Trending News: ভারী বৃষ্টির জেরে দিল্লিতে ব্যাপক যানজট, জানুন বিস্তারিত

Trending News
Trending News

Trending News: হাওয়া অফিস আগামী দুই দিন দিল্লিতে বৃষ্টিপাতের জন্য ‘হলুদ’ সতর্কতা জারি করেছে

হাইলাইটস:

  • দিল্লির সরিতা বিহার, মথুরা রোডে ব্যাপক যানজট
  • মহামায়া ফ্লাইওভার থেকে নয়ডা সেক্টর ১৬ পর্যন্ত ধীরগতিতে চলছে যানবাহন
  • নয়ডা কর্তৃপক্ষের ড্রেন পরিষ্কারের দাবি ভণ্ডুল

Trending News: বুধবার এই অঞ্চলে ভারী বৃষ্টিপাতের পরে দিল্লি-এনসিআরে যানবাহন চলাচল খারাপভাবে প্রভাবিত হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় প্রচারিত বেশ কয়েকটি ভিডিওতে দেখা গেছে জলাবদ্ধ রাস্তা এবং রাস্তার কারণে যানবাহনগুলি ধীর গতিতে চলছে।

We’re now on WhatsApp- Click to join

দক্ষিণ দিল্লির সরিতা বিহার এবং মথুরা রোডের মধ্য দিয়ে যাতায়াতকারী গাড়িচালকদের বিশাল ট্র্যাফিক জ্যামের সাথে লড়াই করতে হয়েছিল যেখানে যানবাহনগুলিকে জলাবদ্ধ রাস্তায় কার্যত হামাগুড়ি দিতে দেখা গেছে।

বুধবার সন্ধ্যায় লোকেরা অফিস থেকে যাওয়ার সময় দিল্লির প্রতিবেশী নয়ডাতেও একই রকম দৃশ্য দেখা যায়। মহামায়া ফ্লাইওভারে নয়ডা সেক্টর ১৮, ১৪, ১৫ এবং ১৬-এ তাদের বিশাল ট্র্যাফিক জ্যামের মুখোমুখি হয়েছিল।

নয়ডা সেক্টর ৩৭, সেক্টর ১৯, ডিএনডি ওভারলিফ, সেক্টর ৩৪, নয়ডা সিটি সেন্টার, সেন্টার স্টেজ মলের কাছে, সেক্টর-২৭-এ জলাবদ্ধতার ঘটনাগুলি রিপোর্ট করা হয়েছে।

We’re now on Telegram- Click to join

এদিকে, এই প্রক্রিয়ায়, প্রবল বৃষ্টি নয়ডা কর্তৃপক্ষের দাবি উন্মোচন করেছে, বলছে যে এ বার ড্রেন পরিষ্কারের ফলে নয়ডাবাসী জলাবদ্ধতার সমস্যা থেকে মুক্তি পাবে।

যাইহোক, বিশাল ট্রাফিক জ্যামের দৃশ্যটি সেই ভয়ের সাক্ষ্য ছিল যে নয়ডার বাসিন্দাদের বহু বছর ধরে এই সমস্যার সাথে লড়াই করতে হতে পারে।

Read More- ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি) মুম্বাইয়ে কমলা সতর্কতা জারি করেছে

ভারতের আবহাওয়া বিভাগ (IMD) অনুসারে, মঙ্গলবার জাতীয় রাজধানীতে সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে, যা স্বাভাবিকের চেয়ে এক ধাপ বেশি।

বৃহস্পতিবার পর্যন্ত শহরে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের জন্য ‘হলুদ’ সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস।

এইরকম আরও আবহাওয়া সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.