Narendra Modi Kanyadaan: ‘মেয়ের’ বিয়ে দিলেন নরেন্দ্র মোদী! কন্যাদান করে পিতার ভূমিকা পালন করলেন

Narendra Modi Kanyadaan: কেরলের মন্দিরে ভাগ্য সুরেশের বিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 

হাইলাইটস:

  •  পিতার ভূমিকা পালন করে বর শ্রেয়স মোহনের হাতে ভাগ্যের দায়িত্ব তুলে দিয়েছেন মোদি
  •  ভাগ্য সুরেশ হলেন প্রাক্তন বিজেপি সাংসদ তথা মালয়ালম সুপারস্টার সুরেশ গোপীর কন্যা
  •  সেই বিয়ের প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Narendra Modi Kanyadaan: ‘পিতা’র ভূমিকায় অবতীর্ণ হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রীতিমতো কন্যাদান করে ‘মেয়ের বিয়ে’ দিলেন। সম্প্রতি দক্ষিণ ভারত সফরে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার তিনি কেরলের ত্রিসূর অবস্থিত গুরুভায়ুর শ্রীকৃষ্ণ মন্দিরে হাজির হয়েছিলেন। মন্দিরে পুজো দেওয়ার পর সেখানেই একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী। সেখানেই তিনি কন্যাদান করেছেন। এমনকি বিয়েও দিয়েছেন। কিন্তু কার বিয়ে দিলেন মোদী?

We’re now on WhatsApp – Click to join

কেরলের মন্দিরে ভাগ্য সুরেশের বিয়ে দিয়েছেন নরেন্দ্র মোদী। পিতার ভূমিকা পালন করে বর শ্রেয়স মোহনের হাতে ভাগ্যের দায়িত্ব তুলে দেন তিনি। ভাগ্য সুরেশ হলেন প্রাক্তন বিজেপি সাংসদ এবং মালয়ালম সুপারস্টার সুরেশ গোপীর কন্যা। সেই বিয়েরই প্রধান অতিথি ছিলেন নরেন্দ্র মোদী। মেয়ের বিয়ের অনুষ্ঠানে সুরেশ হাজির থাকলেও মোদীকেই দেখা যায় ভাগ্যের হাতে বরমাল্য তুলে দিতে। তারপরই ভাগ্য ও বর শ্রেয়স মোহনের মালাবদল হয়। এর পর ভাগ্যের হাত সুরেশের হাতেও তুলে দেন মোদি। এছাড়াও বিয়ের বেশ কিছু রীতি মোদী পালন করেছেন বলে জানা গিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্টে। এই বিয়ের ছবি নিজের এক্স মাধ্যম থেকে পোস্ট করেছেন সুরেশ গোপী।

মনোনীত সদস্য হিসাবে রাজ্যসভার সাংসদ ছিলেন অভিনেতা সুরেশ গোপী। তিনি জাতীয় পুরস্কার পেয়েছেন। শোনা যাচ্ছে, এবারে তাঁকে লোকসভা নির্বাচনে প্রার্থী করতে পারে বিজেপি। তাঁর মেয়ের বিয়েতেই ‘পিতার ভূমিকায়’ দেখা গিয়েছে স্বয়ং মোদীকে। এই বিয়েতে যোগ দিয়েছিলেন দক্ষিণী অভিনেতা মামুট্টি, জয়রাম, মোহনলাল, দিলীপ, বিজু মেনন। তাঁদের সাথেও কথা বলেছেন মোদী।

দেশের গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.