Weather Update: গরম থেকে হালকা স্বস্তি! আকাশে সিঁদুরে মেঘ, জারি সতর্কতা, ভাসবে কোন কোন জেলা?

Weather Update
Weather Update

Weather Update: আবার নিম্নচাপ! এই নিম্নচাপের জেরে বাড়তে পারে বর্ষণ, রইল আবহাওয়ার নতুন আপডেট

হাইলাইটস:

  • পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে তৈরি ঘূর্ণাবর্ত
  • জোড়া ঘূর্ণাবর্তের জেরে ফের নিম্নচাপ
  • আগামী ২৪ ঘন্টায় জারি বৃষ্টির সতর্কতা

Weather Update: ফুঁসছে ঘূর্ণাবর্ত। জোড়া ঘূর্ণাবর্তের জেরে আগামীকাল পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরির সম্ভাবনা রয়েছে। তবে নিম্নচাপের জায়গাটি বাংলা থেকে দূরে হওয়ায় এর বেশি প্রভাব পড়বে না এ রাজ্যের জেলাগুলিতে। তবে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। আগামীকাল থেকে বাড়তে পারে বৃষ্টি।

We’re now on WhatsApp- Click to join

ঘূর্ণাবর্তের জেরে তৈরি নিম্নচাপ

আগামীকাল নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গের পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, মেদিনীপুর, দুই বর্ধমান দুই ২৪ পরগনায় বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এবং বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। এর মধ্যে মেদিনীপুর এবং দুই ২৪ পরগনায় ৩০-৪০ কিমি বেগে ঝড়ো হাওয়া বইতে পারে।

আগামীকাল দুই বঙ্গেরই অধিকাংশ জেলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আগামী দু-তিন দিন দক্ষিণবঙ্গের ঝাড়গ্রাম, মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টির পরিমান বাড়ার সম্ভাবনা রয়েছে।

We’re now on Telegram- Click to join

আগামী ২৫শে সেপ্টেম্বর দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Read More- শনিতে তাণ্ডব! কোন কোন জেলায় চলবে এই তাণ্ডবলীলা? দক্ষিণের কোন জেলায় জারি রেড অ্যালার্ট? রইল আবহাওয়ার লেটেস্ট আপডেট

আগামীকাল উত্তরবঙ্গের অধিকাংশ জেলায় বিক্ষিপ্তভাবে হালকা এবং মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের কালিম্পং, মালদা এবং দার্জিলিং বাদে বাদবাকি জেলাগুলিতে সামান্য বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আপাতত ভারী বৃষ্টির সম্ভাবনা নেই উত্তরের জেলাগুলিতে। উত্তরবঙ্গে ২৮শে সেপ্টেম্বর পর্যন্ত হালকা থেকে মাঝারি বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এইরকম আরও আবহাওয়া সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.