Chinese Women Death News: ২৪ বছর বয়সী চীনা মহিলা একটি মুকবাং ভিডিও লাইভ-স্ট্রিম করতে গিয়ে প্রাণ হারিয়েছেন, পুরো খবরটি পড়ুন

Chinese Women Death News
Chinese Women Death News

Chinese Women Death News: অতিরিক্ত খাওয়ার কারণে ২৪ বছর বয়সী চীনা মহিলা মারা গেছেন, দেখুন

হাইলাইটস:

  • একটি মুকবাং ভিডিও লাইভ-স্ট্রিম করার সময় ২৪ বছর বয়সী চীনা মহিলার মৃত্যু হয়েছে
  • ঘটনাটি ১৪ই জুলাই প্যান জিয়াওটিং এর মুকবাং সম্প্রচারের সময় ঘটেছিল
  • প্যান জিয়াওটিং-এর বাবা-মা তাকে অতিরিক্ত খাওয়ার বিরুদ্ধে সতর্ক করেছিলেন

Chinese Women Death News: একটি ২৪ বছর বয়সী চীনা মহিলা একটি মুকবাং ভিডিও লাইভ-স্ট্রিম করতে গিয়ে প্রাণ হারিয়েছেন। ‘মুকবাং’ শব্দটি একটি লাইভ-স্ট্রিম করা ভিডিওকে বোঝায় যেখানে হোস্ট একটি চ্যালেঞ্জের অংশ হিসেবে একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে প্রচুর পরিমাণে খাবার গ্রহণ করে। দক্ষিণ কোরিয়ায় উদ্ভূত, প্রবণতাটি অতিরিক্ত খাওয়া এবং অস্বাস্থ্যকর খাবার গ্রহণের প্রচারের জন্য উল্লেখযোগ্য সমালোচনার সম্মুখীন হয়েছে, যা স্থূলতা এবং অন্যান্য স্বাস্থ্য সমস্যা হতে পারে।

We’re now on Telegram- Click to join

স্থানীয় পোর্টাল হ্যাঙ্কিউং- এর মতে, ঘটনাটি ১৪ই জুলাই প্যান জিয়াওটিং-এর লাইভ সম্প্রচারের সময় ঘটেছিল। একটি ময়নাতদন্ত তার পেটে পাওয়া অপাচ্য খাবারের সাথে অতিরিক্ত খাওয়ার কারণে তার পেটে গুরুতর বিকৃতি প্রকাশ করেছে। প্রতিবেদনগুলি ইঙ্গিত করে যে জিয়াওটিং প্রতিদিন ১০ ঘন্টারও বেশি সময় ধরে খাবার খেতে, প্রতি খাবারে ১০ কেজির বেশি খাবার গ্রহণ করে। এই চরম মুকবাং চ্যালেঞ্জ এর আগে পেটে রক্তক্ষরণের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তা সত্ত্বেও, জিয়াওটিং ছাড়া পাওয়ার পরপরই ক্যামেরায় তার দ্বৈত খাওয়ার সেশন চালিয়ে যান। এটাও জানা গেছে যে তিনি “বিভিন্ন রকমের অদ্ভুত খাবার” খেয়েছিলেন।

We’re now on WhatsApp- Click to join

জিয়াওটিং-এর বাবা-মা তাকে অত্যধিক খাবার গ্রহণ থেকে দৃঢ়ভাবে নিরুৎসাহিত করেছেন। Creaders .net এর মতে, একটি লাইভ সম্প্রচার থেকে দেরিতে বাড়ি ফেরার পরে তারা তাকে তিরস্কার করেছিল, তাকে বিরতিহীন খাওয়ার সেশন বন্ধ করার জন্য অনুরোধ করেছিল।

Read More- বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার মুকেশ সাহানির বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, দেখুন

“আর বেশি টাকা কামাই করে কি লাভ? আপনি কি জানেন এটা আপনার শরীরের কতটা ক্ষতি করে?” তারা জিজ্ঞাসা করেছিল। জবাবে, জিয়াওটিং তাদের আশ্বস্ত করে, দাবি করে যে তিনি “ঝুঁকি সহ্য করতে পারেন।” প্যান জিয়াওটিং, যিনি আগে একজন পরিচারিকার কাজ করতেন, তার সহপাঠী লিউ কুই এর থেকে যথেষ্ট আয় করতে দেখে মুকবাং-এর অনুসরণ করতে অনুপ্রাণিত হন। Xiaoting এর অনুসারীর সংখ্যা বৃদ্ধির সাথে সাথে, তিনি তার লাইভ সম্প্রচারের মাধ্যমে তার দর্শকদের কাছ থেকে অসংখ্য পুরস্কার এবং উপহার পেয়েছেন। প্যান জিয়াওটিং-এর মর্মান্তিক মৃত্যু আবারও মুকবাং-এর সাথে সম্পর্কিত বিপদের বিষয়ে আলোচনা জানিয়েছেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.