Hyundai Creta 2024: নতুন Creta-র লুক এবং ডিজ়াইন প্রকাশ্যে আনলো Hyundai, যা দেখে চোখ ফেরানো মুশকিল!

Hyundai Creta 2024: নতুন Creta 2024 অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্য সেরার সেরা অপশন

 

হাইলাইটস:

  •  Hyundai Creta 2024 গাড়িটির সামনের দিকটা আরও বোল্ড করা হয়েছে
  •  নতুন প্যারামেট্রিক ব্ল্যাক ক্রোম গ্রিল এবং আপরাইট হুড ডিজ়াইন দেওয়া হয়েছে
  •  কোয়াড বিমে এলইডি হেডল্যাম্প এবং LED হরাইজন পজ়িশনিং ল্যাম্প থাকছে

Hyundai Creta 2024: Hyundai তাদের নতুন Creta নিয়ে বাজারে হাজির হচ্ছে। ইতিমধ্যেই Hyundai তাদের আসন্ন গাড়িটির লুক ও ডিজ়াইন প্রকাশ করেছে। গাড়িটিতে গ্লোবাল এসইউভি ডিজ়াইন ল্যাঙ্গুয়েজ রাখা হয়েছে। হুন্ডাই তার এই নতুন গাড়িতেও আগের মতোই ‘সেন্সাস স্পোর্টিনেস’ ডিজ়াইনটি ধরে রেখেছে। তবে এই নতুন Creta আগের থেকে আরও একটু রাগড্ হতে চলেছে, যা বেড়ানো, অফ-রোড অ্যাডভেঞ্চার-সহ আরও অনেক কিছুর জন্যই Creta 2024-কে সেরার সেরা অপশন করে তুলেছে।

We’re now on WhatsApp – Click to join

https://www.instagram.com/reel/C1mRUYChmdV/?igsh=MXh2d2JrZzFoeXZ0Ng==

নতুন Hyundai Creta 2024 গাড়িটির সামনের দিকটা আরও বোল্ড করা হয়েছে। নতুন প্যারামেট্রিক ব্ল্যাক ক্রোম গ্রিল এবং আপরাইট হুড ডিজ়াইন দেওয়া হচ্ছে। দেওয়া হয়েছে কোয়াড বিমে এলইডি হেডল্যাম্প এবং LED হরাইজ়ন পজ়িশনিং ল্যাম্প, যা এই SUV-র ডিজ়াইনকে আরও অনন্য করে তুলছে। তাছাড়াও এই SUV-র অ্যালয় হুইলেও একটি নতুন ডিজ়াইন দেওয়া হয়েছে।

Creta 2024-র রিয়ার প্যানেল কানেক্ট করছে LED টেইল ল্যাম্প, যা এই গাড়িটিকে স্পয়লার ডিজ়াইন দিচ্ছে। তার সাথে থাকছে একটি ইন্টিগ্রেটেড LED স্টপ ল্যাম্প, নতুন করে ডিজ়াইন করা টেইলগেট ও স্কিড প্লেট সহযোগে একটি বাম্পার। Hyundai-এর দাবি, নতুন হরাইজ়ন কানেক্টিং এলইডি টেইল ল্যাম্পটি গাড়িটির দৃশ্যমানতা আরও বাড়িয়ে তুলবে। এই লাইটিং রাতের বেলায় মানুষজনের নজর কাড়বে।

Hyundai ক্রেটা 2024 গাড়িতে নতুন হরাইজ়ন্টাল ড্যাশবোর্ড দেওয়া হচ্ছে,যা ইনফোটেইনমেন্ট এবং ডিজিটাল ক্লাস্টার স্ক্রিনের সঙ্গে নিরবচ্ছিন্ন ভাবে ইন্টিগ্রেট করা হচ্ছে। পাশাপাশি থাকছে আধুনিক গ্রাফিক্স সহযোগে লেদারেট ডোর আর্মেস্ট কভারিং, লেদারেট র‌্যাপড্ গিয়ার শিফ্টার, লেদারেট ডি-কাট স্টিয়ারিং হুইল, অ্যাম্বিয়েন্ট লাইটিং, রিয়ার হেডরেস্ট কুশন, রিয়ার সিট টু স্টেপ রিক্লাইন ফাংশন-সহ আরও অনেক কিছু।

এই ধরনের গাড়ি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.