Indian Short Films: এমন ৫টি অসামান্য ভারতীয় শর্ট ফিল্ম যা আপনাকে আনন্দ দিতে পারে

Indian Short Films: ৫টি অসামান্য ভারতীয় শর্ট ফিল্ম যা আপনি মিস করতে পারবেন না

হাইলাইটস:

  • এখানে এমন ৫টি অসামান্য ভারতীয় শর্ট ফিল্ম রয়েছে যা আপনি মিস করতে পারবেন না
  • চলুন দেখে নেওয়া যাক সেই ৫টি অসামান্য ভারতীয় শর্ট ফিল্ম

Indian Short Films: ইন্টারনেটের জনপ্রিয়তার সাথে, শর্ট ফিল্মগুলি আজকাল বিপুল দর্শকদের আকর্ষণ করছে। ইউটিউবে সঠিকভাবে উদীয়মান চলচ্চিত্র নির্মাতাদের তাদের প্রতিভা প্রদর্শন এবং বিপুল সংখ্যক দর্শকদের আঁকড়ে ধরার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে। বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রয়েছে যা মনোনীত হয়েছে এবং তাদের কাজের জন্য স্বীকৃতও হয়েছে।

এখানে এমন ৫টি অসামান্য ভারতীয় শর্ট ফিল্ম রয়েছে যা আপনি মিস করতে পারবেন না।

১. দ্যাট ডে আফটার এভরি ডে 

দ্যাট ডে আফটার এভরি ডে ফিল্মটি অনুরাগ কাশ্যপ পরিচালিত রাধিকা আপ্তে নিয়মিত ইভ-টিজিং এবং শ্লীলতাহানির উপর ফোকাস করে। অনুরাগ কাশ্যপ, ছবিটিতে দর্শকদের শেষ অবধি আটকে রেখে আধুনিক বিশ্বের কঠোর বাস্তবতাকে সফলভাবে চিত্রিত করেছেন।

২. ব্ল্যাক মিরর 

আদি বর্মনের পরিচালনায়, ব্ল্যাক মিরর একটি অনাথ ছেলে রানু সম্পর্কে কথা বলে যে বোমা বিস্ফোরণে তার বাবা-মাকে হারিয়েছিল। গল্পটি তার গল্পের মাধ্যমে একটি মেট্রো শহরের অন্ধকার দিকটি দেখিয়েছে যখন নায়করা মুম্বাই শহরে ঘুরে বেড়াচ্ছেন।

৩. রাস্তা 

দিগ্বিজয় চৌহান পরিচালিত এই শর্ট ফিল্মটি মুম্বাইয়ের রাস্তায় দুইজন ভিক্ষুকের গল্প নিয়ে উদ্বিগ্ন। ট্রাফিক সিগন্যালে থাকা ছেলেদের বেঁচে থাকার লড়াইয়ের ঘটনা তুলে ধরা হয়েছে ছবিটিতে।

৪. বাইপাস 

বাইপাস হল অমিত কুমার পরিচালিত সবচেয়ে জনপ্রিয় শর্ট ফিল্ম, প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইরফান খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী। চলচ্চিত্রটি ২০০৩ সালে মুক্তি পায় যখন উভয় অভিনেতাই ইন্ডাস্ট্রিতে তাদের চিহ্ন তৈরি করতে লড়াই করছিলেন।

ছবিটি রাজস্থানের শুষ্ক অঞ্চলে সেট করা হয়েছিল। চলচ্চিত্রটির কোনো সাবটাইটেল এবং সংলাপ নেই তবে এটি শুধুমাত্র সিনেমাটোগ্রাফিতে দক্ষ কাজের সাথে প্রশংসিত অভিনেতাদের অভিনয়ের উপর নির্ভর করে।

৫. নয়নতারা’স নেকলেস 

জয়দীপ সরকার পরিচালিত নয়নতারা’স নেকলেস চলচ্চিত্রটি ভিন্ন প্রেক্ষাপটের দুই নারীর মধ্যে বন্ধুত্বের একটি বিস্ময়করভাবে তৈরি গল্প। এটি মধ্যবিত্ত নারীদের আকাঙ্ক্ষাকে চিত্রিত করে এবং এর দর্শকদের চোখের সামনে যা দেখা যায় তার পেছনে নিয়ে যায়। গল্পের বিরল বিবরণ এবং ছবিতে বলা শক্তিশালী চরিত্রায়ন এমন কিছু যা দর্শকদের আকৃষ্ট করে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কঙ্কনা সেন শর্মা এবং তিলোত্তমা শোম।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.