Mumbai News: মুম্বইয়ের অটল সেতুতে এক ব্যক্তি গাড়ি থামিয়ে সুইসাইড করে পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে, দেখুন

Mumbai News
Mumbai News

Mumbai News: ৩৮ বছর বয়সী এক ব্যক্তি ব্রিজের রেলিং-এর ওপরে উঠে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন, পুরো খবরটি পড়ুন

হাইলাইটস:

  • জানা গিয়েছে তিনি কিছুদিন ধরেই আর্থিক অবস্থায় ভুগছিলেন
  • পুলিশের মতে, শ্রীনিবাস এর আগেও ফ্লোর ক্লিনার খেয়ে জীবন শেষ করার চেষ্টা করেছিলেন
  • আত্মহত্যার পুরো মুহুর্তটি সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে

Mumbai News: একটি ব্যস্ত বুধবার বিকেলে, একটি টাটা নেক্সন মুম্বাই ট্রান্স হারবার লিঙ্কে থামল। ৩৮ বছর বয়সী এক ব্যক্তি ব্রিজের রেলিং-এর ওপরে উঠে ঝাঁপ দেন।

সেতুর সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কে শ্রীনিবাস, একজন প্রকৌশলী এবং ডম্বিবলির বাসিন্দা, তার গাড়ি মুম্বাই ট্রান্স হারবার লিঙ্কের নাভা শেভা প্রান্তে নিয়ে গিয়েছিলেন, যা অটল সেতু নামেও পরিচিত, এবং আত্মহত্যা করে মারা যাওয়ার আগে রাত ১২:৩০ টার দিকে পার্ক করে রেখেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

পরিবারের সদস্যরা প্রকাশ করেছেন যে শ্রীনিবাস গুরুতর আর্থিক সমস্যার সাথে লড়াই করছিলেন, যা তারা বিশ্বাস করে যে তাকে এই কঠোর পদক্ষেপ নিতে পরিচালিত করেছে, সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে। পুলিশের মতে, শ্রীনিবাস এর আগে ২০২৩ সালে কুয়েতে কাজ করার সময় ফ্লোর ক্লিনার খেয়েছিলেন এবং তার জীবন শেষ করার চেষ্টা করেছিলেন।

We’re now on Telegram- Click to join

ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে, শ্রীনিবাস আগের রাতে আনুমানিক ১১:৩০ টায় তার বাড়ি থেকে বেরিয়েছিলেন। সেতুতে যাওয়ার আগে তিনি তার স্ত্রী এবং চার বছরের মেয়েকে ফোন করেছিলেন।

Read More- গ্রাহকের খাবার খাওয়া অবস্থায় ক্যামেরায় ধরা পড়ল ডেলিভারি পার্টনার, দেখুন সেই ভাইরাল ভিডিওটি

ঘটনার রিপোর্ট পাওয়ার পর, নাভি মুম্বাই পুলিশ, অটল সেতু উদ্ধারকারী দল, উপকূলীয় পুলিশ এবং স্থানীয় জেলেদের সাথে তাৎক্ষণিক অনুসন্ধান অভিযান শুরু করে। শ্রীনিবাসের মৃতদেহ খুঁজে বের করার চেষ্টা এখনও চলছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.