/

Armaan Malik & Aashna Shroff’s Engagement: আরমান মালিক এবং আশনা শ্রফের বাগদানের ঘোষণার রোমান্টিক ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন

Armaan Malik & Aashna Shroff’s Engagement: আরমান মালিক এবং আশনা শ্রফের এনগেজমেন্ট-এর ঘোষণা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রকাশ করেছেন

হাইলাইটস:

  • তাদের বাগদানের ঘোষণার রোমান্টিক ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন
  • দম্পতি তাদের এই সুন্দর মুহূর্তগুলি ভাগ করেছেন ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে

Armaan Malik & Aashna Shroff’s Engagement: গায়ক আরমান মালিক এবং আশনা শ্রফ বাগদানের মাধ্যমে তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে গেছেন। দম্পতি ইনস্টাগ্রামে তাদের আনন্দের মুহূর্ত ভাগ করেছেন, তাদের রোমান্টিক প্রস্তাব থেকে একাধিক ছবি পোস্ট করেছেন। আরমান তার পোস্টের ক্যাপশন দিয়ে তার উত্তেজনা প্রকাশ করেছেন, “এন্ড আওয়ার ফরএভার হ্যাস অনলি জাস্ট বিগান” আশনার পোস্টে হৃদয়গ্রাহী ক্যাপশন ছিল, “ইওর লীপ অফ ফেইথ মেড মি পুট অল মাই ফেইথ ইন ইউ”।

প্রস্তাবিত ছবিগুলি ইভেন্টের স্বপ্নময় পরিবেশকে তুলে ধরে। আশনার আঙুলে একটি আংটি পরানোর জন্য আরমান এক হাঁটুতে নিচু হয়ে তার কাছ থেকে অকৃত্রিম হাসি প্রকাশ করে। আশনাকে একটি অলঙ্কৃত সাদা এবং লাল পোশাকে অত্যাশ্চর্য লাগছিল, আরমান একটি বেইজ স্যুট পড়েছিল। দম্পতি একটি বহিরঙ্গন ফটোশুটের সময় কপালে চুম্বন এবং স্নেহপূর্ণ পোজ সহ অন্তরঙ্গ মুহূর্তগুলি ভাগ করেছেন।

বাগদানের খবরটি শিল্পে তাদের বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে উৎসাহী প্রতিক্রিয়া অর্জন করেছে। গায়ক সোফি চৌধুরী এবং ঈশান খট্টর, অভিনেতা তারা সুতারিয়া সহ, পোস্টগুলিতে মন্তব্যের মাধ্যমে দম্পতিকে তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

তাদের বিভিন্ন ইভেন্টে একসঙ্গে দেখা গেছে, তারা এখন পর্যন্ত প্রকাশ্যে তাদের ডেটিং স্ট্যাটাস নিশ্চিত করেনি। সূত্রগুলি পরামর্শ দেয় যে তারা ২০১৯ সালে পুনর্মিলনের আগে ২০১৭ সালে একটি সম্পর্কের মধ্যে ছিল৷ তাদের প্রভাবশালী চক্রের মধ্যে তাদের বন্ধন সম্পর্কে দম্পতির খোলামেলাতা মিডিয়াতে তাদের নিম্ন-প্রোফাইল পদ্ধতির সাথে বিপরীত ছিল।

আরমান মালিক, “ম্যায় হুন হিরো তেরা” এবং “তুমে আপনা বানানে কা” এর মতো হিট ট্র্যাকগুলির জন্য পরিচিত, তিনি হলেন সঙ্গীত রচয়িতা আনু মালিকের ভাগ্নে৷ আশনা শ্রফ একজন ফ্যাশন এবং ওয়েলনেস ব্লগার যার সামাজিক মিডিয়াতে উল্লেখযোগ্য উপস্থিতি রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.