Weather Update: আজ আইএমডি উত্তরাখণ্ডে হলুদ সতর্কতা জারি করেছে, সাথে গুজরাট ভারী বৃষ্টির সাক্ষী হবে

Weather Update
Weather Update

Weather Update: উত্তরাখণ্ডের কোন চারটি জেলায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে? বেশ কয়েকটি জেলায় ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে

হাইলাইটস:

  • আইএমডি ৪ঠা সেপ্টেম্বর অনেক রাজ্যে ভারী বর্ষণের সতর্কতা জারি করেছে
  • দেরাদুন, নৈনিতাল, বাগেশ্বর এবং পিথোরাগড় জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর
  • উত্তরপ্রদেশে আবহাওয়া স্বাভাবিক থাকবে

Weather Update: দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অব্যাহত রয়েছে। গুজরাট, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় ভারী বর্ষণে বন্যা দেখা দিয়েছে, জনজীবন ব্যাহত হয়েছে। ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি ওয়েদার অ্যালার্ট) ৪ঠা সেপ্টেম্বর গুজরাটের কিছু অংশে (গুজরাট ওয়েদার নিউজ) খুব ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। মঙ্গলবার, তেলেঙ্গানা, হরিয়ানার হিসার এবং পশ্চিম রাজস্থানে ভাল বৃষ্টি হয়েছে। বুধবার উত্তরাখণ্ডের চারটি জেলায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

এই রাজ্যগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা

ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি) ৪ঠা সেপ্টেম্বর অনেক রাজ্যে ভারী বর্ষণের সতর্কতা জারি করেছে। আবহাওয়া দফতরের মতে, অন্ধ্রপ্রদেশ, বিহার, তেলেঙ্গানা, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থান, মহারাষ্ট্রে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরাখণ্ড, কোঙ্কন ও গোয়া এবং উত্তর-পূর্ব রাজ্যগুলি। পাশাপাশি আন্দামানের কিছু এলাকায় ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে।

Read more – গুজরাটে প্রবল বৃষ্টির ফলে ৩০ জনের মৃত্যু হয়েছে, ১২টি জেলায় আরও মুষলধারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে, প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীকে ডায়াল করছেন

উত্তরাখণ্ড: এই চার জেলায় হলুদ সতর্কতা

উত্তরাখণ্ডের চারটি জেলায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে। বেশ কয়েকটি জেলায় ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। এ ছাড়া অনেক পার্বত্য জেলায় বজ্রবিদ্যুৎ-সহ মাঝারি ধরনের বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দেরাদুন, নৈনিতাল, বাগেশ্বর এবং পিথোরাগড় জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

উত্তরপ্রদেশ: আবহাওয়ার আপডেট

উত্তরপ্রদেশে আবহাওয়া স্বাভাবিক থাকবে। আবহাওয়া দফতর ৪ঠা সেপ্টেম্বর কোনও সতর্কতা জারি করেনি। তবে, পশ্চিম উত্তর প্রদেশের কিছু জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পূর্বাচলের জেলাগুলিতে মেঘলা থাকবে। এখানে হালকা রোদ প্রত্যাশিত।

We’re now on Telegram – Click to join

বিহার: আবহাওয়ার আপডেট

বিহারের অনেক জায়গায় আবহাওয়া স্বাভাবিক রয়েছে। রাজ্যের চারটি জেলায় মুষলধারে বৃষ্টির সতর্কতা জারি করেছে IMD। এই জেলাগুলির মধ্যে রয়েছে কিষাণগঞ্জ, সুপল, আরারিয়া এবং পশ্চিম চম্পারণ। এসব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.