Pujo Fashion 2023: মিমি থেকে সোহিনী, বং ডিভাদের এই ৩টি লুক বঙ্গতনয়াদের জন্য একদম ‘পুজো পারফেক্ট’ লুক

Pujo Fashion 2023: আপনি পুজোর লুক নিয়ে চিন্তিত থাকলে এই প্রতিবেদনে উল্লিখিত বং ডিভাদের লুকগুলি দেখে নিন

হাইলাইটস:

  • পুজো মানেই বাঙালিয়ানার ছোঁয়া
  • তবে পুজোর লুক নিয়ে চিন্তায় থাকেন অনেকে
  • তাঁদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন

Pujo Fashion 2023: দুর্গাপুজো আসছে আর তাতে বাঙালিয়ানার ছোঁয়া থাকবে না তা কখনও হয় নাকি! বিশেষ করে অষ্টমীর সাজের জন্য শাড়িকেই বেশি গুরুত্বপূর্ণ দেয় বঙ্গতনয়ারা। আর তা যদি হয় সাদা-লালের মেলবন্ধন তবে তো কোনও কথাই হবে না। তাই প্রতিবছরই পুজো ফ্যাশনে নানান রকম ট্রেন্ডিং আউটফিটের দিকে নজর থাকে তাঁদের। অনেক সময় বং ডিভাদের ফ্যাশনের দিকেও নজর রাখে তাঁরা। এখানে সেরা ৩ বং ডিভার ‘পুজো পার্ফেক্ট’ লুক নিয়ে চলে এসেছি আমরা। দেখে নিন তাঁদের কোন লুকটি আপনি পুজোয় রিক্রিয়েট করতে চাইচ্ছেন –

সালোয়ারে গর্জিয়াস মিমি

মিমি চক্রবর্তী রূপ এবং স্টাইলের ব্যাপারে যত বলা হয় ততই কম মনে হয়। তিনি প্রকৃত একজন ফ্যাশনিস্তা। সম্প্রতি দুধে আলতা রঙের একটি সালোয়ার সুটে ফটোশুট করেছেন অভিনেত্রী। এই সালোয়ার সুটে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। তাঁর দুপাট্টা ড্রেপিং স্টাইলটিও ছিল অসাধারণ। তার সাথে মানানসই ইয়াররিংস এবং ক্লাসি জুতোতে তাঁর লুকটি হয়ে উঠেছে সপ্তমীর রাতের জন্য পারফেক্ট। আপনিও চাইলে অনায়াসে মিমির এই লুকটি সপ্তমীতে রিক্রিয়েট করতে পারেন।

অপরূপ সাজে সোহিনী

সোহিনীকে ওয়েস্টার্ন থেকে ট্রাডিশনাল সব পোশাকেই দুর্দান্ত দেখায়। সম্প্রতি তিনি একটি লাল রঙের শাড়িতে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। লাল শাড়ির উপর সোনালি পাড় তাঁর লুককে সাবেকিয়ানার ছোঁয়া দিয়েছিল। অভিনেত্রীও তাঁর সাথে মানানসই লাল রঙের স্লিভলেস ব্লাউসও পরেছিলেন। সেই সঙ্গে গোল্ড প্লেটেড জুয়েলারি, কপালে লাল টিপ চোখে মোটা কাজল দুর্দান্ত মেকআপে তাঁর লুকটি রয়েছে রয়েছে অষ্টমীর রাতের জন্য একেবারে পারফেক্ট লুক। আপনিও চাইলে অষ্টমীর রাতের সোহিনীর এই লুকটি রিক্রিয়েট করতে পারেন।

পার্টি লুকের টিপস দিলেন স্বস্তিকা

সম্প্রতি পার্পেল রঙের এই গ্লসি ফ্যাব্রিকের শাড়িতে গর্জিয়াস মেকআপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তাঁর শাড়ির উপরে বিশেষ কোনও কারুকার্য করা না থাকলেও শাড়িটির স্লিক টাচ তাঁর লুকে ‘উফফ’ ফ্যাক্টর যোগ করেছে। বিশেষত এই এক রঙা শাড়িতে সরু সোনালি বর্ডার শাড়িটিকে গর্জিয়াস লুক দিয়েছে। তবে বেশি নজর কেড়েছে তাঁর কাট আউট স্লিভের ব্লাউজটি। এই ব্লাউজটির এমবেলিশমেন্ট সকলের নজর আকর্ষণ করেছে। বিশেষ করে প্লাঙ্গিং নেকলাইনটি স্বস্তিকার লুককে দিয়েছিল হটনেসের ছোঁয়া। অভিনেত্রীও মানানসই জুয়েলারি এবং গ্ল্যাম মেকআপে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। তাঁর এই লুকটি নবমীর রাতের পার্টি লুকের জন্য একদম পারফেক্ট। আপনার কেমন লাগছে স্বস্তিকার এই পার্টি লুকটি?

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.