Student Death in Kolkata: কলকাতার এক বেসরকারি স্কুলের পাঁচতলা থেকে পড়ে মৃত দশম শ্রেণির ছাত্র! ছাত্রমৃত্যুকে ঘিরে দানা বাঁধছে রহস্য

Student Death in Kolkata: বিদ্যালয়ের বিরুদ্ধে মানুষিক চাপ দেওয়ার অভিযোগ তুলেছে মৃত ছাত্রের পরিবার

হাইলাইটস:

  • স্কুলের পাঁচ তলা থেকে পড়ে মৃত্যু হল দশম শ্রেণির এক ছাত্রের
  • ঘটনাটি ঘটেছে কসবার একটি বেসরকারি স্কুলে
  • মৃত ছাত্রের পরিবার স্কুলের বিরুদ্ধে মানুসিক চাপের অভিযোগ তুলছে

Student Death in Kolkata: বিদ্যালয়ের পাঁচতলা থেকে পড়ে দশম শ্রেণির ছাত্রের মৃত্যু। ঘটনাটি ঘটেছে কসবার একটি বেসরকারি স্কুলে। ছাত্রের পরিবারের অভিযোগ ঠিক সময়ে প্রোজেক্ট জমা দিতে না পারায় তাঁর উপর স্কুল থেকে মানসিক চাপ দেওয়া হয়। মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা ওই ছাত্রকে মৃত বলে ঘোষণা করেন।

সোমবার স্কুলে দুটি প্রজেক্ট জমা দেওয়ার কথা ছিল ওই ছাত্রের। কিন্তু দুটি প্রজেক্টের মধ্যে একটি নিয়ে যায় সে। তাঁর পক্ষে দুটি প্রোজেক্ট করা সম্ভব হয়ে ওঠেনি। পরিবারের অভিযোগ সেই কারণেই গোটা ক্লাসের সামনে শিক্ষিকারা তাকে নাকি বকাবকি করেন। আর তাতেই চরম অপমানিত বোধ করে ওই ছাত্র, আর তারপরই দুপুর ২টা নাগাদ আই মর্মান্তিক কাণ্ড ঘটে।

ছাত্রের বাবা দাবি জানিয়েছেন স্কুলের তরফে তাঁদের জানানো হয় যে তাঁর ছেলে সিঁড়ি থেকে পড়ে গিয়েছে। মুকুন্দপুরের একটি হাসপাতালে তাদের ছেলেকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। কিন্তু হাসপাতালে গিয়ে ছাত্রের পরিবার জানতে পারে তাঁদের ছেলের মৃত্যু হয়েছে। মৃত ছাত্রের বাবার অভিযোগ তাদের ১৬ বছরের ছেলেকে গোটা ক্লাসের সামনে অপমান করাতেই এই ঘটনা ঘটেছে। পাশাপাশি তাদের ছেলে কীভাবে স্কুলের পাঁচতলায় গেল সেই নিয়েও স্কুলের নিরাপত্তা ব্যবস্থার দিকে আঙ্গুল তুলেছেন তিনি।

জানা গেছে ছাত্রের দেহের কোনও হাড় ভেঙে যায়নি, শুধুমাত্র কান আর মুখ দিয়ে রক্ত বেরিয়েছে। ফলে এই ছাত্রমৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে দোষীদের শাস্তির দেওয়ার আবেদন জানিয়েছেন ছাত্রের পরিবার।

রাজ্য সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.