Weekend Special: উইকেন্ড এর জন্য সেরা ৫ টি নেটফ্লিক্স সিরিজ

Weekend Special: আপনার উইকেন্ড কে আরও সেরা করে তুলতে এই ৫ টি সেরা নেটফ্লিক্স সিরিজ দেখুন

হাইলাইটস:

  • সেরা ৫ টি নেটফ্লিক্স সিরিজ
  • আপনার উইকেন্ড কে আরও সেরা করে তুলতে এই সিরিজ এখনই দেখুন
  • চলুন জেনে নেওয়া যাক সেই ৫ টি সেরা সিরিজ গুলির নাম

Weekend Special: আমরা আশা করি যে আপনি এতক্ষণে স্ট্রেঞ্জার থিংসের তৃতীয় সিজনটি দ্বিধাদ্বন্দ্বে দেখেছেন। যারা এখনও পর্যন্ত দেখেননি তাদের জন্য আমরা এটি এখনও আমাদের তালিকায় রাখব। তালিকাটি জুলাই ২০১৯ পর্যন্ত আপডেট করা হয়েছে, এই শীর্ষ ৫ টি নেটফ্লিক্স সিরিজ এখনই দেখুন।

আপনার উইকেন্ড কে আরও সেরা করে তুলুন।

আপনার উইকেন্ড কে আরও সেরা করতে হলে এখানে শীর্ষ ৫ টি নেটফ্লিক্স সিরিজ রয়েছে যা আপনাকে এখনই দেখতে হবে

১. স্ট্রেঞ্জর থিংস 

ব্যাপকভাবে জনপ্রিয় স্ট্রেঞ্জার থিংস ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিজন ৪ঠা জুন রিলিজ হয়েছে যারা এর আগের দুইটি সিজন দেখেছেন তারা অল্প সময়ের মধ্যেই এটি দেখেছেন। আপনি যদি তৃতীয় সিজনটি না দেখে থাকেন, যান এবং ৪ পর্ব-সিজন দেখা শুরু করুন এবং অপরিচিত জিনিসগুলিকে নতুন করে দেখুন। সমস্ত প্রধান চরিত্রগুলি এই ভূমিকার পুনরাবৃত্তি করছে এবং ৩য় সিজনে যিনি এখন একজন কিশোর।

২. ডার্ক 

জার্মান সিরিজটি আপনি কখনও দেখেছেন এমন কিছুর মতোই মন-নমনীয়। এটি সময়ের অস্তিত্বগত প্রভাব এবং মানুষের জীবনে এর প্রভাবের উপর ভিত্তি করে। প্রথম সিজনটি ২০১৭ সালের ডিসেম্বরে চালু হয়েছিল এবং দ্বিতীয় সিজনটি গত মাসে প্রকাশিত হয়েছিল।

৩. দ্য হন্টিং অফ হিল হাউস

দ্য হন্টিং অফ হিল হাউসের নাম থেকে বোঝা যাচ্ছে একটি হরর নেটফ্লিক্স সিরিজ যা আপনাকে ভয় দেখাবে। এটি ১২ অক্টোবর, ২০১৮-এ নেটফ্লিক্স-এ প্রকাশিত হয়েছিল এবং সমালোচক এবং শ্রোতা উভয়ের দ্বারা ব্যাপকভাবে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। গল্পটি ৩ টি টাইমলাইনকে ঘিরে আবর্তিত হয়েছে যা হিল হাউসে ৫ জন প্রাপ্তবয়স্কের অলৌকিক অভিজ্ঞতার বৈশিষ্ট্যযুক্ত।

৪. ব্ল্যাক মিরর 

ব্ল্যাক মিরর মূলত নেটফ্লিক্স সিরিজ নয়, এটি ব্রিটিশ টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল ৪’-এ প্রচারিত হয়েছিল এবং এটির সাফল্য দেখে নেটফ্লিক্স সেপ্টেম্বর ২০১৫ এ এটি কিনেছিল। এটি একটি বিজ্ঞান কল্পকাহিনী যা আধুনিক সমাজকে পর্যালোচনা করে। প্রযুক্তির অপ্রত্যাশিত পরিণতির জন্য।

৫. সেক্স এডুকেশন

সেক্স এডুকেশন হল একটি ব্রিটিশ কমেডি-ড্রামা ওয়েব টেলিভিশন সিরিজ যা কিশোর-কিশোরীদের গল্প এবং তাদের যৌনতার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এটি এই বছরের জানুয়ারিতে প্রিমিয়ার হয়েছিল।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.