Isha Ambani-Akash Ambani: মুম্বাইতে রাইড উপভোগ করছেন ইশা-আকাশ! সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল

Isha Ambani-Akash Ambani
Isha Ambani-Akash Ambani

Isha Ambani-Akash Ambani: রাতে রাইড উপভোগ করতে দেখা গেল ইশা এবং আকাশকে, টপ-ডাউন রোলস-রয়েসের ভাইরাল ভিডিওটি দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি একটি গাড়িতে দেখা গেল ইশা আম্বানি এবং আকাশ আম্বানি এবং শ্লোকা মেহতাকে
  • তাঁদের রাইড করার ক্লিপটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
  • দেখুন তাঁদের এই ভাইরাল ভিডিওটি

Isha Ambani-Akash Ambani: ইশা আম্বানি এবং আকাশ আম্বানির রাতে মুম্বাইতে রাইড উপভোগ করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ক্লিপটিতে দুজনকে এবং আকাশের স্ত্রী শ্লোকা মেহতাকেও দেখা গেছে।

ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ক্যাপশন সহ ভিডিওটি শেয়ার করেছে। “আম্বানি যমজ ইশা এবং আকাশ একটি অত্যাশ্চর্য টপ-ডাউন রোলস-এ আনন্দ যাত্রার মাধ্যমে বিলাসিতাকে পরবর্তী স্তরে নিয়ে যান! শুধু স্বপ্ন বেঁচে থাকার একটি নৈমিত্তিক দিন।”

এখানে পুরো ভিডিওটি দেখুন:

ভিডিওটি একটি টেক্সট সন্নিবেশের সাথে খোলে যেটিতে লেখা আছে, “আম্বানি যমজদের জন্য টপ-ডাউন রোলস-এ আনন্দ যাত্রার মতো কিছুই নয়। ইশা এবং আকাশ খোলা রাস্তায় তাদের সেরা জীবন কাটাচ্ছেন।”

We’re now on Telegram- Click to join

আকাশ আম্বানির পাশে বসা ইশা আম্বানিকে দেখা যায়। তার স্ত্রী, উদ্যোক্তা এবং সমাজসেবী শ্লোকা মেহতাকে পিছনে বসে থাকতে দেখা যায়। তিনজনই ক্যামেরার দিকে তাকিয়ে কিছুক্ষণের জন্য হাসে।

আকাশ আম্বানি এবং ইশা আম্বানি:

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং সমাজসেবী নীতা আম্বানির তিনটি সন্তান রয়েছে: যমজ আকাশ এবং ইশা আম্বানি এবং তাদের ছোট ভাই অনন্ত আম্বানি। বিলিয়নেয়ার ১৯৮৫ সালে তার স্ত্রীকে বিয়ে করেন এবং ১৯৯১ সালে তাদের যমজ সন্তান হয়। অনন্ত চার বছর পরে ১৯৯৫ সালে জন্মগ্রহণ করেন।

আকাশ আম্বানি একটি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনা করেন এবং তারপরে ব্রাউন ইউনিভার্সিটিতে যান, যেখানে তিনি ২০১৪ সালে অর্থনীতিতে স্নাতক ডিগ্রি অর্জন করেন। একই বছর, তিনি রিলায়েন্সে যোগ দেন। তিনি বর্তমানে রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেডের (আরজেআইএল) চেয়ারম্যান হিসেবে কাজ করছেন। টাইম ম্যাগাজিনের টাইম১০০ নেক্সট লিস্টে উদীয়মান তারকাদের নাম রয়েছে তার। এছাড়াও, তিনি ফরচুনের ৪০ অনূর্ধ্ব-৪০ তরুণ নেতাদের মধ্যে ছিলেন।

We’re now on WhatsApp- Click to join

ইশা আম্বানি নির্বাহী নেতৃত্বের দলে কাজ করেন এবং রিলায়েন্স রিটেইল ভেঞ্চারস লিমিটেড, রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড, জিও ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড, রিলায়েন্স ফাউন্ডেশন (আরএফ), রিলায়েন্স ফাউন্ডেশন ইনস্টিটিউশন অফ এডুকেশন অ্যান্ড রিসার্চ, এবং ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বোর্ডের সদস্য।

Read More- একটি গিলেট এবং স্কার্টে নজর কেড়েছেন ইশা আম্বানি, জিতলেন ‘আইকন অফ দ্য ইয়ার’ পুরষ্কার

ইশা আম্বানির একাডেমিক যাত্রা ইয়েল ইউনিভার্সিটি থেকে সাইকোলজি এবং সাউথ এশিয়ান স্টাডিজে ডাবল মেজর সহ স্নাতক এবং স্ট্যানফোর্ড ইউনিভার্সিটি থেকে এমবিএ এর পরবর্তী কৃতিত্ব দ্বারা চিহ্নিত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.