National Cinema Day 2023: জাতীয় সিনেমা দিবসে ১০০/- টাকার নিচে সিনেমার টিকিট মূল্য

National Cinema Day 2023: এই বছর ১৩ই অক্টোবর জাতীয় চলচ্চিত্র দিবস পালিত হবে

হাইলাইটস:

  • দর্শকরা এখন মাত্র ১০০ টাকার নিচে যে কোনো সিনেমা উপভোগ করতে পারবেন
  • চলচ্চিত্র দেখার টিকিটের মূল্য হবে মাত্র ৯৯/- টাকা

National Cinema Day 2023: চলচ্চিত্র ও সিনেমাপ্রেমীদের জন্য একটি দারুণ খবর! জাতীয় সিনেমা দিবস উপলক্ষে ১৩ই অক্টোবর ২০২৩ তারিখে উদযাপন করা হবে, চলচ্চিত্র দেখার টিকিটের মূল্য হবে মাত্র ৯৯/- টাকা। এই বিশেষ অফারটিকে সমর্থন করে, মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (MAI) চলচ্চিত্র প্রেমীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ করে দিয়েছে।

নাচ, রোমান্স, কমেডি এবং অ্যাকশনের মতো সমস্ত চলচ্চিত্র সারা দেশে প্রায় ৪০০০ স্ক্রিনে উপভোগ করা যেতে পারে। পপকর্ন এবং কোলা দিয়ে, দর্শকরা এখন মাত্র ১০০/- টাকার নিচে যে কোনো সিনেমা উপভোগ করতে পারবেন।

এই মহান উপলক্ষকে উপলক্ষ করতে, অনেক মাল্টিপ্লেক্স এবং সিনেমা চেইন এই অফারটিকে সমর্থন করছে, যেমন PVR Inox, Cinepolis, Mirage, City Pride, Asian, Mukta A2, Movie Time, Wave, M3K এবং Dlight।

গত বছর, জাতীয় চলচ্চিত্র দিবসের অংশ হিসাবে ৭৫ টাকা মূল্যের টিকিট নিয়ে সিনেমাপ্রেমীরা প্রেক্ষাগৃহে এসেছিলেন। এই বছর, ৯৯ টাকা থেকে শুরু হওয়া টিকিট, খুশি আরও বেশি হবে।

এই অফারে নতুন মুক্তি পাওয়া ছবিগুলোও বড় সুবিধা পাবে। জাতীয় সিনেমা দিবস উপলক্ষে ব্রহ্মাস্ত্র, জাওয়ান, গাদার ২, ফুক্রে ২ এবং দ্য ভ্যাকসিন ওয়ার-এর মতো বড় ছবি মুক্তি পাচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.