Top TV Series: সেরা ১০টি টিভি সিরিজ যা আপনাকে অবশ্যই দেখতে হবে

Top TV Series: সেরা ১০টি টিভি সিরিজ যা আপনি মিস করতে পারবেন না!

হাইলাইটস:

  • আমরা সেরা দশটি সিরিজ দেখব যা আপনার অবশ্যই দেখা উচিত
  • এখানে রয়েছে সেই সেরা ১০টি টিভি সিরিজ

Top TV Series: যারা সেরা দশটি টিভি সিরিজের জন্য ভাবছেন, অবাক হবেন না কারণ আমাদের এখানে সেই তালিকা রয়েছে। অনলাইন স্ট্রিমিং পরিষেবাগুলি বিষয়বস্তুকে এতটাই সহজলভ্য করে তুলেছে। আমাদের জীবনে কিছু বিনোদন, রোমাঞ্চ, অ্যাডভেঞ্চার দরকার। এই উদাহরণে টিভি সিরিজ এবং ওয়েব সিরিজ সেরা।

আজ, আমরা সেরা দশটি সিরিজ দেখব যা আপনার অবশ্যই দেখা উচিত।

  •  ফ্রেন্ডস

এই শো আমাদের ব্যক্তিগত প্রিয়। গল্পটি মার্কিন যুক্তরাষ্ট্রে ছয় বন্ধুকে ঘিরে। শোতে ১০টি সিজন রয়েছে যার প্রতিটিতে ২২টি পর্ব রয়েছে।

  • গেম অফ থ্রোনস 

এই মেগা-শো লৌহ সিংহাসন এবং ৭ রাজ্যের চারপাশে ঘোরে যারা মৃত সেনাবাহিনীর সাথে লড়াই করতে একত্রিত হয়। এই শোটি বর্তমানে এর শেষ সিজন সম্প্রচার করছে এবং আপনি যদি এটি এখনও না দেখে থাকেন, তাহলে আপনার এখনই এটি দেখা শুরু করা উচিত!

  • ব্রেকিং ব্যাড 

গল্পটি একজন রসায়ন শিক্ষককে নিয়ে যিনি তার ক্যান্সার সম্পর্কে জানতে পেরে যান। মৃত্যুর পর তার পরিবারের ভরণপোষণের জন্য তিনি একটি মেথ ল্যাব চালু করেন। সত্যি বলতে, প্রথম ৩টি সিজন এতটাও দুর্দান্ত নয় কিন্তু আমাদের বিশ্বাস করুন, শেষ দুটি সিজন শ্বাসরুদ্ধকর।

  • স্ট্রেঞ্জর থিংস 

এই সিরিজটি সম্ভবত তার ধরণের যেখানে এলিয়েনরা একটি শহরে আক্রমণ করে এবং কিছু অদ্ভুত জিনিস ঘটতে শুরু করে।

  • শেরলক হোমস 

এই প্রাইভেট ডিটেক্টরের ভক্ত কে না? অ্যাভেঞ্জার অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচ এবং মার্টিন ফ্রিম্যান একটি দুর্দান্ত শার্লক- ওয়াটসন কম্বো তৈরি করেছেন।

  • মির্জাপুর

আপনি হয়ত এই তালিকায় একটি ভারতীয় সিরিজ তৈরি করার আশা করেননি। কালিন ভাইয়া এবং মুন্না ভাইয়াকে মিস করা খুব কঠিন। নারকোসের এই দেশি সংস্করণটি দেখুন আকর্ষণীয় সংলাপ এবং গ্রিপিং পাঞ্চলাইন সহ।

  • দ্য পার্মানেন্ট রুমমেটস 

গেম অফ থ্রোনস এবং ফ্রেন্ডস এর পছন্দের সাথে এটিকে তালিকায় রাখলে কিছু ভ্রু উত্থাপিত হতে পারে তবে এটি TVF-এর একটি আশ্চর্যজনকভাবে তৈরি রোম-কম ওয়েব সিরিজ যা আপনি এটি দেখা শুরু করার সাথে সাথেই আপনার পছন্দ করতে শুরু করবেন। সুমিত ব্যাসের অভিনয়ের নিজস্ব অপ্রথাগত শৈলী রয়েছে যা আপনাকে জয় করে। সেখানে পুরুষোত্তম আছেন যার কমেডি আপনার সাথে লেগে থাকবে সিরিজটি শেষ করার পরেও।

  •  থার্টিন রিসনস হোয়াই

গল্পটি হাইস্কুলের একটি মেয়ের উঠপীড়ন সম্পর্কে যে আত্মহত্যা করে। উভয় ঋতুতে তেরোটি টেপ রয়েছে। প্রতিটি টেপ তার মৃত্যুর সাথে অক্ষরের সাদৃশ্য বলছে। প্রথম সিজেনটি দুর্দান্ত।

  •  সাক্রেড গেমস 

অনেক ভারতীয় ওয়েড সিরিজ এবং টিভি সিরিজ ইদানীং মুক্তি পাচ্ছে কিন্তু তাদের মধ্যে শুধুমাত্র তিনটিই তাদের দেওয়া আকর্ষণীয় গল্পের কারণে তালিকায় স্থান পেয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং সাইফ আলি খান বলিউড অনুরাগ কাশ্যপের জ্যাক সিন্ডারের অবিরাম সংলাপ এবং আশ্চর্যজনক দিকনির্দেশনা দিয়ে আমাদেরকে পুরোপুরি জয় করেছেন।

  •  দ্য বিগ ব্যাঙ্গ থিওরি 

আপনি যদি বিজ্ঞান এবং আবিষ্কারের মধ্যে থাকেন তবে এই সিটকম যা বর্তমানে তার চূড়ান্ত সিজনে রয়েছে তা দেখার সেরা জিনিস হতে পারে। গল্পটি চারটি সামাজিকভাবে বিশ্রী এবং আকর্ষণীয় বন্ধুদের ঘিরে আবর্তিত হয় যাদের জীবন একটি বন্য মোড় নেয় যখন তারা একটি মেয়ের সাথে দেখা করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.