Trending News: হত্যার অভিযোগে বাদ পড়ায় জামিন পেলেন এসইউভি চালক

Trending News
Trending News

Trending News: ম্যাজিস্ট্রিয়াল আদালত কাঠুরিয়ার জামিন নামঞ্জুরের বিরুদ্ধে আপিলের শুনানি করেছিলেন, দেখুন

হাইলাইটস:

  • কোচিং সেন্টারে ছাত্র-ছাত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার হন মনুজ কাঠুরিয়া
  • তার বিরুদ্ধে রাউয়ের স্টাডি সার্কেলের বেসমেন্টে বন্যা সৃষ্টির অভিযোগ আনা হয়
  • প্রমাণের অভাবে পুলিশ দোষী হত্যার অভিযোগ থেকে তাঁকে বাদ দেয়

Trending News: দিল্লির একটি কোচিং সেন্টারে তিনজন সিভিল সার্ভিস প্রার্থীর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হওয়া এসইউভি চালক মনুজ কাঠুরিয়াকে বৃহস্পতিবার জামিন দেওয়া হয়েছে। তার আদেশে, একটি দায়রা আদালত বলেছে যে পুলিশ, “অতিউৎসাহে” তাকে দোষী হত্যার জন্য অভিযুক্ত করেছিল, একটি অভিযোগ যা পরে বাদ দেওয়া হয়েছিল।

ওল্ড রাজিন্দর নগরে রাউ-এর আইএএস স্টাডি সার্কেলের বেসমেন্টে ডুবে তিন ছাত্র-ছাত্রীর মৃত্যুর ঘটনায় ২৯শে জুলাই কাঠুরিয়াকে গ্রেপ্তার করা হয়েছিল। তাকে অপরাধমূলক হত্যার অভিযোগে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

পুলিশ কাঠুরিয়াকে অভিযুক্ত করেছিল যে তার ফোর্স গুর্খা গাড়িটি বৃষ্টির জলে প্লাবিত রাস্তার মধ্য দিয়ে চালায়, যার ফলে জল ফুলে যায় এবং তিনতলা ভবনের গেট ভেঙ্গে যায় এবং বেসমেন্টটি প্লাবিত হয়।

We’re now on Telegram- Click to join

বুধবার, একজন ম্যাজিস্ট্রেট আদালত কাঠুরিয়াকে জামিন অস্বীকার করে বলেছেন, ভিডিও ফুটেজ “প্রাথমিক দৃষ্টিতে” দেখায় যে তাকে কিছু পথচারী বন্যার রাস্তায় দ্রুত গাড়ি না চালানোর জন্য সতর্ক করেছিল কিন্তু তিনি তাতে কর্ণপাত করেননি।

আজ, কাঠুরিয়া তিস হাজারীর দায়রা আদালতে ম্যাজিস্ট্রেট আদালতের জামিন অস্বীকার করার আদেশকে চ্যালেঞ্জ করে।

তার জামিনের আবেদনে কাঠুরিয়া দাবি করেছেন যে তিনি নির্দোষ এবং পুলিশের কাছে তার বিরুদ্ধে কোনো অভিযোগ সমর্থন করার মতো উপাদান নেই। “রাজ্যব্যাপী পরিকাঠামোগত বিপর্যয়ের দোষ একক ব্যক্তির উপর চাপানো হচ্ছে,” তিনি তার আবেদনে বলেছিলেন।

শুনানির সময়, পুলিশ আদালতের সামনে স্বীকার করে যে তাদের কাছে ভারতীয় ন্যায় সংহিতার (অপরাধী হত্যাকাণ্ড) ধারা ১০৫ এর অধীনে কাঠুরিয়ার বিরুদ্ধে অভিযোগ স্থাপনের জন্য যথেষ্ট প্রমাণ নেই। পরে পুলিশ তার বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে।

Read More- কোচিং সেন্টারের বেসমেন্টে সম্প্রতি তিন ছাত্র-ছাত্রীর মর্মান্তিক মৃত্যু রাজনৈতিক ঝড় তুলেছে

পুলিশ নিজেই তার লিখিত উত্তরে স্বীকার করেছে যে এখনও পর্যন্ত তদন্তে, বিএনএস (অপরাধী হত্যা) ধারা ১০৫ এর অধীনে অপরাধমূলক হত্যাকাণ্ডের একটি মামলা এসইউভি চালকের বিরুদ্ধে দাঁড়ায় না। বাকি ধারাগুলি যার অধীনে মনুজ কাঠুরিয়া হয়েছে। অভিযুক্ত করা হয়েছে সব জামিনযোগ্য ধারা,” আদালত বলেছেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Like this post?
Register at One World News to never miss out on videos, celeb interviews, and best reads.

Leave a Reply

Your email address will not be published.