Sankaran Nairs Biopic: শঙ্করণ নায়ারের বায়োপিকে অভিনয় করবেন অক্ষয় কুমার, আর মাধবন, অনন্যা পান্ডে, আরও জানতে বিস্তারিত পড়ুন

Sankaran Nairs Biopic
Sankaran Nairs Biopic

Sankaran Nairs Biopic: অক্ষয় কুমার, আর মাধবন এবং অনন্যা পান্ডে ধার্মা প্রোডাকশন দ্বারা সহ-প্রযোজিত একটি বায়োপিকের জন্য বাহিনীতে যোগ দিয়েছেন

হাইলাইটস:

  • অক্ষয় কুমার, আর মাধবন এবং অনন্যা পান্ডে এবং এটি ১৪ই মার্চ, ২০২৫-এ বড় পর্দায় হিট হওয়ার কথা রয়েছে
  • বইটির নাম, দ্য কেস দ্যাট শূক দ্য এম্পায়ার, লিখেছেন রঘু পালাট এবং পুষ্পা পালাট
  • ধার্মার অন্যান্য আসন্ন প্রকল্প

Sankaran Nairs Biopic: ধার্মা প্রোডাকশন শুক্রবার সি শঙ্করন নায়ারের উপর ভিত্তি করে তাদের বহু প্রতীক্ষিত চলচ্চিত্রের ঘোষণা দিয়ে ভক্তদের সাথে আচরণ করেছে। শিরোনামহীন ছবিটি ‘একটি গণহত্যার চমকপ্রদ কভার-আপ’ উন্মোচন করার জন্য দাবি করা হয় যা ভারতের শীর্ষ ব্যারিস্টারকে ধাক্কা দিয়েছিল। চলচ্চিত্রটিতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন অক্ষয় কুমার, আর মাধবন এবং অনন্যা পান্ডে এবং এটি ১৪ই মার্চ, ২০২৫-এ বড় পর্দায় হিট হওয়ার কথা রয়েছে। করণ সিং ত্যাগী পরিচালিত, আসন্ন চলচ্চিত্রটি বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত এবং এর থেকে অভিযোজিত। বইটির নাম, দ্য কেস দ্যাট শূক দ্য এম্পায়ার, লিখেছেন রঘু পালাট এবং পুষ্পা পালাট।

Read more – আসন্ন অক্ষয় কুমারের অভিনীত মুভির লিস্ট গুলি দেখুন এবং মুক্তির তারিখগুলি জানুন

সি শঙ্করন নায়ার কে ছিলেন?

চেট্টুর শঙ্করন নায়ার একজন আইনজীবী এবং একজন রাষ্ট্রনায়ক ছিলেন যিনি ১৯০৬ থেকে ১৯০৮ সাল পর্যন্ত মাদ্রাজের অ্যাডভোকেট জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি ১৮৯৭ সালে ভারতীয় জাতীয় কংগ্রেসের সভাপতিও নির্বাচিত হন। চেট্টুর নায়ার ১৯২২ সালে গান্ধী এবং অরাজকতা লিখেছিলেন। তাঁর উপর বায়োপিক ছিল ধার্মা দ্বারা ২০২১ সালের জুনে ঘোষণা করা হয়েছিল এবং পরের বছর নভেম্বরে চলচ্চিত্রটির নির্মাণ শুরু হয়েছিল। কিছু মিডিয়া রিপোর্ট বলছে যে ছবির নাম হবে শঙ্করা।

We’re now on WhatsApp – Click to join

ধার্মার অন্যান্য আসন্ন প্রকল্প

ধার্মা প্রোডাকশনের সর্বশেষ অফার জিগরা, আলিয়া ভাট এবং ভেদানফ রায়না অভিনীত বর্তমানে সিনেমায় চলছে। সি শঙ্করন নায়ারের বায়োপিক ছাড়াও, বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর অভিনীত সানি সংস্কৃতি কি তুলসী কুমারীর জন্য ধর্মও প্রস্তুত। ছবিটি ১৮ই এপ্রিল, ২০২৫-এ মুক্তি পেতে চলেছে।আরেকটি প্রকল্প হল সন্দীপ মোদির একটি শিরোনামবিহীন প্রকল্প, যা পরের বছর স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেতে চলেছে।

We’re now on Telegram – Click to join

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.