Television Gossip: রাজ্যজুড়ে প্রতিবাদে রাত দখলের দিন এলো এক সুখবর! কন্যাসন্তানের জন্ম দিলেন প্রীতি

Television Gossip
Television Gossip

Television Gossip: রাজ্যজুড়ে প্রতিবাদের মিছিলে মেয়েদের রাত দখলের দিনেই মা হলেন প্রীতি! কী এমন লিখলেন তিনি, তা দেখে নিন

হাইলাইটস:

  • টেলিভিশনের পর্দায় রাহুল-প্রীতি হলেন অত্যন্ত চেনা মুখ
  • নতুন সদস্য আসতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট তারকা দম্পতির
  • প্রীতির কোলে এলো ফুটফুটে এক কন্যাসন্তান

Television Gossip: ১৪ই আগস্ট মাঝরাতে আর জি করের চিকিৎসক তরুণীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এই মুহূর্তে গোটা রাজ্যজুড়ে প্রতিবাদের মিছিলে রাস্তা দখলে নেমেছিলেন রাজ্যের মা বোনেরা।

We’re now on WhatsApp- Click to join

প্রীতির কোলে এলো ফুটফুটে কন্যাসন্তান

এতো রাজ্যজুড়ে প্রতিবাদের মধ্যেই জানা গেলো এক সুখবর! ঠিক ওই সময়েই বাংলার বিনোদনের এক তারকা দম্পতির কোলে এলো ফুটফুটে এক কন্যা সন্তান। এ যেন সত্যিই দেবীপক্ষের সূচনা। সেই বাংলার জনপ্রিয় তারকা দম্পতি হল রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাস।

We’re now on Telegram- Click to join

ভক্তদের সাথে আগেই প্রীতির মা হওয়ার এই খবর ভাগ করেছিলেন রাহুল এবং প্রীতি। অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সামনে এলো সুখবর। বাড়িতে নতুন সদস্য আসতেই সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতি পোস্ট করে জানিয়েছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের মেয়ে এই পৃথিবীতে এসেছে। আমাদের খুশির ঠিকানা নেই, অভিভাবক হিসেবে জীবনের এক নতুন অধ্যায় শুরু করলাম।’

প্রসঙ্গত, ২০১৭ সালে রাহুল এবং প্রীতি একসাথে কাজ করেছিলেন ‘রং রুট’ সিনেমায়। সেই থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত ঘটে। টেলিভিশনের পর্দায় প্রীতিকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার ‘বালিঝড়’ ধারাবাহিকে। অন্যদিকে, রাহুলকে শেষবার দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’-এ। এখনও এই সিরিয়ালটি চললেও এই ধারাবাহিকে রাহুল আর অভিনয় করেন না।

Read More- ‘স্বাধীনতা দিবস’-এর শুভেচ্ছা জানাতে গিয়ে বিতর্কের মুখোমুখি অভিনেত্রী মধুমিতা সরকার

টলি অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের সাথে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রাহুল এবং প্রীতির। গত ১৭ই জুন অভিনেত্রী প্রীতিকে সাধ-ও খাইয়ে ছিলেন বনি-কৌশানী। সেই সময় সাধের ছবি শেয়ার করে প্রীতি একটি আবেগপূর্ণ নোট লিখে ধন্যবাদ জানিয়েছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.