Bajaj Pulsar NS160: বাজারে এসেছে নতুন বাজাজ পালসার NS160, এই বাইক সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে নিন

Bajaj Pulsar NS160: একেবারে নয়া লুকস আর নতুন স্টাইলে এন্ট্রি নিয়েছে পালসার সিরিজের নতুন মোটরসাইকেল

হাইলাইটস:

  • বাজাজ পালসার N160 আপনার জন্য এ বছরের সেরা বাইক হতে পারে
  • কারণ এই বাইকে যুক্ত হয়েছে একাধিক নতুন ফিচার্স আর এই বাইকের ইঞ্জিন স্পেকসও আপনার নিত্য যাতায়াতের চাহিদা সহজেই মেটাতে পারবে
  • বাইকটি কিনতে গেলে কত টাকা খরচ হবে জেনে নিন

Bajaj Pulsar NS160: বাজাজ পালসার সিরিজের অধীনে দুরন্ত বাইক লঞ্চ করেছে কোম্পানি। কথা হচ্ছে 2024 Bajaj Pulsar NS160 নিয়ে। 150 সিসি সেগমেন্টে দারুণ মাইলেজের পাশাপাশি একটি স্টাইলিশ বাইক হিসেবে দারুন বিকল্প হতে পারে এই বাইক। জেনে নিন নতুন বাইক সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

Bajaj Pulsar NS160 সিরিজের ফ্রন্ট লুক সম্পূর্ণ পরিবর্তন করছে বাজাজ। বাইকে যোগ করা হয়েছে নতুন LED হেডলাইট, থান্ডার শেপ LED ডে নাইট রানিং ল্যাম্প (DRL)। হ্যালোজেন লাইটের জায়গায় বসানো হয়েছে LED লাইটিং। তবে কোম্পানির তরফে বাইকের বডি অপরিবর্তিত রাখা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

2024 Bajaj Pulsar NS160-এ পাচ্ছেন সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, এলসিডি ডিসপ্লের সাথে থাকছে ব্লুটুথ কানেক্টিভিটি। নির্দিষ্ট স্মার্টফোন অ্যাপও বানিয়েছে বাজাজ। যার মাধ্যমে আপনার স্মার্টফোনে কল/SMS এলার্ট পাবেন। এছাড়াও পাবেন টার্ন-বাই-টার্ন নেভিগেশন এবং USB চার্জিং পোর্ট।

এই বাইকে মিলবে 160.3 সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার/অয়েল কুল্ড ইঞ্জিন। যা 9000 Rpm-এ সর্বোচ্চ 17.03 হর্সপাওয়ার এবং 7,250 Rpm-এ 14.6 এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। সঙ্গে রয়েছে 5 স্পিড গিয়ার। নতুন Bajaj Pulsar NS160 বাইকে ই-20 সাপোর্টও রয়েছে অর্থাৎ 80 শতাংশ পেট্রল এবং 20 শতাংশ ইথানল।

17 ইঞ্চি অ্যালয় হুইল দেওয়া হয়েছে নতুন পালসারে। পারফরম্যান্সের সঙ্গে ভারসাম্য বজায় রাখার জন্য বাইকে আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক (USD) এবং মনোশক সাসপেনশন দেওয়া হয়েছে। ব্রেকিংয়ের ক্ষেত্রে দু চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক। অতিরিক্ত সুরক্ষার জন্য রয়েছে ABS। বাইকটির সর্বোচ্চ গতি 120 কিমি প্রতি ঘণ্টা। নতুন Bajaj Pulsar NS160-এর দাম রাখা হয়েছে 1.46 লক্ষ টাকা (এক্স শোরুম)।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.