Skoda Superb: বাজারে ‘সুপার্ব’ গাড়ি নিয়ে এল স্কোডা, রয়েছে একাধিক নতুন ফিচার্স, দাম জেনে নিন

Skoda Superb: দুর্দান্ত চেসিস কন্ট্রোল বৈশিষ্ট্য এবং একাধিক ফিচার্স নিয়ে লঞ্চ হল স্কোডা সুপার্ব

 

হাইলাইটস:

  • দারুন ডিজাইন এবং চমৎকার ফিচার্স রয়েছে স্কোডা সুপার্ব গাড়িতে
  • রয়েছে অ্যাক্টিভ টায়ার প্রেশার মনিটরিং সিস্টেম এবং ৯টি এয়ারব্যাগ
  • স্কোডা সুপার্ব গাড়ির নতুন মডেলে আর কী বৈশিষ্ট্য রয়েছে দেখে নিন

Skoda Superb: ভারতে নতুন গাড়ি লঞ্চ করলো জার্মান সংস্থা স্কোডা। লঞ্চ হল স্কোডা সুপার্ব। একগুচ্ছ ফিচার্স এবং সেফটির সঙ্গে বাজারে এসেছে এই সেডান। প্রায় এক বছর পর ফের নতুন অবতারে হাজির হল এই গাড়ি। স্কোডা সুপার্ব গাড়িটি অনবদ্য পারফরম্যান্স এবং দক্ষ চেসিস সিস্টেমের কারণে পরিচিত। আর নতুন মডেলে একাধিক সেফটি ফিচার্স যোগ করেছে স্কোডা।

We’re now on WhatsApp – Click to join

Skoda Superb: গাড়ির দাম

এই চার চাকাটি সম্পূর্ণ CBU (কমপ্লিট বিল্ট ইউনিট) হিসাবে এ দেশে লঞ্চ হয়েছে। তাই এই গাড়ির দাম বেশ প্রিমিয়াম রাখা হয়েছে। আগের মডেলের থেকে নতুন মডেলের 16.71 লক্ষ টাকা বেশি দাম রেখেছে সংস্থা। স্কোডা সুপার্বের এক্স-শোরুম দাম 54 লাখ টাকা। গত বছর এপ্রিলে এই গাড়ির বিক্রি বন্ধ করে দিয়েছিল স্কোডা। প্রায় এক বছর পর ফের একবার নতুন অবতারে হাজির হল স্কোডা সুপার্ব।

Skoda Superb: গাড়ির বৈশিষ্ট্য?

স্কোডা সুপার্ব গাড়িতে রয়েছে ডাইনামিক চেসিস কন্ট্রোল প্রযুক্তি, টায়ার প্রেশার মনিটরিং সিস্টেম এবং গাড়ির সুরক্ষার জন্য 9টি এয়ারব্যাগ। এই গাড়িটি তিনটে রঙে উপলব্ধ – ম্যাজিক ব্ল্যাক, রসো ব্রুনেলো এবং ওয়াটার ওয়ার্ল্ড গ্রিন।

গাড়িতে রয়েছে একেবারে নতুন 18 ইঞ্চি অ্যালয় হুইল। ফিচার্স হিসেবে রয়েছে 9 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ব্লুটুথ কানেক্টিভিটি, এসি ইত্যাদি। তবে উন্নত চেসিস এবং সাসপেনশনের জন্য এই গাড়িটি এখন চর্চায় রয়েছে।

স্কোডা সুপার্ব গাড়িতে BS6 ফেজ 2 দুই লিটার টার্বো পেট্রল ইঞ্জিন রয়েছে যা সর্বোচ্চ 190 হর্সপাওয়ার এবং 320 এনএম টর্ক উৎপন্ন করে। সেই সঙ্গে দেওয়া হয়েছে 7 স্পিড অটোমেটিক ট্রান্সমিশন।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.