/

Tripti Dimri fitness secret: আপনি যদি তৃপ্তির দিমরি’র মতো কার্ভি ফিগার পেতে চান তবে এই রুটিনটি ফলো করুন, এটিই অভিনেত্রীর ফিটনেস সিক্রেট

Tripti Dimri fitness secret
Tripti Dimri fitness secret

Tripti Dimri fitness secret: জাতীয় ক্রাশ তৃপ্তি দিমরির ফিটনেস দেখে সকলেই মুগ্ধ, জেনে নিন অভিনেত্রীর ফিট থাকার রহস্য

 

হাইলাইটস:

  • ‘অ্যানিমাল’ ছবি দিয়ে বলিউডে নিজের বিশেষ জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি
  • নিজের ফিটনেসের পেছনে খুবই পরিশ্রম করেন তৃপ্তি
  • পরিশ্রমের পাশাপাশি শরীরকে পূর্ণ বিশ্রাম দেওয়াও জরুরি বলে মনে করেন অভিনেত্রী

Tripti Dimri fitness secret: জাতীয় ক্রাশ তৃপ্তি দিমরির ফিটনেস দেখে সকলেই মুগ্ধ। নিজের ফিটনেসের পেছনে অভিনেত্রী খুবই পরিশ্রম করেন। পরিশ্রমের পাশাপাশি শরীরকে পূর্ণ বিশ্রাম দেওয়াও জরুরি বলে মনে করেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

রণবীর কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্নার ব্লকবাস্টার ছবি ‘অ্যানিমাল’-এ অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন তৃপ্তি। আজকাল অভিনেত্রী শিরোনামে রয়েছেন। তিনি তার হটনেস এবং সৌন্দর্যের কারণে জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন। ‘অ্যানিমাল’ ছবি দিয়ে বলিউডে নিজের বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। বিপুল সংখ্যক মেয়ে তার মতো স্লিম-ট্রিম ফিগার করার চেষ্টা শুরু করেছে। আপনিও যদি তৃপ্তি দিমরির মতো ফিটনেস চান, তাহলে তার ফিটনেস সিক্রেট এবং ডায়েট প্ল্যান আজকের প্রতিবেদনে জেনে নিন…

ওয়ার্কআউট: অভিনেত্রী তৃপ্তি দিমরি নিয়মিত জিমে যান। যেখানে সে ফাংশনাল ট্রেনিং করে। এটি পেশী শক্তিশালী করে। শরীর নমনীয় থাকে এবং ভারসাম্য বজায় থাকে। তাই নিয়মিত ব্যায়ামের দিকে মনোযোগ দিতে হবে সবার।

We’re now on Telegram – Click to join

রানিং এবং দ্রুত হাঁটা: কার্ডিও ব্যায়াম খুবই উপকারী। তৃপ্তি দিমরি দৌড়ান এবং দ্রুত হাঁটেন। এরকম অনেক কাজ তার দৈনন্দিন রুটিনের অন্তর্ভুক্ত। তিনি বিশ্বাস করেন যে একটি সুস্থ হৃদয় এবং শক্তির জন্য কার্ডিও খুবই গুরুত্বপূর্ণ।

যোগব্যায়াম: তৃপ্তি দিমরির ফিটনেসের সবচেয়ে বড় রহস্য হল নিয়মিত যোগব্যায়াম। তিনি যোগব্যায়াম করতে ভোলেন না। এটি কেবল তাঁর শরীরকে নমনীয় করে না, মন এবং শরীরের মধ্যেও ভাল সমন্বয় বজায় রাখে।

ডায়েট: অভিনেত্রী তৃপ্তি দিমরি ফিট থাকার জন্য সুষম ডায়েট নিতে পছন্দ করেন। তিনি তার ডায়েটে ফল, শাকসবজি, কম ফ্যাট যুক্ত প্রোটিন এবং পুরো শস্য অন্তর্ভুক্ত করেন। এটি তাঁর ফিটনেসের উন্নতিতে অনেক সাহায্য করে।

Read more:- ফুলের কারুকার্য করা সাদা পোশাকে হাজির হয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানি, মুম্বাইয়ের ইভেন্টে অভিনেত্রীর এই লুকটি ছিল ‘শো-স্টপার’

অভিনেত্রী বলেছেন যে ফিট এবং সুন্দর হতে কঠোর পরিশ্রম সবচেয়ে গুরুত্বপূর্ণ। নিজেকে ফিট রাখতে তিনি অনেক ধরনের ওয়ার্কআউট করেন। এর মধ্যে রয়েছে কার্ডিও, যোগব্যায়াম এবং পাইলেটস। এর পাশাপাশি শরীরকে পূর্ণ বিশ্রাম দেওয়ারও প্রয়োজন। তৃপ্তি বলেছেন পর্যাপ্ত ঘুম, মাঝে মাঝে বিশ্রাম এবং স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি আপনার পছন্দের জিনিসও মাঝে মাঝে খেতে পারেন।

স্বাস্থ্য এবং জীবনধারা সম্পর্কিত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.