Bajaj-Triumph Bikes: বাজাজ-ট্রায়াম্ফের এই বাইকে বিরাট ছাড়! বাইকগুলির ৫০ হাজার ইউনিট বিক্রি উৎযাপন করছে সংস্থা

Bajaj-Triumph Bikes: ট্রায়াম্ফ ২০২৩ সালের জুন মাসে বাজাজ অটোর সাথে অংশীদারিত্বে ভারতীয় বাজারে এই দুর্দান্ত বাইকগুলি লঞ্চ করেছিল

হাইলাইটস:

  • ট্রায়াম্ফ এবং বাজাজ অটো যৌথভাবে বাজারে এনেছিল Triumph Speed ​​400 এবং Triumph Scrambler 400X
  • লঞ্চের পর থেকে এক বছরে এই বাইকগুলির ৫০ হাজার ইউনিট বিক্রি হয়েছে
  • গত এক বছরে এই মডেলগুলোর চমৎকার বিক্রি উৎযাপন করার জন্য গ্রাহকদের বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে ট্রায়াম্ফ

Bajaj-Triumph Bikes: ট্রায়াম্ফ মোটরসাইকেল এবং বাজাজ অটো যৌথভাবে ভারতীয় বাজারে দুর্দান্ত দুটি বাইক লঞ্চ করেছিল৷ Triumph Speed ​​400 এবং Triumph Scrambler 400x মিড-রেঞ্জ মোটরসাইকেল সেগমেন্টে লঞ্চ করা হয়েছিল। এই বাইকগুলি 2023 সালের জুন মাসে লঞ্চ করা হয়েছিল।

We’re now on WhatsApp – Click to join

লঞ্চের পর থেকে এক বছরে এই বাইকগুলির ৫০ হাজার ইউনিট বিক্রি হয়েছে। এই বাইকটি বিশ্বের প্রায় ৫০টি দেশে বিক্রি হয়েছে, যার মধ্যে ভারতের পাশাপাশি যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র এবং জাপানও রয়েছে।

Triumph-এর বাইকগুলিতে বিরাট ছাড়! 

এই এক বছরে এই মডেলগুলোর চমৎকার বিক্রি উৎযাপন করতে যাচ্ছে ট্রায়াম্ফ। এজন্য গ্রাহকদের জন্য বাম্পার ডিসকাউন্ট অফার দিয়েছে কোম্পানিটি। Triumph-এর এই দুটি বাইকে 10,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই অফারটি শুধুমাত্র ৩১শে জুলাই ২০২৪ পর্যন্ত বৈধ।

We’re now on Telegram – Click to join

Triumph-এর বাইকগুলির দাম কত ছিল?

Triumph Speed ​​400 এবং Triumph Scrambler 400x উভয় বাইকের ক্ষেত্রেই 10,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এর সঙ্গে এই বাইকের দামে পরিবর্তন হয়েছে। Triumph Speed ​​400-এর নতুন এক্স-শোরুম দাম হয়েছে 2.24 লক্ষ টাকা। যেখানে Triumph Scrambler 400x-এর এক্স-শোরুম দাম হয়েছে 2.54 লক্ষ টাকা। তবে এই দাম শুধুমাত্র এই মাসের জন্য বৈধ।

Triumph-এর বাইকগুলির ইঞ্জিন

এই বাইকগুলিতে একটি 398 cc, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, যা 40 bhp শক্তি প্রদান করে এবং 38 Nm টর্ক জেনারেট করতে সক্ষম। কিন্তু এই দুটি বাইকের রাইডিং স্টাইল আলাদা।

Read more:- লঞ্চ হল বিশ্বের প্রথম CNG চালিত বাইক বাজাজ ফ্রিডম 125! মাত্র 95 হাজার টাকাতেই মিলবে এই সিএনজি বাইক!

Triumph Speed 400 বাইকে একটি আধুনিক-রেট্রো রোডস্টার ডিজাইন দেওয়া হয়েছে। স্ট্রিট রাইডিং এর জন্য এই বাইকটি সেরা। অপরদিকে Triumph Scrambler 400x এ রয়েছে বড় চাকা এবং লঙ্গ রাইডিং সাসপেনশন এবং ব্লক প্যাটার্ন টায়ার। এই বাইকটি অন-রোড এবং হালকা অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্য ব্যবহার করা যেতে পারে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.