Mamata Banerjee: রাখি বন্ধনের মতো শুভ দিনেই অমিতাভ-জয়ায় আমন্ত্রণে ‘জলসা’-য় যাচ্ছেন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee: অন্যদিকে আগামীকাল থেকে ‘INDIA’ জোটের দুদিনের মুম্বই সামিটেও যোগ দেবেন তিনি

 

হাইলাইটস:

  • আজই ‘জলসা’-য় যাচ্ছেন মুখ্যমন্ত্রী
  • অমিতাভ-জয়ায় আমন্ত্রণে বিকেলেই মুম্বাই পাড়ি দিচ্ছেন তিনি
  • আগামীকাল থেকে ‘INDIA’ জোটের দুদিনের মুম্বই সামিটেও যোগ দেবেন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সম্পর্ক বরাবরই ভালো। মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেও আসেন বচ্চন দম্পতি। বিগত কয়েক বছর ধরে প্রদীপ জ্বালিয়ে চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন বিগ বি। শুধু এখানেই শেষ নয়, একবার তো মঞ্চে দাঁড়িয়ে নিজের পরিচয় দিয়েছিলেন তিনি ‘বাংলার জামাই। তাঁর মুখে শোনা গিয়েছিল রবীন্দ্রনাথ ঠাকুর এবং সত্যজিৎ রায়ের কথাও।

অন্যদিকে জয়া বচ্চনের সাথে মুখ্যমন্ত্রীর সম্পর্ক খুবই ঘনিষ্ঠ। একুশের বিধানসভা নির্বাচনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রাজ্যে প্রচারে এসেছিলেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। এবার জলসা থেকে আমন্ত্রণ পেলেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, আজই বিকেলে মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দেবেন মুখ্যমন্ত্রী। আজ সন্ধ্যেতে জুহুতে বিগ বি অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’-তে যাবেন তিনি। আবার আজই রাখি বন্ধন উৎসবও রয়েছে। মুখ্যমন্ত্রী ব্যক্তিগত সফর নিয়েও তুঙ্গে রয়েছে রাজনৈতিক তরজা।

‘INDIA’ জোটের মুম্বই সামিটে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়া পূর্ব নির্ধারিত ছিল। ৩১শে অগাস্ট থেকে দু’দিনের বৈঠকে যোগ দিতে মুম্বইয়ে যাওয়ার কথা ছিল তাঁর। এবারে ‘INDIA’ জোটের বৈঠকটি আয়োজন করেছে উদ্ধব ঠাকরের শিবসেনা এবং শরদ পওয়ারের এনসিপি। মমতা বন্দ্যোপাধ্যায়ও আগামীকাল এবং পরশুর বৈঠকে যোগ দেবেন। আগামীকাল শরদ পওয়ারের দেওয়া নৈশভোজে যোগ দেবেন তিনি।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.