Amazon Great Indian Festival Sale 2024: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সম্পূর্ণ সুবিধা নিন, রানিং শু-তে 58% বাম্পার ডিসকাউন্ট! এ সুযোগ হাতছাড়া করবেন না

Amazon Great Indian Festival Sale 2024
Amazon Great Indian Festival Sale 2024

Amazon Great Indian Festival Sale 2024: অ্যামাজন সেলে 3000 টাকার কম দানে এই রানিং শুগুলি কিনতে পারেন

 

হাইলাইটস:

  • অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে রানিং শু-এর উপর ৫৮% ছাড় দেওয়া হচ্ছে
  • নাইকি, অ্যাডিডাসের মতো নামি-দামি ব্রান্ডের জুতোয় মিলছে আকর্ষণীয় ডিসকাউন্ট
  • অ্যামাজন এই রানিং শুগুলির উপর ব্যাঙ্ক অফার এবং ইনস্ট্যান্ট ক্যাশব্যাকও দিচ্ছে

Amazon Great Indian Festival Sale 2024: Amazon Great Indian Sale 2024-এ আপনি ৫৮% ছাড়ে এই Running Shoes 3000 টাকার মধ্যে কিনে নিতে পারবেন। সকলেই স্টাইলিশ লুক এবং মজবুত সোলের জুতো পছন্দ করেন। এতে দেওয়া লেস আপ আপনাকে শক্তিশালী গ্রিপ দেবে। সিন্থেটিক লেদার এবং উন্নত মানের রাবারের এই জুতোগুলো দুর্দান্ত লুক দেবে।

We’re now on WhatsApp – Click to join

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে সেরা Running Shoe গুলিতে 58% ছাড় 

আজ আমরা আপনাকে ৫টি সেরা Running Shoe সম্পর্কে বলতে চলেছি, যার মধ্যে Nike, Nivia, Campus, Adidas এবং Sparx এর মতো শীর্ষ ব্র্যান্ডগুলি রয়েছে। ব্যবহারকারীরা এই জুতো গুলিকে খুব ভাল রেটিং দিয়েছে, যার ভিত্তিতে আপনি সেগুলি বেছে নিতে এবং অনলাইনে অর্ডার করতে পারেন। লুক কেমন? আর দাম কত? জেনে নিন।

1. Nike Men’s Revolution 7, Men’s Running Shoes

Amazon Great Indian Festival Sale 2024

নাইকির এই জুতো যা রাবার মেটিরিয়াল দিয়ে তৈরী, আকর্ষণীয় লুক এবং আপনার লুকটি আরও স্টাইলিশ করে তুলবে। এই রানিং শু আপনি অনেকগুলি রঙের বিকল্পে কিনতে পারবেন।

এই জুতো Amazon Sale 2024-এ 20% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, যেটির সুবিধা অনেকেই নিচ্ছেন। এই জুতোটি গ্রাহকদের কাছ থেকে শীর্ষ তারকা রেটিং পেয়েছে, যা অ্যামাজন থেকে সাশ্রয়ী মূল্যে কেনা যায়। এই সেরা জুতোগুলিতে অ্যামাজন দিচ্ছে ব্যাঙ্ক অফার এবং ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক৷ নাইকির এই জুতোর দাম: 2,956 টাকা।

2.  Nivia Men Marathon, Shoes for Men 

Amazon Great Indian Festival Sale 2024

ব্রেথেবল মেশ এই জুতো র বিশেষত্ব। রাবার আউটসোল এই জুতো নিখুঁত গ্রিপ প্রদান করে। এই সেরা জুতো টিতে রাবার মেটিরিয়ালের একটি সোল দেওয়া হয়েছে, যা খুব শক্তিশালী এবং আরামদায়ক। পিইউ সিন্থেটিক চামড়া চমৎকার মানের সাথে আসে, যা বছরের পর বছর ধরে ভালো থাকে।

We’re now on Telegram – Click to join

মজবুত প্যাটার্নের এই জুতো গুলি আপনাকে পার্টি, বিয়ের অনুষ্ঠান এবং যেকোনো অনুষ্ঠানে বিশেষ করে তুলবে। ব্যবহারকারীরা এই জুতো টিকে শীর্ষ ষ্টার রেটিং দিয়েছেন যা একটি সেরা ক্লাস লুক দেয়। আপনি অ্যামাজন সেলে 22% ডিসকাউন্টের সাথে এই জুতোটি অর্ডার করতে পারেন। ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক ব্যাঙ্ক অফার সহ এই রানিং শু পাওয়া যায়, যেটি আপনার জন্য এই বছরের সেরা ডিল। নিভিয়ার জুতো র দাম: 1,129 টাকা।

