Avengers Endgame: অ্যাভেঞ্জার্স এন্ডগেম দেখার ৫টি কারণ দেখুন

Avengers Endgame: কেন আপনি অ্যাভেঞ্জার্স এন্ডগেম মিস করতে পারবেন না এর ৫টি কারণ জেনে নিন

হাইলাইটস:

  • অ্যাভেঞ্জার্সরা ভেঙে পড়েছে এবং প্রতিশোধ নেওয়ার বিকল্পগুলি খুঁজছে
  • বন্ধু বা পরিবার হারিয়ে সমস্ত চরিত্রকে জঘন্য মনে হয়

Avengers Endgame: অ্যাভেঞ্জার্স এন্ডগেম গত সপ্তাহান্তে মুক্তি পেয়েছে এবং সারা বিশ্বে মানুষের মন জয় করছে। মুভিটি সপ্তাহান্তে ১.২ বিলিয়নেরও বেশি আয় করেছে বিশ্বব্যাপী অনেক দেশে রেকর্ড গড়েছে। এটি সমস্ত মার্ভেল ভক্তদের দ্বারা পছন্দ করা হচ্ছে এবং সম্ভবত ২২টি সিনেমার অ্যাভেঞ্জার সাগা শেষ হতে পারে।

এটা শুধু একটি সিনেমা নয়! এটি একটি আবেগ

এই সিনেমা শুধু তাদের ভক্তদের জন্য একটি সিনেমা নয়; এটি একটি আবেগ এবং তাদের জীবনের অংশ। কিছু আশ্চর্যজনক অভিনেতা দ্বারা অভিনয় করা কাল্পনিক সুপারহিরোরা ভক্তদের কাছে বাস্তব জীবনের ব্যক্তি হয়ে উঠেছে। মার্ভেল তাদের সিনেমার জন্য একটি বড় ফ্যান ফলোয়িং তৈরি করেছে যা তাদের বক্স অফিসে বড় সংখ্যায় ফলাফল দিচ্ছে। আপনি এটি পড়ার আগে, আমাদের অবশ্যই আপনাকে সতর্ক করতে হবে যে ছোটখাটো স্পয়লার থাকতে পারে।

অ্যাভেঞ্জার্সরা ভেঙে পড়েছে এবং প্রতিশোধ নেওয়ার বিকল্পগুলি খুঁজছে

আমাদের এই মুভিটি দেখার কারণ উল্লেখ করার দরকার নেই। নাম নিজেই সব বলে। সেই সমস্ত লোক যারা কখনও প্রেক্ষাগৃহে সিনেমা দেখেননি এবং তাদের প্রথমবারের মতো একটি বিশেষ হতে চান। এই হল. মুভিটি একটি আবেগঘন রাইড যা অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার থেকে গল্পটি চালিয়ে যায় যেখানে থানোস পৃথিবীর অর্ধেক জনসংখ্যাকে হত্যা করে। মুভির প্রথম ঘন্টা অ্যাভেঞ্জাররা ভিলেন দ্বারা সৃষ্ট বিশৃঙ্খলা থেকে মানসিকভাবে লড়াই করছে।

ক্যাপ্টেন কি হাতুড়ি তোলার যোগ্য?

মুভিটি মুভি দর্শকদের জন্য একটি চূড়ান্ত তৃপ্তি কারণ মুভিটি বিভিন্ন মার্ভেল মুভির পূর্ববর্তী দৃশ্যগুলি পুনরায় তৈরি করে৷ ক্যাপ্টেন আমেরিকান অবশেষে থরের হাতুড়ি তুলতে পায়। থরের হাতুড়ি কি তার বোনের দ্বারা ধ্বংস হয়ে যায় নি? কীভাবে এটি ফিরে এল এবং ক্যাপ্টেন আমেরিকা কীভাবে এটি তুলে নেওয়ার যোগ্য হয়ে উঠল? এই উত্তরগুলি জানতে আপনাকে নিকটস্থ থিয়েটারে যেতে হবে।

না! আপনি এক ঝলকও বিরতি নিতে পারবেন না

আপনি ৩ ঘন্টার মুভিতে কোন বিরতি নিতে পারবেন না এবং মুভিটি অনন্তকাল পর্যন্ত চলতে থাকবে। সবগুলো দৃশ্যই মনমুগ্ধকর এবং দর্শককে চুম্বকের মতো আটকে রাখবে। মুভিটিতে একটি ফ্রেমে এতগুলি অক্ষর সহ একটি বড় পর্দায় দেখানো সেরা যুদ্ধের দৃশ্যগুলির মধ্যে একটি রয়েছে৷ অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার-এ, ডক্টর স্ট্রেঞ্জ থানোসের সাথে তাদের যুদ্ধের ১৪ মিলিয়ন ফলাফল দেখেন এবং তারা শুধুমাত্র একবারই জয়ী হয়। এই মুভিটি ডক্টরস স্ট্রেঞ্জের জন্য মূল্যবান এবং আয়রন ম্যান এর কারণে আয়রন ম্যান এর জীবন বাঁচিয়ে তার টাইম স্টোন ছেড়ে দিয়েছে… না!

বন্ধু বা পরিবার হারিয়ে সমস্ত চরিত্রকে জঘন্য মনে হয়। থর, হাল্ক, র‍্যাকুন এবং রোডে হাস্যরসকে তাদের বর্মের নীচে নিয়ে গেছে এবং তারা এটিকে নিখুঁততার সাথে সরবরাহ করেছে। মুভিটিতে ড্রামা, থ্রিল, অবিশ্বাস্য অ্যাকশন রয়েছে যা প্রতিটি মুভি, হাস্যরস এবং আবেগে বিস্ময় প্রকাশ করে। শ্রোতাদের সাথে আবেগপূর্ণভাবে সংযোগ করতে কোন কর্ডগুলিকে আঘাত করতে হবে তা লেখকরা খুব ভালো করেই জানেন।

অন্য মানুষের চোখের দিকে তাকাবেন না

আমরা আপনাকে কোন স্পয়লার দিতে চাই না তাই নিশ্চিতভাবে এই মুভিটি সুপারিশ করব। এই মুভিটি সকল বয়সী এবং সকল জেনার প্রেমীদের জন্য। আমরা আর একটা কথা বলব, থিয়েটারে প্রবেশ করার সময় যারা শুধু উপস্থিত আছেন তাদের চোখ ও গালের দিকে তাকাবেন না।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.