iPhone 14: অর্ধেক দামে মিলছে iPhone 14! তার সাথে Apple Airpods-এ 50% ছাড়, Apple Festive Sale-এর অবিশ্বাস্য অফার

iPhone 14: Apple Festive Sale 2023-এ অনেক কম দামে পাওয়া যাচ্ছে এই প্রিমিয়াম কোম্পনির বিভিন্ন ডিভাইস

হাইলাইটস:

  • iPhone 14 এবং Apple AirPods-এ আকর্ষণীয় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে
  • অ্যাপলের অফিসিয়াল সাইট এবং অ্যাপল স্টোর থেকে এই অফার মিলবে
  • আপনার iPhone 14 এবং Apple AirPods কেনার প্ল্যান থাকলে এটাই সেরা সময়

iPhone 14: দীপাবলি উপলক্ষ্যে Apple ফেস্টিভ সেলের (Apple Festive Sale 2023) আয়োজন করা হয়েছে। আর সেই সেলে অনেক কম দামে পাওয়া যাচ্ছে এই প্রিমিয়াম কোম্পনিটির বিভিন্ন ডিভাইস। iPhone 14 এবং Apple AirPods-এ দেওয়া হচ্ছে চোখ ধাঁধানো ডিসকাউন্ট। অ্যাপলের অফিসিয়াল সাইট এবং অ্যাপল স্টোর থেকে এই অফার মিলবে। তাই আপনার যদি iPhone 14 এবং Apple AirPods কেনার প্ল্যান থাকে, তাহলে এখনই তা কেনার সেরা সময়। iPhone 14, iPhone 14 Plus, Apple AirPods,-এ কী কী অফার আছে, আসুন জেনে নেওয়া যাক।

কী কী অফার পাওয়া যাবে?

Apple Festive Sale-এ, AirPods 3rd Gen-এ 50% ছাড় দিচ্ছে সংস্থা। কিন্তু iPhone 14 বা iPhone 14 Plus-এর সঙ্গে AirPods কিনলে, তবেই এই সুবিধা মিলবে। AirPods 3rd Gen-এর দাম হল 20,900 টাকা, যা এই সেলে অর্ধেক দামে পেয়ে যাবেন। অন্যান্য অফারগুলিতে, iPhone 14 এবং iPhone 14 Plus-এ 6000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে এই ছাড় পেতে হলে আপনাকে HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এছাড়াও, iPhone 14 এবং iPhone 14 Plus-এ এক্সচেঞ্জ অফারের সুবিধা দিচ্ছে Apple। তবে একটি শর্ত মেনে চললে তবেই আপনি এক্সচেঞ্জ অফারে প্রচুর ছাড় পাবেন। সেটি হল আপনার পুরনো ফোনটির কন্ডিশন ভাল হতে হবে।

Apple iPhone 14 Plus স্মার্টফোনটির 5টি রঙ রয়েছে। নীল, বেগুনি, মিডনাইট, স্টারলাইট এবং লাল রঙে iPhone 14 Plus পাওয়া যায়। এই ফোনে রয়েছে 6.7 ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। এতে A15 Bionic চিপসেট ব্যবহার করা হয়েছে। রয়েছেন ডুয়াল ক্যামেরা সেটআপ। iPhone 14 Plus-এর প্রধান ক্যামেরাটি 12MP। পাশাপাশি 12MP সেকেন্ডারি ক্যামেরা রয়েছে। এছাড়াও ফোনটিতে 12MP সেলফি ক্যামেরা দিয়েছে সংস্থা।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.