/

Flipkart G.O.A.T Sale: Flipkart G.O.A.T সেল-এর ঘোষণা করেছে, iPhone 15 এবং স্মার্ট টিভির উপর পাওয়া যাবে 80% পর্যন্ত বিশাল ছাড়!

Flipkart G.O.A.T Sale
Flipkart G.O.A.T Sale

Flipkart G.O.A.T Sale: Flipkart-এর G.O.A.T সেল-এ, iPhone 15, স্মার্ট টিভি এবং অন্যান্য প্রোডাক্টগুলিতে 80% পর্যন্ত ছাড় পাওয়া যাবে!

 

হাইলাইটস:

  • Flipkart দুর্দান্ত G.O.A.T সেল -এর ঘোষণা করেছে
  • এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্সেস এবং স্মাৰ্টফোনের উপর বিরাট ছাড় মিলবে
  • সাশ্রয়ী মূল্যে সেরার সেরাটি প্রোডাক্টটি ঘরে আনার এটাই সেরা সুযোগ

Flipkart G.O.A.T Sale: Flipkart দুর্দান্ত G.O.A.T সেল -এর ঘোষণা করেছে, যার অর্থ ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ’। এই সেল চলাকালীন গ্রাহকরা স্মার্টফোন, ল্যাপটপ, মোবাইল অ্যাকসেসরিজ এবং হোম অ্যাপ্লায়েন্সে বিরাট ডিল এবং অফার পাবেন।

Flipkart এর G.O.A.T (সর্বকালের সর্বশ্রেষ্ঠ) সেলের সাথে বছরের সেরা ডিলগুলি পেতে প্রস্তুত হন! এই সেলে আপনি iPhone 15 থেকে স্মার্ট টিভিতে 80% পর্যন্ত বিশাল ডিসকাউন্ট পাবেন। আপনি যদি আপনার গ্যাজেটগুলি আপগ্রেড করতে চান কিংবা বাড়িতে একটি নতুন আইটেম কিনে আনতে চান, তাহলে সাশ্রয়ী মূল্যে সেরার সেরাটি প্রোডাক্টটি ঘরে আনার এটাই সেরা সুযোগ।

We’re now on WhatsApp – Click to join

স্মার্টফোন এবং ল্যাপটপে দুর্দান্ত অফার

Flipkart’s G.O.A.T Sale -এ iPhone 15, Vivo, Redmi এবং OnePlus-এর মতো ব্র্যান্ডের স্মার্টফোনে ডিসকাউন্ট পাওয়া যাবে। যদিও, এই ডিলগুলির সম্পূর্ণ বিবরণ এখনও দেওয়া হয়নি, তবে এটা নিশ্চিত যে গ্রাহকরা দুর্দান্ত ছাড়ের সুযোগ নিতে পারবেন। সেই সঙ্গে, ল্যাপটপ এবং অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেটগুলিতেও বিশাল ছাড় পাওয়া যাবে।

We’re now on Telegram – Click to join

হোম অ্যাপ্লায়েন্সে চোখ ধাঁধানো ডিসকাউন্ট

ফ্লিপকার্টের এই সেল -এ, আপনি স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সের উপর বড় ছাড় পাবেন। সংস্থার তরফে জানানো হয়েছে যে টিভি, ওয়াশিং মেশিন, RO, প্রিন্টার, মিক্সার ইত্যাদিতে 80% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। যারা তাদের বাড়ির জন্য নতুন প্রোডাক্ট কিনতে চান তাদের জন্য এটি একটি ভাল সুযোগ।

থাকছে নতুন পরিষেবা!

এই সেল চলাকালীন, Flipkart তার অ্যাপে কিছু নতুন পরিষেবাও চালু করবে। এখন গ্রাহকরা ফ্লিপকার্ট অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, ফাস্ট্যাগ রিচার্জ এবং ডিটিএইচ রিচার্জের মতো সুবিধাও পাবেন। এতে গ্রাহকদের জীবনযাত্রা আরও সহজ হবে বলে আশাবাদী কোম্পানি।

Read more:- ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল শুরু হচ্ছে, বিভিন্ন সংস্থার ফোনের উপর থাকছে আকর্ষণীয় অফার! বিস্তারিত জেনে নিন

কবে থেকে শুরু হবে এই সেল?

ফ্লিপকার্টের এই সেল শুরু হচ্ছে 20 জুলাই, আর এই সেল চলবে 25 জুলাই পর্যন্ত। এই সেল চলাকালীন গ্রাহকরা কম দামে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট কিনতে পারবেন। Flipkart তার গ্রাহকদের এই বিক্রয়ের অংশ হতে এবং সেরা ডিলের সুবিধা নিতে প্রস্তুত থাকার পরামর্শ দিয়েছে।

এই ধরণের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.