Assam Dibrugarh Accident: মধ্য রাতে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা, ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত সাতজন

Assam Dibrugarh Accident: ট্রাকের সামনের অংশও এই দুর্ঘটনায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে, মৃতরা একই পরিবারের সদস্য বলে জানা গেছে

হাইলাইটস:

  • পুলিশ জানিয়েছে অত্যাধিক গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে
  • যাত্রীরা সকলেই গুয়াহাটির বাসিন্দা ছিলেন
  • আগেও ওই এলাকায় একাধিক দুর্ঘটনা ঘটেছে

Assam Dibrugarh Accident: মধ্য রাতে ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা। ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। সংঘর্ষে সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। দুর্ঘটনায় ট্রাকটির সামনের অংশও বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এই দুর্ঘটনায় একই পরিবারের সাতজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

অন্ধকার রাস্তায় বেশ গতিতে ছুটছিল বড় ইনোভা গাড়িটি। হঠাৎই সামনে চলে আসে ট্রাক। পাশ কাটানোর আগেই মুখোমুখি সংঘর্ষ। এই মর্মান্তিক দুর্ঘটনাটি অসমের ডিব্রুগড়ে ঘটেছে।

গতকাল রাতে ডিব্রুগড়ে দুর্ঘটনাটি ঘটে। পুলিশের তরফে জানানো হয়েছে, ইনোভা গাড়িটি দ্রুতগতিতে আসছিল। গাড়িটির নম্বর প্লেটটি হরিয়ানার, কিন্তু জানা গেছে যাত্রীরা সকলেই গুয়াহাটির বাসিন্দা। ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। সংঘর্ষের ফলে গাড়িটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটির সামনের অংশও বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় কমপক্ষে সাতজনের মৃত্যু হয়েছে। তাঁরা সকলেই একই পরিবারের সদস্য। এছাড়াও গাড়িতে আরও দু-জন ছিলেন, তাদেরকে ডিব্রুগড়ের অসম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক স্থানীয় বাসিন্দার এই দুর্ঘটনা সম্পর্কে জানান, “রাতে আচমকা আমরা একটা বিকট শব্দ শুনতে পাই। তারপরই আর্তচিৎকার শুনতে পাই। তারপরই আমরা বেরিয়ে দেখি ট্রাক ও গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। আহতদের আমরাই গাড়ি থেকে বের করি। পুলিশকে খবর দেওয়া হয়। আগেও এই এলাকায় একাধিক দুর্ঘটনা ঘটেছে। মূলত দ্রুতগতিতে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটে। এই বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও তেমন কোনও সুরাহা মেলেনি।”

দেশ সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.