Trending News: ‘আমি তার বুকে ও মাথায় লাথি মেরেছি’, দর্শন রেণুকাস্বামীকে আক্রমণ করার কথা স্বীকার করেছেন, সম্পূর্ণ খবরটি পড়ুন

Trending News
Trending News

Trending News: দর্শন এবং তার সহযোগীরা কীভাবে রেণুকাস্বামীকে হত্যা করার অভিযোগে নির্যাতন করেছিলেন তার সুস্পষ্ট বিবরণ দিয়েছেন, দেখুন

হাইলাইটস:

  • অভিনেতা দর্শন থুগুদীপা রেণুকা স্বামীকে আক্রমণ করেছিলেন
  • বেঙ্গালুরু পুলিশ চার্জশিট প্রকাশ করেছে
  • তদন্তে বিস্তারিত নৃশংস হামলার করা হয়েছে তাঁর ওপর

Trending News: বেঙ্গালুরু পুলিশের অভিযোগপত্র অনুসারে, অভিনেতা দর্শন থুগুদীপা রেণুকা স্বামীকে নির্মমভাবে লাঞ্ছিত করেছেন, তার বুকে আঘাত করেছেন। বিস্তৃত ৩,৯৯১-পৃষ্ঠার চার্জশিটে ঘন্টাব্যাপী নির্যাতনের বিবরণ রয়েছে যা রেণুকা স্বামীর মৃত্যুর দিকে পরিচালিত করেছিল। তার পুলিশ বিবৃতিতে, দর্শন ৩৩ বছর বয়সীকে বুকে, ঘাড়ে এবং মাথায় আঘাত করার কথা স্বীকার করেছেন এবং এমনকি অভিনেত্রী পবিত্রা গৌড়াকে তার স্লিপার দিয়ে আঘাত করার নির্দেশ দিয়েছেন। দস্তাবেজটি আক্রমণের সময় দর্শন এবং তার সহযোগীদের দ্বারা সংঘটিত হিংসাত্মক কর্মের রূপরেখা পুঙ্খানুপুঙ্খভাবে বর্ণনা করে।

We’re now on WhatsApp- Click to join

রেণুকা স্বামী হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া ১৭ জনের মধ্যে পবিত্রা, রেণুকা স্বামীকে অশ্লীল বার্তা পাঠানোর পরে দর্শন এবং অন্যান্য সন্দেহভাজনদেরকে হত্যা করার জন্য উস্কানি দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

তার স্বীকারোক্তিতে, দর্শন স্বীকার করেছেন যে তিনি যখন রেণুকা স্বামীকে দেখেছিলেন, তখন তিনি ইতিমধ্যেই ক্ষুব্ধ হয়েছিলেন। সে তার ঘাড়ে, বুকে এবং মাথায় লাথি মারার কথা স্বীকার করেছে, পুলিশ সূত্র ইঙ্গিত দেয় যে প্রধান অভিযুক্ত পবিত্রা, হত্যার মূল প্ররোচনাকারী, অন্যদের সাথে ষড়যন্ত্র করে এবং সক্রিয়ভাবে অপরাধে অংশ নিয়েছিল। সংবাদ মাধ্যমের-এর মতে, দর্শন প্রকাশ করেছে “আমি ১০ বছর ধরে পবিত্র গৌড়ার সাথে লিভ-ইন সম্পর্কে ছিলাম। আমি ৮ জুন বিকাল ৩ টায় অপহরণের বিষয়ে জানতে পারি… পবন, যিনি (আমার এবং পবিত্র গৌড়ার বাড়িতে উভয়েই কাজ করেন) পবন আমাকে জানিয়েছিলেন যে রেণুকাস্বামীকে পাটাঙ্গেরে একটি শেডের মধ্যে রাখা হয়েছিল।”

