Trending News: Ola-র ভবিশ আগরওয়াল উত্তাপের মুখোমুখি হওয়ায়, Zomato-র সিইও দীপিন্দর গোয়েল ‘পিআর মাস্টারক্লাস’-এর জন্য প্রশংসা করলেন, দেখুন

Trending News
Trending News

Trending News: Ola-এর ভবিশ আগরওয়াল এবং Zomato-এর দীপিন্দর গোয়েল বিপরীতে একটি সমীক্ষা উপস্থাপন করেছেন

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দুই ভারতীয় স্টার্টআপ প্রতিষ্ঠাতা
  • Zomato-এর দীপিন্দর গোয়াল এবং Ola-এর ভবিশ আগরওয়াল
  • এদের দুজনের পাবলিক ব্যক্তিত্বের মধ্যে পার্থক্য তুলে ধরা হয়েছে

Trending News: সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এরা দুজনেই দুটি হটশট ভারতীয় স্টার্টআপের প্রতিষ্ঠাতা। তারা দুজনেই বিখ্যাত ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজিতে (IIT) পড়াশোনা করেছেন। তবুও তাদের পাবলিক ব্যক্তিত্ব আরও আলাদা হতে পারে না। একজন তার অনুভূত ‘অহংকার’ জন্য প্রতিক্রিয়া মোকাবেলা করার সময়, অন্যজন গ্রাহক এবং কর্মচারীদের সাথে জড়িত থাকার জন্য প্রশংসা জিতেছে। আমরা অবশ্যই Ola ইলেকট্রিক সিইও ভবিশ আগরওয়াল এবং Zomato-র সিইও দীপিন্দর গোয়ালের কথা উল্লেখ করছি।

We’re now on WhatsApp- Click to join

Ola-র ভবিশ আগরওয়াল, ৩৯, এবং Zomato-র দীপন্দর গয়াল, ৪১-এর মধ্যে পার্থক্যটি রবিবার একটি ভাইরাল এক্স পোস্টে হাইলাইট করা হয়েছিল যখন আগরওয়াল তার দিনের বেশিরভাগ সময় কৌতুক অভিনেতা কুণাল কামরার সাথে অপমান করার পরে কাটিয়েছেন, যিনি Ola ইলেকট্রিক স্কুটারগুলিতে ধুলো জড়ানোর একটি ছবি শেয়ার করেছেন।

We’re now on Telegram- Click to join

আগরওয়াল কিছু পছন্দের শব্দ ব্যবহার করেছিলেন, কিন্তু তার স্প্যাটের ফলে Ola-র বিরুদ্ধে খারাপ প্রচার হয়েছিল। কয়েকের বেশি এক্স ব্যবহারকারী ভবিশ আগরওয়ালকে তার ঔদ্ধত্যের জন্য নিন্দা করেছেন, উল্লেখ করেছেন যে Ola স্কুটারগুলির বিরুদ্ধে অভিযোগ প্রতি মাসে ৮০,০০০ ছুঁয়েছে৷ এই Ola সমালোচকরা জিজ্ঞাসা করেছিলেন কেন সিইও একজন কৌতুক অভিনেতাকে খোঁচা দেওয়ার পরিবর্তে তার গ্রাহকদের সমস্যার সমাধান করার জন্য কঠোর পরিশ্রম করছেন না।

“ভবিশ আগরওয়াল শীঘ্রই শিখবেন যে ভারতে একজন ধনী ব্যবসায়ী হিসাবে প্রকাশ্যে অহংকারী হওয়া কতটা ব্যয়বহুল হতে পারে, বিশেষ করে Ola ইলেকট্রিকের মতো পণ্যের সাথে,” এক্স ব্যবহারকারী অর্জুন লিখেছেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা আগে টুইটার নামে পরিচিত ছিল।

Read More- উৎসবের মরসুমে নতুন গাড়ি কিনতে যাচ্ছেন, গাড়ির অন-রোড দাম কীভাবে কমাতে পারেন?

Zomato-র সিইও দীপিন্দর গোয়েল কীভাবে তার সপ্তাহান্তে কাটিয়েছেন তা হাইলাইট করে অন্য একটি এক্স ব্যবহারকারী এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। গোয়াল, স্ত্রী গ্রেসিয়া মুনোজের সাথে, দিনের জন্য ডেলিভারি পার্টনার হিসাবে কাজ করার জন্য স্বাক্ষর করেছিলেন। তিনি বলেছিলেন যে এটি Zomato ডেলিভারি এক্সিকিউটিভদের কাজের অবস্থাকে আরও ভালভাবে বোঝা এবং উন্নত করার জন্য।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.