Hero Destini 125 Vs Suzuki Access 125: Hero Destini নাকি Suzuki Access, 125 cc সেগমেন্টে কোন স্কুটার কেনা ভালো? জেনে নিন

Hero Destini 125 Vs Suzuki Access 125
Hero Destini 125 Vs Suzuki Access 125

Hero Destini 125 Vs Suzuki Access 125: বাজারে লঞ্চ হয়েছে নতুন Hero Destini 125, এই স্কুটারটি Suzuki Access 125 এর সাথে সরাসরি প্রতিযোগিতায় নামবে

হাইলাইটস:

  • Hero Destini এবং Suzuki Access এর মধ্যে প্রতিযোগিতা রয়েছে
  • অ্যাক্সেসের মূল্য 79899 টাকা থেকে শুরু হয়
  • নতুন হিরো ডেস্টিনি সুজুকি অ্যাক্সেসকে কড়া টক্কর দেবে বলে মনে করা হচ্ছে

Hero Destini 125 Vs Suzuki Access 125: সম্প্রতি Hero MotoCorp স্কুটার সেগমেন্টে নতুন Hero Destini 125 লঞ্চ করেছে। এই বিভাগে, হিরোর নতুন স্কুটারটি Suzuki Access 125 এর সাথে সরাসরি প্রতিযোগিতায় নামবে। উভয় স্কুটারেই কী ধরনের ফিচার্স দেওয়া হয়েছে, তাদের ইঞ্জিন কতটা শক্তিশালী। দুটির মধ্যে কোনটি ক্রয় করার জন্য একটি ভাল বিকল্প হতে পারে জেনে নিন।

We’re now on WhatsApp – Click to join

ইঞ্জিন

Hero MotoCorp-এর Destini 125-এ রয়েছে 124.6 cc সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। এটি 9 BHP শক্তি এবং 10.4 নিউটন মিটার টর্ক উৎপন্ন করতে সক্ষম। ভালো মাইলেজের জন্য এতে ফুয়েল ইনজেকশন প্রযুক্তি দেওয়া হয়েছে। এর সাথে সিভিটি প্রযুক্তি এবং ড্রাই সেন্ট্রিফিউগাল ক্লাচ দেওয়া হয়েছে। কোম্পানির মতে, এটি এক লিটার পেট্রোলে ৫৯ কিলোমিটার পর্যন্ত চালানো যাবে। একই সময়ে, Suzuki এর Access 125 স্কুটারে একটি 124 cc ফোর-স্ট্রোক এয়ার-কুলড ইঞ্জিন দেওয়া হয়েছে। যার কারণে স্কুটারটি 8.7 PS পাওয়ার এবং 10 নিউটন মিটার টর্ক উৎপন্ন করতে পারে।

We’re now on Telegram – Click to join

ফিচার্স

Hero Destini 125 ফেইসলিফ্টে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। স্কুটারটিতে এলইডি ডিআরএল, এলইডি প্রজেক্টর হেডলাইট, কপার ক্রোম ইনসার্ট, 12 ইঞ্চি অ্যালয় হুইল, ডিজিটাল স্পিডোমিটার, টার্ন বাই টার্ন নেভিগেশন, ব্লুটুথ কানেকটিভিটি, অটো ক্যানসেল উইঙ্কার, ইল্লুমিনেটেড স্টার্ট সুইচ, সিট ব্যাকরেস্ট, লম্বা সিট, i3s প্রযুক্তি, ইউএসবি চার্জিং পোর্ট, সামনের অ্যাপ্রনে দুই-লিটার কিউবি এবং ১৯ লিটারের বুট স্পেস এবং সামনের অ্যাপ্রনে তিন কিলোগ্রাম ওজনের হুকের মতো ফিচার্স দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য, এই স্কুটারে 190mm ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাটঅফ দেওয়া হয়েছে। যেখানে Suzuki Access 125-এ রয়েছে ড্রাম এবং ডিস্ক ব্রেক, সামনে 12 ইঞ্চি টায়ার এবং পিছনে 10 ইঞ্চি, এলইডি হেডলাইট, সাইড স্ট্যান্ড ইন্টারলক, ব্লুটুথ যুক্ত ডিজিটাল কনসোল, ইঞ্জিন স্টার্ট/স্টপ সুইচ, ইকো ড্রাইভ ইলুমিনেশন ইউএসবি সকেট, স্টোরেজের জন্য ফ্রন্ট র‌্যাক, 21.8 লিটার আন্ডার সিট স্টোরেজ, ডুয়াল লাগেজ হুক, সেন্ট্রাল লক সিস্টেম, বড় সিট, ভোল্টেজ মিটার।

Read more:- Royal Enfield-কে টেক্কা দিতে বাজারে আসছে BSA-এর নতুন বাইক, রয়েছে 650cc ইঞ্জিন, বিস্তারিত জানুন

মূল্য

Hero MotoCorp সবেমাত্র Destini 125 ফেসলিফ্ট লঞ্চ করেছে। এই স্কুটারের দাম এখনো ঘোষণা করা হয়নি। যেখানে Suzuki Access 125 এর এক্স-শোরুম মূল্য 79899 টাকা থেকে শুরু হয় এবং রাইড কানেক্টর এডিশন ডিস্ক ব্রেক যুক্ত মডেলটি 90500 টাকা এক্স-শোরুম দামে বিক্রি করা হয়।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.