Prashant Kishor: লোকসভা নির্বাচনের মাঝেই হঠাৎ কেন একুশের বিধানসভায় তৃণমূল কংগ্রেসের ফলাফল মনে করিয়ে দিলেন পিকে?

Prashant Kishor: ফের একবার লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে ভবিষ্যতবাণী করলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর

 

হাইলাইটস:

  • পিকে আবারও করলেন ভবিষ্যতবাণী
  • তবে এবার উঠে এল একুশের বিধানসভায় তৃণমূল কংগ্রেসের ফলাফল
  • কিন্তু তৃণমূলের ফলাফল কেন মনে করালেন তিনি?

Prashant Kishor: এখনও দু’দফা বাকি নির্বাচন। তারপর আগামী ৪ঠা জুন জানা যাবে ফলাফল। তার আগে লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে আরও একবার ভবিষ্যতবাণী করলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor)। অবশ্য তিনি আগেও ভবিষ্যতবাণী করেছিলেন। এবার নিজের করা ভবিষ্যতবাণীতেই অটল থাকলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

ভারতবর্ষে ভোটকুশলী বলেই পরিচিত তিনি। একুশে বাংলার বিধানসভা নির্বাচনে তাঁর ভবিষ্যতবাণী একেবারেই মিলে গিয়েছিল। চব্বিশের লোকসভা নির্বাচন নিয়েও এবার তিনি ভবিষ্যতবাণী করলেন। তাঁর মতে, এবারের লোকসভা নির্বাচনে বিজেপির ফলাফল ২০১৯ সালের মতোই হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য বিজেপি নেতারা ৪০০ পারের লক্ষ্যমাত্রা স্থির করলেও ভোটকুশলীর মতে, বিজেপি ৩০০-র কাছাকাছি আসনে জয়ী হবে।

We’re now on Telegram – Click to join

লোকসভা নির্বাচনের ভবিষ্যতবাণী করা নিয়ে সম্প্রতিই এক সাংবাদিকের সঙ্গে তর্কেও জড়িয়ে পড়েন পিকে। কারণ ২০২২ সালে হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনের কংগ্রেসের ফলাফল নিয়ে তাঁর করা ভবিষ্যতবাণী যে মেলেনি, সেই প্রশ্নই উস্কে দেন সাংবাদিক। সেই সময় পাল্টা আক্রমণ করেন পিকে। এবার সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের একবার ভবিষ্যতবাণী করলেন ভোটকুশলী।

যারা তাঁর এই ভবিষ্যতবাণীকে ভুল বলে দাবি করছেন, তাদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন পিকে। তিনি বলেছেন, “বেশি করে জল পান করুন। ৪ঠা জুন হাতের কাছে জল রাখবেন।” সেই সঙ্গে তাঁর করা ভবিষ্যতবাণী যে একেবারেই ভুল হয় না, তা বোঝাতে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১-এর ফলাফলের কথাও মনে করিয়ে দেন পিকে। ২০২১ সালের ২রা মে বাংলায় যে ফল করেছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস, সে কথাই যেন মনে করিয়ে দেন তিনি।

Read more:- লোকসভা নির্বাচনের মুখে পশ্চিমবঙ্গের রাজনৈতিক দৃশ্যপট নিয়ে ভোটকুশলী প্রশান্ত কিশোরের ভবিষ্যদ্বাণী

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কৌশলের দায়িত্বে ছিলেন প্রশান্ত কিশোরই। রাজ্যের ২৯৪টি আসনের মধ্যে তৃণমূল একাই ২১৫টি আসনে জয়ী হয়ে তৃণমূল কংগ্রেস বিপুল জনসমর্থন নিয়ে তৃতীয়বার ক্ষমতায় ফেরে।

এইরকম নির্বাচন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.