3. Campus North Plus Sports Shoes 

Amazon Great Indian Festival Sale 2024

থার্মোপ্লাস্টিক ইলাস্টোমারের শোল যুক্ত ক্যাম্পাস জুতো দীর্ঘস্থায়ী কর্মক্ষমতা সম্পন্ন। এই জুতোতে একটি নেট বডি দেওয়া হয়েছে, যা আপনাকে তার আধুনিক শৈলী সঙ্গে সমাবেশে বিশেষ করে তোলে। আপনার পছন্দের কথা মাথায় রেখে, এই সেরা জুতোটি ব্র্যান্ড আপনাকে অনেক রঙের বিকল্পের সাথে অফার করছে। এটিতে লেস আপ রয়েছে, যা আপনাকে আরও ভাল গ্রিপ দেবে।

এই ক্যাম্পাস জুতো, যা ব্যবহারকারীদের দ্বারা শীর্ষ তারকা হিসাবে রেট করা হয়েছে, এই দীপাবলি উৎসবে প্রচুর পরিমাণে কেনা হচ্ছে। প্রত্যেকেই এই Amazon Great Indian Sale-এ উপলব্ধ 45% এর বিশাল ডিসকাউন্টের সম্পূর্ণ সুবিধা নিচ্ছে। এই সেরা রানিং শু-গুলি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সহ উপলব্ধ, সবাই এই চুক্তির সুবিধা নিচ্ছে। ক্যাম্পাস জুতো র দাম: 1,049 টাকা।

4. Adidas Mens Courun Avant, Running Shoe

Amazon Great Indian Festival Sale 2024

লেস আপ লেস সহ, এই অ্যাডিডাস জুতো দুর্দান্ত গ্রিপ প্রদান করে। এটা ছাত্র এবং সব তরুণদের পছন্দের একটি জুতো। রাবার একমাত্র উপাদান যা আপনাকে একটি আরামদায়ক অনুভূতি দেয়। এই সেরা জুতো র ইথিলিন ভিনাইল অ্যাসিটেট উপাদান এই জুতো কে শক্তি জোগায়। স্মার্ট লুকের জন্য কলেজ থেকে শুরু করে পার্টিতে এসব জুতো ব্যবহার করা হয়।

Read more:- অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে, এই স্মার্টফোনগুলিতে পাওয়া যাচ্ছে দারুন ছাড়, সস্তায় স্মার্ট টিভি কেনারও সুযোগ থাকছে

এই অ্যাডিডাস জুতো অনেক রঙের বিকল্পে পাওয়া যায়, যা বাজারে বেশ জনপ্রিয়। এটিতে একটি আরামদায়ক কুশন রয়েছে, যা আপনার পা দুটিকে আরামদায়ক অনুভূতি দেবে। আপনি খুব কম দামে অ্যামাজনে এই সেরা রানিং শু কিনতে পারেন। গ্রেট ইন্ডিয়ান সেল-এ 58% বাম্পার ডিসকাউন্ট রয়েছে, যেখানে ব্যাঙ্কের অফার এবং ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সহ, এই জুতোটি আপনি কিনতে পারবেন। অ্যাডিডাসের জুতোর দাম: 2,240 টাকা।

5. Sparx,Running Shoe

Amazon Great Indian Festival Sale 2024

এই Sparks জুতো একটি আড়ম্বরপূর্ণ ডিজাইন বডি যুক্ত। জুতোর নেট মেটিরিয়াল এটিকে আরও বিশেষ করে তোলে। এতে দেওয়া লেস আপ ক্লোজার টাইপ জুতো কে ভালো গ্রিপ দেয়। এই জুতোটি অনেকগুলি রঙের বিকল্পে পাওয়া যায়, যা আপনি আপনার পছন্দ অনুযায়ী কিনতে পারেন। EVA এবং TPR হল সবচেয়ে হালকা এবং শক্তিশালী উপাদান, যা পরলে আপনি খুব আরাম বোধ করবেন।

সবাই Amazon অফারে 39% এর বিশাল ডিসকাউন্টে এই স্পোর্টস জুতো কিনছে, এটি ছাড়াও অ্যামাজনে ব্যাঙ্ক অফার এবং ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এই জুতো র দাম আরও কমিয়ে দিচ্ছে। এই স্পারক্স শু আপনাকে যে কোনো পার্টিতে সবার থেকেই আলাদা করে তুলবে, কারণ সবচেয়ে আকর্ষণীয় স্টাইলের এই জুতো আপনাকে স্মার্ট লুক দেবে। ব্যবহারকারীরা এই সেরা রানিং শু-কে কে শীর্ষ তারকা রেটিং দিয়েছেন। স্পারক্স রানিং জুতো র দাম: 1,028 টাকা।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.