Weather Update: আবহাওয়ার ফের বদল! শক্তি বাড়িয়ে তাণ্ডব শুরু নিম্নচাপের, দক্ষিণবঙ্গের একাধিক জেলায় জারি হলুদ সতর্কতা

Weather Update
Weather Update

Weather Update: তীব্র হচ্ছে বৃষ্টির ভ্রূকুটি! ভিজবে বাংলা, কেমন থাকবে আবহাওয়ার ঘোর?

হাইলাইটস:

  • সকাল থেকেই বর্ষণ! ভাসবে একাধিক জেলা
  • দক্ষিণবঙ্গের জেলাগুলিতে জারি সতর্কতা
  • আগামীকালও রয়েছে দুর্যোগের আশঙ্কা

Weather Update: আজ থেকে আবহাওয়ার ঘোর বদল। বঙ্গোপসাগরে নিম্নচাপের কারণে আজ রাজ্যজুড়ে বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে জারি হলুদ সতর্কতা।

We’re now on WhatsApp- Click to join

আজ কেমন থাকবে আবহাওয়া?

আজ দক্ষিণবঙ্গ জুড়ে বৃষ্টির পূর্বাভাস। তবে সব জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস নেই। নদিয়া, হুগলি, দুই ২৪ পরগণা, দুই বর্ধমান, পূর্ব মেদিনীপুর, বীরভূম এবং মুর্শিদাবাদে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। দক্ষিণবঙ্গের বাদ বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা রয়েছে হাওয়া অফিসের।

বৃহস্পতিতে ভিজবে কোন কোন জেলা?

আজকের মতো আগামীকালও দক্ষিণবঙ্গ জুড়ে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আগামীকাল ঝাড়গ্রাম, পুরুলিয়া ও পশ্চিম বর্ধমানের কিছু জায়গায় ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর পাশাপাশি বাঁকুড়া, দক্ষিণ ২৪ পরগণা, বীরভূম, দুই মেদিনীপুরেও জারি হলুদ সতর্কতা। এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। এছাড়া আবহাওয়া দপ্তর সূত্রে, দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবার পূর্বাভাস রয়েছে।

We’re now on Telegram- Click to join

দক্ষিণবঙ্গের মতো উত্তরবঙ্গেও আজ ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। উত্তরের জেলাগুলিতেও জারি হলুদ সতর্কতা। আলিপুরদুয়ার, দার্জিলিং এবং জলপাইগুড়ির কিছু অংশে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

Read More- গরম থেকে হালকা স্বস্তি! আকাশে সিঁদুরে মেঘ, জারি সতর্কতা, ভাসবে কোন কোন জেলা?

এছাড়া উত্তরের বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল উত্তরে বৃষ্টি বাড়তে পারে। এদিন দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়িতে জারি কমলা সতর্কতা। এছাড়া কোচবিহার ও উত্তর দিনাজপুরে জারি রয়েছে হলুদ সতর্কতা।

এইরকম আরও আবহাওয়া সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.