Ola Roadster: চুরির ভয় থাকবে না… গাড়ির মতো নিরাপত্তা বৈশিষ্ট্য, মাত্র ৯৯৯ টাকায় বুক করুন ওলা-র নতুন রোডস্টার বাইক

Ola Roadster
Ola Roadster

Ola Roadster: সম্প্রতি ওলা ভারতীয় বাজারে প্রথম বৈদ্যুতিক বাইক লঞ্চ করেছে, এই বাইকের দাম জেনে নিন

হাইলাইটস:

  • ওলা রোডস্টার বাইকটি গত ১৫ই আগস্ট বাজারে আনা হয়েছিল
  • ওলা ইলেকট্রিক সোশ্যাল মিডিয়ায় তাদের নতুন ইলেকট্রিক বাইকের একটি ভিডিও শেয়ার করেছে
  • আগামী বছরের মার্চ মাস থেকে এই বাইকের ডেলিভারি শুরু হবে

Ola Roadster: ওলা ইলেকট্রিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের নতুন ইলেকট্রিক বাইক রোডস্টারের একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওতে সংস্থাটি বলেছে যে এই বাইকটি বর্তমানের সেরা ডিজাইন করা মডেলগুলির মধ্যে একটি।

We’re now on WhatsApp – Click to join

OLA Roadster বাইকের ফিচার্স

Ola-এর এই বাইকে, 2.5 kWh ক্ষমতার একটি বৈদ্যুতিক মোটর রয়েছে এবং এই বাইকে 3.5 kWh, 4.5kWh এবং 6 kWh এর ব্যাটারি বিকল্পগুলিও দেওয়া হয়েছে। এই ভেরিয়েন্টটি মাত্র ২ সেকেন্ডে ০-৪০ কিলোমিটার প্রতি ঘন্টা গতি অর্জন করতে পারে এবং এর সর্বোচ্চ গতি ১২৬ কিলোমিটার প্রতি ঘন্টা। ওলা রোডস্টারে শক্তিশালী বৈদ্যুতিক মোটর, দীর্ঘ ব্যাটারি রেঞ্জ, ফাস্ট চার্জিং, ৭-ইঞ্চি স্মার্ট ডিজিটাল ডিসপ্লে, উন্নত সাসপেনশন, স্মার্ট কানেকটিভিটি এবং GPS নেভিগেশনের সুবিধা রয়েছে।

একটি বৈদ্যুতিক মোটরসাইকেল হওয়ায়, এই বাইকটি প্রচলিত ইঞ্জিনের তুলনায় কম রক্ষণাবেক্ষণ (Maintenance) করতে হয়। Ola-এর এই বাইকে রয়েছে ডায়মন্ড-কাট অ্যালয় হুইল, একটি LED প্রজেক্টর হেডল্যাম্প এবং একটি ৭-ইঞ্চি টিএফটি (TFT) টাচস্ক্রিন ডিসপ্লে। এছাড়াও, রোডস্টারে ক্রুজ কন্ট্রোল এবং চুরি বা টেম্পারিং থেকে সুরক্ষার জন্য একটি ডিভাইসও লাগানো হয়েছে। এই বাইকের সামনে এবং পিছনে ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে।

We’re now on Telegram – Click to join

OLA Roadster বাইকের ভেরিয়েন্ট এবং রেঞ্জ

ওলা রোডস্টার তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে – রোডস্টার এক্স, রোডস্টার এবং রোডস্টার প্রো। এই সবগুলির মধ্যে, রোডস্টার হল মধ্য-মূল্যের ভেরিয়েন্ট (mid-range variant) এবং তিনটি ব্যাটারি ক্ষমতা যুক্ত। এর 3.5 kWh ভেরিয়েন্টের এক্স-শোরুম মূল্য 1,04,999 টাকা থেকে শুরু হচ্ছে। যেখানে 4.5 kWh ভেরিয়েন্টের এক্স-শোরুম মূল্য 1,19,000 টাকা থেকে শুরু হয় এবং 6 kWh ভেরিয়েন্টের এক্স-শোরুম মূল্য 1,39,999 টাকা থেকে শুরু হয়। ওলা রোডস্টার বাইকটি মাত্র 999 টাকায় বুক করা যাবে।

Read more:- বৃষ্টিতে বাইক স্টার্ট হচ্ছে না? এই ৬টি টিপস অনুসরণ করুন, তাতেই সমস্যার সমাধান হবে

ওলা রোডস্টার বাইকের ডেলিভারি আগামী বছরের মার্চ মাস থেকে শুরু হবে। এই ভেরিয়েন্টগুলি বিভিন্ন রাইডিং প্রয়োজনীয়তা এবং বাজেট অনুযায়ী বিকল্পগুলি অফার করে৷ ওলা রোডস্টারের এই বৈশিষ্ট্যগুলি এটিকে একটি প্রিমিয়াম এবং অত্যাধুনিক বৈদ্যুতিক মোটরসাইকেল হিসেবে হাজির করেছে, যা পরিবেশ-সচেতন রাইডারদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প।

গাড়ি ও মোটরসাইকেল সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.