক্ত দোষীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির জন্য দাবি করেছেন তিনি।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.