Sidharth Shukla: অভিশপ্ত দিনের দু’বছর পার, সিদ্ধার্থ শুক্লার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতেও সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই সিড

Sidharth Shukla: আজ সিদ্ধার্থ শুক্লার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

হাইলাইটস:

  • গত দুবছর আগে আজকের দিনে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা
  • তাঁর মৃত্যু সংবাদে থমকে গিয়েছিল সারা বিশ্ব
  • আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই সিড

Sidharth Shukla: আজ সেই অভিশপ্ত দিন। ২০২১ সালের ২রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর এই মৃত্যু সংবাদে থমকে গিয়েছিল প্রায় গোটা বিশ্ব। এত ফিট শরীর থাকা সত্ত্বেও তিনি যে কীভাবে হৃদরোগে আক্রান্ত হবেন তা সেই সময় কেউই ভাবতে পারেননি।

জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’ থেকে তিনি পরিচিত লাভ করলেও বিগ বস সিজেন-১৩ ছিল তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। তিনি শুধুমাত্র সেই সিজেনের বিজেতাই ছিলেন না, বিগ বসের ইতিহাসে তিনিই হলেন সেরার সেরা বিজেতাদের মধ্যে একজন। বিগ বস সিজেন-১৩ সিদ্ধার্থ শুক্লার নামেই পরিচিত এখনও। তবে বিশেষ করে নজর কেড়েছিল সেই সিজেনেরই সদস্য শেহনাজ গিলের সাথে তাঁর বন্ধুত্ব এবং কেমিস্ট্রি। এই জুটির হ্যাসট্যাগ #SidNaaz সেই সময় সবচেয়ে বেশি ব্যবহৃত একটি হ্যাসট্যাগে পরিণত হয়েছিল।

তিনি শুধুমাত্র টিভিতেই সীমাবদ্ধ ছিলেন না, বলিউডেও কাজ করেছেন তিনি। আলিয়া ভাট এবং বরুন ধাওয়ানের সাথে বিগ স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এরই সাথে করেছেন ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও-ও। তাঁর অনুরাগীরা শেহনাজের সাথে তাঁর কেমিস্ট্রি দেখতে ভালোবাসতেন। তাঁর মৃত্যু শোকে শেহনাজও পাথর হয়ে গিয়েছিলেন। তবে এখন তিনি আসতে আসতে নিজের কেরিয়ারের দিকে মনোনিবেশ করেছেন। বলিউডে চুটিয়ে কাজও করছেন। তবে তাঁর বন্ধু সিদ্ধার্থ শুক্লাকে তিনি একটি বারের জন্যও ভোলেন না। কারণ একাধিক অ্যাওয়ার্ড শো-তে দেখা গেছে মঞ্চে উঠে তিনি সিদ্ধার্থ শুক্লার নাম নিয়ে সেই পুরস্কারটি সিডকে উৎসর্গ করতে ছাড়েন না। সিড পৃথিবীতে নেই দুবছর হয়ে গেলেও শেহনাজের সোশ্যাল মিডিয়ায় সিডকে স্মরণ করতে ভোলেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.