Slide At Singapore Airport: সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরের একটি ভিডিও শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা, ভিডিওটি দেখুন

Slide At Singapore Airport
Slide At Singapore Airport

Slide At Singapore Airport: কীভাবে মজার অনুভূতি দিয়ে সপ্তাহটি শুরু করবেন সে সম্পর্কে একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছেন আনন্দ মাহিন্দ্রা

হাইলাইটস:

  • আনন্দ মাহিন্দ্রা সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে একটি স্লাইডের ভিডিও শেয়ার করেছেন
  • তিনি সোমবার ব্লুজ মোকাবেলা করার জন্য একটি রূপক হিসাবে স্লাইড ব্যবহার করেছিলেন
  • সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মাহিন্দ্রার ইতিবাচক বার্তার সাথে একমত

Slide At Singapore Airport: শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা, সোশ্যাল মিডিয়ায় তার অনুপ্রেরণামূলক পোস্টগুলির জন্য পরিচিত, আবারও তার অনুগামীদের সাথে সোমবার ব্লুজ মোকাবেলায় একটি আকর্ষণীয় পদক্ষেপ ভাগ করেছেন।

এই সময়, মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ভ্রমণকারীদের তাদের বোর্ডিং গেটে একটি স্লাইড নেওয়ার আনন্দদায়ক বিকল্প দেওয়া হয় – আক্ষরিক অর্থেই।

We’re now on WhatsApp- Click to join

এক্স-এর একটি পোস্টে, মাহিন্দ্রা ভিডিওটিকে একটি নতুন সপ্তাহের চ্যালেঞ্জগুলিকে গ্রহণ করার জন্য একটি রূপক হিসাবে ব্যবহার করেছে এবং কীভাবে শক্তি এবং মজার অনুভূতি দিয়ে সপ্তাহটি শুরু করতে হয় সে সম্পর্কে একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে৷

আপাতদৃষ্টিতে, সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে, আপনি আপনার গেটে একটি স্লাইড নিতে পারেন। এটি সোমবার সকাল এবং একটি নতুন সপ্তাহ দেখার উপায়। ডানদিকে স্লাইড করে অনিশ্চয়তাকে হারান। সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর আপনাকে আপনার বোর্ডিং গেটে একটি স্লাইড নিতে দেয়,” মাহিন্দ্র তার পোস্টে বলেছে।

এখানে তার পোস্টটি দেখুন:

দৃশ্যত সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে আপনি আপনার গেটে একটি স্লাইড নিতে পারেন।

আশ্চর্যজনকভাবে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মন্তব্য বিভাগ ভরে গিয়েছে, মাহিন্দ্রার বার্তার সাথে আন্তরিকভাবে একমত।

We’re now on Telegram- Click to join

“অনিশ্চয়তা জীবনের অংশ। একজনের এটিকে আলিঙ্গন করা উচিত,” একজন ব্যবহারকারী বলেছেন, অন্য একজন যোগ করেছেন, “অপ্রত্যাশিত আলিঙ্গন করা রুটিনকে আরও উপভোগ্য করে তুলতে পারে।”

Read More- এক মহিলার চলন্ত ট্রাক থামানোর ভিডিওটি দর্শকদের হতবাক করেছে, ভাইরাল ভিডিওটি দেখুন

মন্তব্য বিভাগটি ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া দিয়ে পূর্ণ ছিল যারা ধারণাটির জন্য তাদের প্রশংসা প্রকাশ করেছিল। “আশ্চর্যজনক,” দিনের শব্দ বলে মনে হচ্ছে, বেশ কয়েকজন ব্যবহারকারী এটি পুনরাবৃত্তি করেছেন।

এখানে মন্তব্যগুলি দেখুন:

বিমানবন্দর, এর ভবিষ্যৎ বৈশিষ্ট্যের জন্য ইতিমধ্যেই বিখ্যাত, টার্মিনাল ৩-এ স্লাইডটি ইনস্টল করেছে। স্লাইড@T৩ নামে পরিচিত, ১২-মিটার-উচ্চ কাঠামোটি সিঙ্গাপুরের সবচেয়ে লম্বা ইনডোর স্লাইড যা ভ্রমণকারীদের প্রতি সেকেন্ডে ৬ মিটার পর্যন্ত গতিতে পৌঁছাতে দেয়।

জাঙ্গি স্টেইনলেস স্টিলের তৈরি স্লাইডটি অবশ্যই মজার একটি সর্পিল যোগ করে যা অন্যথায় একটি জাগতিক বিমানবন্দর ট্র্যাক হতে পারে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.