Viral Video: এক মহিলার চলন্ত ট্রাক থামানোর ভিডিওটি দর্শকদের হতবাক করেছে, ভাইরাল ভিডিওটি দেখুন

Viral Video
Viral Video

Viral Video: মহিলা তাঁর সাহসীকতার পরিচয় দিয়েছে, পুরো ঘটনাটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে

হাইলাইটস:

  • সম্প্রতি একটি সাহসী মহিলা একটি চলন্ত ট্রাককে নিয়ন্ত্রণে এনেছেন
  • পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে
  • এবং তা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Viral Video: একটি সাহসী এবং চ্যালেঞ্জিং কৌশলে, একজন মহিলা একটি চলন্ত ট্রাককে থামাতে ব্রেক দিয়েছিলেন যেটি নিয়ন্ত্রণ করার জন্য কোনও চালক উপস্থিত না থাকায় তার পার্ক করা অবস্থান থেকে সরে গিয়েছিল। তার সাহসী হস্তক্ষেপের ভিডিওটি এক্স-এ পোস্ট করা হয়েছিল এবং দ্রুত ভাইরাল হয়ে গিয়েছিল, তার অসাধারণ কর্মের জন্য ব্যাপক প্রশংসা ও প্রশংসা অর্জন করেছিল।

We’re now on WhatsApp- Click to join

মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে ভাইরাল হওয়া ভিডিওটি সিসিটিভি ফুটেজ বলে মনে হচ্ছে। এটি একটি স্থির ট্রাকের কাছে দাঁড়িয়ে থাকা একজন মহিলার সাথে শুরু হয়। কিছুক্ষণ পরে, ট্রাকের হ্যান্ড ব্রেক বিচ্ছিন্ন হতে দেখা যায়, যার ফলে এটি সামনের দিকে গড়িয়ে যেতে শুরু করে। এটি পর্যবেক্ষণ করে, মহিলাটি ট্রাকের কাছে ছুটে যান, ভিতরে উঠেন এবং সম্ভাব্য দুর্ঘটনা এড়াতে হ্যান্ড ব্রেক লাগান। তারপর সে নিরাপদে গাড়ি থেকে বেরিয়ে যায়।

ভাইরাল ভিডিওটি দেখুন:

৫ই আগস্টে পোস্ট করা ভিডিওটি নয় লাখেরও বেশি ভিউ এবং প্রায় ৮,০০০ লাইক সংগ্রহ করেছে, সংখ্যাটি ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। ভিডিওটি মন্তব্য বিভাগে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছে, যেখানে অনেকে তাদের চিন্তাভাবনা শেয়ার করেছেন।

We’re now on Telegram- Click to join

একজন ব্যবহারকারী লিখেছেন, “সমস্ত কৃতিত্ব শুধুমাত্র সেই সাহসী মেয়েটির কাছে যায়..সে সঠিক সময়ে তার বুদ্ধি ব্যবহার করেছে, ট্রাকটিকে পিছনের দিকে টেনে থামানোর চেষ্টা করার জন্য এই দুটি মানুষের কোন কৃতিত্ব নেই।” আরেক এক্স ব্যবহারকারী সুমন কুমারী যোগ করেছেন, “এটি সাহসী মানুষের পরিচয়; তারা প্রতিটি পরিস্থিতির জন্য প্রস্তুত।”

Read More- এক দ্রুতগামী গাড়ি পুনের আহমেদনগর-কল্যাণ মহাসড়কে পেছন দিয়ে এক বাইককে ধাক্কা দিয়েছে যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “তার সাহসিকতার প্রশংসা করুন। লেগ ব্রেক না করে হ্যান্ডব্রেকে পৌঁছানোই শিক্ষা।” আর এক এক্স ব্যবহারকারী রক্ষিত খোসলা জিজ্ঞেস করলেন, “দুই লোক কী ভেবেছিল, ট্রাক টেনে থামাতে পারবে?” অন্য একজন ব্যবহারকারী তার চিন্তাভাবনা শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমি ভেবেছিলাম এটি মহিলাদের নিয়ে আরেকটি রসিকতা হতে চলেছে, কিন্তু এবার তিনি আসলে সাহসী।”

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.