পবিত্র, বিনয় এবং প্রদোষ বিকেল ৪.৩০ মিনিটে একটি স্করপিও গাড়িতে করে শেডে গিয়েছিলেন। আমি আসার আগেই রেণুকাস্বামীকে লাঞ্ছিত করা হয়েছিল। তিনি অশ্লীল মেসেজ পাঠিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি তা স্বীকার করেন। আমি তাকে জিজ্ঞাসা করলাম: ‘আপনি কীভাবে বজায় রাখতে পারেন? তার বেতন মাত্র ২০,০০০ টাকা?’ আমি জোর করে তার মাথায়, ঘাড়ে ও বুকে লাথি মারলাম।”

আরও, এটিতে লেখা ছিল, “আমি একটি গাছের ডাল এবং আমার হাত ব্যবহার করে তাকে আরও লাঞ্ছিত করি। আমি পবিত্র গৌড়াকে গাড়ি থেকে ডেকেছিলাম এবং তাকে তার চপ্পল দিয়ে আঘাত করি। যখন পবিত্রার পায়ে পড়ে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়, তখন তিনি তা মেনে নেন। পবন পড়েন। রেণুকাস্বামীর পাঠানো মেসেজগুলো দেখেছি, তাকে বকাঝকা করে আবার লাথি মেরেছি।”

“সন্ধ্যা ৭.৩০ টায়, প্রদোষ তার বাড়ির কাছে এসে আমাকে রেণুকাস্বামীর মৃত্যুর খবর জানায়। আমি যাওয়ার সময় আমি জিজ্ঞেস করলাম, ‘আমি যাওয়ার সময় সে ভালো ছিল না?’

রাত ৯টায় প্রদোষ, বিনয়, নাগরাজ ও লক্ষণ আমার বাড়িতে আসে। প্রদোষ আমার কাছ থেকে ৩০ লক্ষ টাকা নিয়েছিল এই বলে যে সে বিষয়টি সামলাবে। পরে প্রদোষ ফিরে এসে আরও ১০ লাখ টাকা নেয়। খুনের পরের দিন আমি মহীশূর চলে যাই শুটিংয়ের জন্য। আমি যখন নাগরাজ এবং প্রদোষকে ফোন করি, তারা আমাকে আশ্বস্ত করেছিল যে তারা সবকিছু দেখবে।”

We’re now on Telegram- Click to join

রেণুকাকে আরও অত্যাচার করার বিষয়ে প্রকাশ করে দর্শন বলেন, “সোমবার রাতে, প্রদোষ, নাগরাজ এবং বিনয় মহীশূরের হোটেলে আসেন। আমি জিজ্ঞাসা করলে তারা বলে যে নন্দীশ রেণুকাস্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তারা আরও উল্লেখ করেছে যে ধনরাজ তাকে বিদ্যুৎস্পৃষ্ট করেছে এবং পবন তাকে লাঞ্ছিত করেছে। তারা আরও টাকা চেয়েছিল, ১১ই জুন আমি মহীশূরের একটি হোটেলের ঘরে থাকাকালীন পুলিশ আমাকে গ্রেপ্তার করে।”

Read More- চিকিৎসকদের বিক্ষোভের সময় ২৩ জন রোগী লোক মারা গেছে দাবি বেঙ্গল সরকারের

এদিকে, রেণুকা স্বামীকে ৯ই জুন বেঙ্গালুরুর সুমনাহাল্লিতে একটি ড্রেনের কাছে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। দর্শনের ফ্যান ক্লাবের অভিযুক্ত রাঘবেন্দ্র, অভিনেতার সাথে সাক্ষাতের ছদ্মবেশে রেণুকা স্বামীকে আরআর নগরের একটি শেডে নিয়ে যায়। সেখানে রেণুকাস্বামীকে নির্যাতন করে হত্যা করা হয় বলে অভিযোগ। ময়নাতদন্তে জানা যায় যে তিনি একাধিক আঘাতের কারণে শক এবং রক্তক্ষরণে মারা গেছেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.